অনস্ক্রিন এক্কেবারে সাপে-নেউলে সম্পর্ক, অফস্ক্রিন ত্বন্বীকে কীভাবে জন্মদিনের শুভেচ্ছা জানালেন সৌমিতৃষা ?

নিউজ ডেস্ক , ২৭ জুলাই ২০২১: সৌমিতৃষা এবং ত্বন্বীর সম্পর্ক অনস্ক্রিন এক্কেবারে বলা যায় সাপে নিউলে সম্পর্ক। কেউ কারোর মুখ না দেখলেই ভালো।

কিন্তু অফস্ক্রিন আবার পুরো উল্টোটা। এই কথাটা বলার কারণ জানতে চাইলে একবার ঘুরে আসুন সৌমিত্রিশা এবং ত্বন্বীর সোশ্যাল মিডিয়ার পেজ। প্রায় প্রত্যেকদিনই নানান মুহূর্তের কখনো ছবি কখনো ভিডিও শেয়ার করে থাকেন সৌমিত্রিশা এবং ত্বন্বী। যা দেখলে আপনারা বুঝতেই পারবেন তাদের সম্পর্ক কেমন রিয়েল লাইফ এবং রিল লাইফের ।

Screenshot 20210727 195744 WhatsApp অনস্ক্রিন এক্কেবারে সাপে নেউলে সম্পর্ক, অফস্ক্রিন ত্বন্বীকে কীভাবে জন্মদিনের শুভেচ্ছা জানালেন সৌমিতৃষা ?

এর আগে সৌমিত্রিশার জন্মদিনেও সুন্দর একটি পোস্টের মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিল ত্বন্বী। এবার পালা সৌমিত্রিশার। এক্কেবারে মন খুলে তাদের একটি ছবি দিয়ে সুন্দর ক্যাপশন এর মধ্যে দিয়ে শেয়ার করলেন জন্মদিনের শুভেচ্ছা। সৌমিত্রিশা নিজের বন্ধুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন , ” আমার জীবনের অনেক মূল্যবান মানুষ। আমরা একে অপরের সঙ্গে একেবারে যুক্ত, একসঙ্গে ছবি তুলি , দেখা করি। তোমার সঙ্গে প্রত্যেকটা দিন কাটানোই আমার পছন্দের। ঈশ্বর তোমাকে ভালো রাখুক , সো আনন্দ , খুশি তুমি যেন পাও এই প্রার্থনাই করি।