আপনার ভাগ্য আপনাকে কোনদিকে নিয়ে যেতে চলেছে?

0
29

৯ ফেব্রুয়ারি – ১৫ ফেব্রুয়ারি

মেষ- সপ্তাহের প্রথমে ভ্রমণে হয়তো সমস্যায় পড়তে পারেন।গুরুজনের শরীরের প্রতি নজর দিন।সন্তানের আবদার মেটাতে অর্থ ব্যয়।এই সপ্তাহে আর্থিক চাপ থাকতে পারে।পেটের সমস্যায় ভুগতে পারেন।বাড়তি যায় করতে গিয়ে সমস্যায় পড়তে পারেন।বাড়িতে অতিথি আস্তে পারে এই সপ্তাহে।

বৃষ- সমাজে কোনো কারণে প্রশংসিত হতে পারেন।গুরুজনের শরীরের প্রতি নজর দিন।কোনো আত্মীয়ের শত্রুতার জন্য স্বামী-স্ত্রী এর মধ্যে বিবাদ দেখা দিতে পারে।প্রয়োজন অনুযায়ী কথা বলুন বাড়তি কথা বলতে যাবেন না।এই সপ্তাহে ব্যবসায় মন্দ দেখা দিতে পারে।সপ্তাহটি সরকারি কর্মচারীদের জন্য একটু খারাপ।এই সপ্তাহে আগুন থেকে দূরে থাকুন।

মিথুন- এই সপ্তাহে পরিবারে শান্তি বজায় থাকবে।কারোর চিকিৎসার জন্য আপনার অর্থ ব্যয় হতে পারে।দীর্ঘদিনের কোনও স্বপ্ন পূরণ হতে পারে আপনার।এই সপ্তাহে আগুন থেকে দূরে থাকুন।কোনও কারণে প্রতিবেশীর সঙ্গে বিবাধতে পারে।আপনার নিজ কর্মে আপনার সুনাম বাড়তে পারে।

কর্কট- কর্মক্ষেত্রে আপনি বহুজনের হিংসার মুখে পড়তে পারেন। সপ্তাহটি বিজ্ঞানীদের জন্য খুব ভালো।কোনও আলোচনায় গুরুজনদের সঙ্গে বিবাদ আস্তে পারে।কোনও প্রতিবেশীর শত্রুতায় বদনাম হতে পারেন।সপ্তাহটি মহিলাদের কাজের জন্য শুভ।পরিবার বা বন্ধুদের সঙ্গে দূর ভ্রমণের প্লানিং হতে পারে।নিজের শরীরের প্রতি খেয়াল রাখুন।

সিংহ- এই সপ্তাহটি নতুন চাকরির জন্য শুভ নয়।বাড়িতে ঠাকুরের কোনও অনুষ্ঠান হতে পারে।সকলের সঙ্গে বুঝে কথা বলা ভালো আপনার পক্ষে।কোনও ঋণ নিয়ে চিন্তায় থাকতে পারেন।সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা নিতে হতে পারে।কোনও সমস্যায় বন্ধুর সাহায্য পেতে পারেন।

কন্যা- এই সপ্তাহে কোনও শুভ খবর পেতে পারেন।সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য ভালো নয়।পরিবার নিয়ে ভ্রমণে যেতে পারেন।কোনও কারণে মানসিক চাপে ভুগতে পারেন।ভাই বা বোনের অসুস্থতার জন্য খরচ বৃদ্ধি পেতে পারে।সপ্তাহে আপনার কাজের ক্ষেত্রে মন নাও থাকতে পারে।

তুলা- বহুদিনের পাওনা টাকা ফিরে পাবেন।নিজ বুদ্ধির দ্বারা ব্যবসায় সফল হবেন।গুরুজনের শরীরের প্রতি নজর দিন।কোনও কারণে মা-বাবার সঙ্গে বিবাদ বাঁধতে পারে।সম্পত্তি নিয়ে চাপ বাড়তে পারে।কিছু কারণে বাড়তি খরচ হতে পারে, তা নিয়ে আপনি চিন্তায় থাকবেন।গবেষণায় উন্নতির সুযোগ আসতে পারে।

বৃশ্চিক- বন্ধুদের সঙ্গে বিবাদ হতে পারে।পরিবারের সঙ্গে ভ্রমণে যাওয়ার সম্ভাবনা আছে।সপ্তাহের প্রথম দিকে কোনো শত্রুর জন্য পরিবারের মধ্যে অশান্তির সৃষ্টি হতে পারে।প্রিয় জনের খারাপ ব্যবহারে মানসিক কষ্ট পেতে পারেন।বাড়তি যায় করার জন্য ঝুঁকি নেবেন না।

ধনু- কোনও সামাজিক কাজের সঙ্গে যুক্ত হতে পারেন।নতুন কোনও কাজের সন্ধান পেতে পারেন।প্রেমের সম্পর্কে সমস্যা দেখা দিতে পারে।বিজ্ঞানীদের জন্য সপ্তাহটি শুভ।নিজের শরীরের প্রতি নজর দিন।স্ত্রীর সঙ্গে কোনও কারণে বিবাদ হতে পারে।

মকর- নিজের শরীরের প্রতি নজর দিন।নতুন কোনও কাজের সুযোগ আসতে পারে।নিজের উপর থেকে কোনও কারণে বিশ্বাস হারাবেন না।সৃষ্টিশীল কোনও কাজের জন্য উন্নতি হতে পারে।কোনও কিছু সিদ্ধান্ত নেওয়ার আগে ভালো করে ভেবে দেখুন।

কুম্ভ- সপ্তাহের প্রথম দিকে আত্মীয়দের সঙ্গে খুব বুঝে কথা বলবেন। আত্মসংযমী না হতে পারলে সমস্যা হতে পারে। নাটকের সঙ্গে যুক্ত ব্যক্তিদের ভাল সময়।সপ্তাহের মধ্যভাগে ব্যবসায় চাপ নিয়ে চিন্তা বাড়তে পারে। শরীরের কোনও অংশে আঘাত লাগার আশঙ্কা। বাড়তি কোনও কথা বাড়িতে বিবাদ ডেকে আনতে পারে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে।অর্থ নিয়ে বাড়িতে চিন্তা বাড়তে পারে। দাঁতের সমস্যায় ভুগতে পারেন।

মীন- আপনার কোনও কাজে আত্মীয়ের কাছ থেকে সম্মানিত হতে পারেন।নতুন কোনও প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়তে পারেন।প্রিয়জনের কোনও কথায় খারাপ লাগতে পারে।শরীর নিয়ে চাপের জন্য কাজের ক্ষতি হতে পারে।বাড়তি কোনও খরচ নিয়ে চিন্তা থাকবে। শরীরের কোনও ক্ষতের ব্যাপারে চিকিৎসার খরচ বৃদ্ধি।