অভিনয়ের ক্ষেত্রে আবেগের পরোয়া করেন না পরীমনি

আবেগের

অভিনয়ের ক্ষেত্রে আবেগের পরোয়া করেন না পরীমনি । সিনেমা তাঁকে সুখ্যাতি দিলেও  সেই খ্যাতির জন্য অনেক অসুবিধা ভোগ করতে হয়েছে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমনিকে।  নতুন উদ্যোমে বাঁচতে শুরু করেছেন পরীমণি। বাংলাদেশের পরপর সিনেমার প্রস্তাব পাচ্ছেন তিনি। কয়েকটির জন্য রাজিও হয়েছেন। তবে আপাতত ব্যস্ত পরিচালক রশিদ পলাশের প্রথম ছবি ‘পদ্মাপুরাণ’-এর প্রচারে।

 

আর ও  পড়ুন    দুর্গাপুজোয় বৃষ্টি হতে পারে রাজ্যের কোন কোন জেলাগুলিতে ? জেনে নিন

 

সম্প্রতি সামাজিক মাধ্যমে সামনে এসেছেন তিনি।   অভিনেত্রী পরীমনির  এক ঢাল কালো চুল। কখনও ছেড়ে দিয়ে, কখনও চুলে নানারকম স্টাইল করে সকলের নজর কেড়ে নেন তিনি। পরীমণির চুলের প্রশংসা ইন্ডাস্ট্রির সকলেই করেন। কিন্তু ‘প্রীতিলতা’র জন্য রশিদের নির্দেশ ছিল চুল কেটে ছোট করে ফেলতে হবে।

 

এই প্রস্তাবে শুরুতেই না বলেছিলেন পরীমণি। কিন্তু সিনেমার চিত্রনাট্য ও চরিত্র তাঁর এতটাই পছন্দ হয়েছিল, যে প্রথমে দ্বিধা থাকলেও পরে আর না করেননি। বাঙালি মেয়েদের কাছে লম্বা চুল একটা আবেগ। কিন্তু অভিনয় নিয়ে বাঁচতে গেলে সেই আবেগের পরোয়া করা যায় না। এটাই তাঁর কাছে অন্যতম বড় আত্মত্যাগ, জানালেন পরীমণি।

 

উল্লেখ্য, সিনেমা তাঁকে সুখ্যাতি দিলেও  সেই খ্যাতির জন্য অনেক অসুবিধা ভোগ করতে হয়েছে বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী পরীমনিকে।  নতুন উদ্যোমে বাঁচতে শুরু করেছেন পরীমণি। বাংলাদেশের পরপর সিনেমার প্রস্তাব পাচ্ছেন তিনি। কয়েকটির জন্য রাজিও হয়েছেন।

 

তবে আপাতত ব্যস্ত পরিচালক রশিদ পলাশের প্রথম ছবি ‘পদ্মাপুরাণ’-এর প্রচারে। সম্প্রতি সামাজিক মাধ্যমে সামনে এসেছেন তিনি।   অভিনেত্রী পরীমনির  এক ঢাল কালো চুল। কখনও ছেড়ে দিয়ে, কখনও চুলে নানারকম স্টাইল করে সকলের নজর কেড়ে নেন তিনি। পরীমণির চুলের প্রশংসা ইন্ডাস্ট্রির সকলেই করেন।

 

কিন্তু ‘প্রীতিলতা’র জন্য রশিদের নির্দেশ ছিল চুল কেটে ছোট করে ফেলতে হবে। কিন্তু সিনেমার চিত্রনাট্য ও চরিত্র তাঁর এতটাই পছন্দ হয়েছিল, যে প্রথমে দ্বিধা থাকলেও পরে আর না করেননি। বাঙালি মেয়েদের কাছে লম্বা চুল একটা আবেগ। কিন্তু অভিনয় নিয়ে বাঁচতে গেলে সেই আবেগের পরোয়া করা যায় না। এটাই তাঁর কাছে অন্যতম বড় আত্মত্যাগ, জানালেন পরীমণি।