কেমন কাটবে সপ্তাহের প্রথম দিন? পড়ুন রাশিফল

0
37

মেষ,

আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। দুপুরের পরে ব্যবসায় সমস্যা বাড়তে পারে।নতুন কোনও ব্যবসার ব্যাপারে চিন্তা ভাবনা। আজ কাজের জায়গায় খুব সতর্ক থাকুন, বুদ্ধি ভ্রম ঘটতে পারে।

বৃষ

আগুন থেকে সাবধান থকুন।খেলাধূলায় সাফল্য আসতে পারে। বিবাহের ব্যাপারে আনন্দ আসতে পারে। ব্যবসায় আয়ের পরিমাণ বাড়বে। বাড়তি কোনও খরচের জন্য চিন্তা বাড়তে পারে। শেয়ারে অতিরিক্ত খরচ থেকে সাবধান থাকুন।

মিথুন

শরীর সঙ্গ না দেওয়ার জন্য কাজের ক্ষেত্রে চাপ বাড়তে পারে। আজ কোনও প্রকার আশা ভঙ্গ হতে পারে। দূরে কোনও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। সামাজিক কোনও কাজের জন্য নাম–যশ বাড়তে পারে।

কর্কট

বিলাসিতার জন্য খরচ বৃদ্ধি। বাড়তি কোনও ব্যবসা থেকে অর্থ আসতে পারে। স্ত্রীর ব্যাপারে চাপ আসার আশঙ্কা। বাবার সঙ্গে তর্ক হতে পারে।পড়াশোনায় সাফল্য আসতে পারে। অসৎ লোক থেকে সাবধান থাকুন। অর্থের ব্যাপারে চাপ বৃদ্ধি।

 

কন্যা,

মহিলাদের নিয়ে বিবাদ। বাজে খরচ হতে পারে। সংসারে কোনও অতিথি আসতে পারে। নতুন কোনও প্রস্তাব আসার সম্ভাবনা। প্রেমের ব্যাপারে ভাল সুযোগ পাবেন। চোখের কোনও সমস্যা বাড়তে পারে।

সিংহ,

বন্ধুর সঙ্গে আজ কোনও কারণে মতান্তর ঘটতে পারে।মধুর কথাবার্তা বলবার জন্য বিপদ থেকে উদ্ধার পাবেন। শত্রুর ব্যাপারে চাপ থাকবে। পড়াশোনার জন্য ভাল সুযোগ আসবে। কর্মক্ষেত্রে উন্নতির চেষ্টা করুন। ভাইয়ের সঙ্গে বিবাদ বাড়তে পারে।

তুলা,

সংসারে কোনও বিবাদ কাজের প্রতি অনীহা আসতে পারে। বাবার সঙ্গে কোনও বিশেষ আলোচনা। শত্রুর ব্যাপারে সাবধানে থাকুন। প্রেমের জন্য বড়দের সঙ্গে বিবাদ বাধতে পারে।

বৃশ্চিক,

গান বাজনা নিয়ে যাঁরা কাজ করেন, তাঁদের জন্য কোনও সুযোগ আসতে পারে। নতুন কোনও বন্ধুর জন্য আনন্দে থাকবেন। স্ত্রীর কোনও কাজের জন্য শান্তি মিলতে পারে।সংসারে ব্যয় সঙ্কোচন করবার আলোচনা।

ধনু,

কোনও আত্মীয়ের খারাপখবর আসতে পারে। কর্মস্থানে অশান্তি বৃদ্ধি। আজ সকাল থেকেই দিনটি ভাল যাবে না। আজ সম্মান নষ্ট হওয়ার আশঙ্কা প্রবল। সারা দিন কোনও কাজ নিয়ে চিন্তা থাকবে। চাকরির ক্ষেত্রে শুভ যোগাযোগ আসতে পারে।

মকর,

আজ সারা দিন কাজ নিয়ে ব্যস্ত থাকতে হবে। অযথা কোনও অশান্তি হতে পারে। প্রিয় জনের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। বাড়তি খরচের ব্যাপারে চিন্তা বাড়তে পারে। অতিরিক্ত কথা বলবার জন্য কর্মস্থানে বিবাদ।

কুম্ভ,

অতিরিক্ত পরিশ্রম হওয়ায় শরীর অসুস্থ হতে পারে। সন্তানদের চাকরির খবর পেতে পারেন। উকিলদের জন্য সামনে শুভ সময়। আজ খুব কাছের কোনও মানুষের জন্য আপনার ছোটখাটো ক্ষতি হতে পারে। স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের অবসান হতে পারে।

মীন

শারীরিক উন্নতির জন্য দূরে কোথাও ভ্রমন হতে পারে। কিছু কেনাবেচা করার জন্য দিনটি শুভ। কমবয়সীদের কথা শুনলে বিপদে পড়তে পারেন। পেটের সমস্যা বৃদ্ধি।সৎ গুরু দেবের সাহায্য পেতে পারেন। আজ ব্যবসায় ফল ভাল খারাপ মিশিয়ে থাকবে।

 

NO COMMENTS