মাদকের মামলায় আদালতে হাজির চিত্রনায়িকা পরীমণি

আদালতে

মাদকের মামলায় আদালতে হাজির চিত্রনায়িকা পরী মণি। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় অভিনেত্রী পরী মণিসহ আরও দুজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। আজ বুধবার ঢাকার বিশেষ জজ-১০ আদালতের বিচারক মো. নজরুল ইসলাম এই আদেশ দেন। আজ পরী মণির বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলার অভিযোগ গঠনের জন্য শুনানির দিন ধার্য ছিল।

 

সকাল সাড়ে ১০টায় পরী মণি তাঁর আইনজীবীর মাধ্যমে আদালতে হাজিরা দেন। এ সময় তিনি মামলা থেকে অব্যাহতির আবেদন করেন। শুনানি শেষে বিচারক অব্যাহতির আবেদন নাকচ করে অভিযোগ গঠন করেন। এর ফলে আনুষ্ঠানিকভাবে এ মামলার বিচার শুরু হলো। আগামী ১ ফেব্রুয়ারি এ মামলার সাক্ষ্য গ্রহণের জন্য দিন ধার্য করেছেন আদালত।

 

আর ও পড়ুন    চুল দিয়ে বাস টেনে বিশ্বরেকর্ড গড়লেন আশা

 

গত ১৫ নভেম্বর ঢাকার মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ পরী মণিসহ তিন আসামির বিরুদ্ধে অভিযোগপত্র আমলে নেন এবং মামলাটি ঢাকার বিশেষ জজ-১০-এ বদলির নির্দেশ দেন। এর আগে গত ৪ অক্টোবর আদালতে এ মামলায় অভিযোগপত্র জমা দেন সিআইডির পরিদর্শক এবং মামলার তদন্তকারী কর্মকর্তা কাজী মোস্তফা কামাল।

 

গত ৪ আগস্ট সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে পরী মণিকে তাঁর বনানীর বাড়ি থেকে আটক করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। পরের দিন তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়। আইস ও এলএসডির মতো মাদকদ্রব্য উদ্ধারের কথা বলা হয়। পরীমণিকে গ্রেফতারের পর দফায় দফায় রিমান্ডে নেওয়ার বিষয়ে রুল দেন হাইকোর্ট। গত ৩১ অগাস্ট বিচারিক আদালত পরীমণিকে জামিন দেন। পরদিন তিনি গাজীপুরের কাশিমপুর কারাগার থেকে ছাড়া পান।

 

উল্লেখ্য,মাদকের মামলায় আদালতে হাজির চিত্রনায়িকা পরী মণি। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় অভিনেত্রী পরী মণিসহ আরও দুজনের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন আদালত। আজ বুধবার ঢাকার বিশেষ জজ-১০ আদালতের বিচারক মো. নজরুল ইসলাম এই আদেশ দেন। আজ পরী মণির বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলার অভিযোগ গঠনের জন্য শুনানির দিন ধার্য ছিল।সকাল সাড়ে ১০টায় পরী মণি তাঁর আইনজীবীর মাধ্যমে আদালতে হাজিরা দেন।

 

এ সময় তিনি মামলা থেকে অব্যাহতির আবেদন করেন। শুনানি শেষে বিচারক অব্যাহতির আবেদন নাকচ করে অভিযোগ গঠন করেন। এর ফলে আনুষ্ঠানিকভাবে এ মামলার বিচার শুরু হলো। আগামী ১ ফেব্রুয়ারি এ মামলার সাক্ষ্য গ্রহণের জন্য দিন ধার্য করেছেন আদালত।