আসানসোলে ইসিএল কর্মীকে গুলি করে খুন

ইসিএল

আসানসোলে ইসিএল কর্মীকে গুলি করে খুন। পশ্চিম বর্ধমান আসানসোল জামুরিয়া থানার শ্রীপুর ফারি এলাকার চাঁদা মোড়ে মঙ্গলবার রাত্রি নটা নাগাদ অজ্ঞাত পরিচয় দুষ্কৃতী দল পরপর তিনটি গুলি করে হত্যা করল রানীগঞ্জের চাপুই সাওরা এলাকার বাসিন্দা বছর বছর ৫৫ বছরের  ইসিএল কর্মী মদন বাউরী কে।

 

এদিন রাত্রে নটা নাগাদ ওই ইসিএল কর্মী এক মাংসের দোকানে বসে থাকার সময় দুষ্কৃতী দল মুখে কাপড় বেঁধে এসে তাকে সামনে থেকেই মাথা লক্ষ্য করে পরপর তিনটি গুলি করে হত্যা করে পালিয়ে যায়। ওই মাংসের দোকানে থাকা অন্য কর্মীরা বিষয়টি লক্ষ্য করে হতচকিত হয়ে পড়ে।

 

 

আর ও পড়ুন    বাংলাদেশে বাড়ছে করোনা গ্রাফ, সীমান্তের স্থল বন্দরে তৎপর প্রশাসন

 

 

এই ঘটনার খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে রানীগঞ্জ থানা ও জামুরিয়া থানার পুলিশ পৌঁছে দেহ উদ্ধার করে নিয়ে যাওয়া সাথেই ঘটনার তদন্ত শুরু করে । ঘটনাস্থলে পুলিশের উচ্চপদস্থ আধিকারিক রা এসে পৌঁছে তল্লাশি চালাচ্ছে। স্থানীয় এলাকার বাসিন্দাদের দাবি ওই ব্যক্তি অন্যান্য দিনের মতো এদিনও ও মাংসের দোকানে বসে গল্প গুজব করছিলেন এই সময়ে হঠাৎ এই দুষ্কৃতী দল অতর্কিতে হামলা চালিয়ে তাকে পরপর তিনটি গুলি মাথায় চালিয়ে চম্পট দিয়েছে দুষ্কৃতী দল বলেই দাবি করেছেন স্থানীয় এলাকার প্রত্যক্ষদর্শীরা।

 

এই ঘটনার খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে এসে পৌঁছান প্রাক্তন জেলা সভাধিপতি বিশ্বনাথ বাউরী, তিনি ঘটনা প্রত্যক্ষ করে এলাকায় নিরাপত্তার অভাব রয়েছে এই দাবি করে এই ঘটনার সঙ্গে যুক্ত থাকা দুষ্কৃতীদের অবিলম্বে গ্রেফতার করে উপযুক্ত শাস্তির দাবি জানান।

 

উল্লেখ্য, আসানসোলে ইসিএল কর্মীকে গুলি করে খুন। পশ্চিম বর্ধমান আসানসোল জামুরিয়া থানার শ্রীপুর ফারি এলাকার চাঁদা মোড়ে মঙ্গলবার রাত্রি নটা নাগাদ অজ্ঞাত পরিচয় দুষ্কৃতী দল পরপর তিনটি গুলি করে হত্যা করল রানীগঞ্জের চাপুই সাওরা এলাকার বাসিন্দা বছর বছর ৫৫ বছরের  ইসিএল কর্মী মদন বাউরী কে।এদিন রাত্রে নটা নাগাদ ওই ইসিএল কর্মী এক মাংসের দোকানে বসে থাকার সময় দুষ্কৃতী দল মুখে কাপড় বেঁধে এসে তাকে সামনে থেকেই মাথা লক্ষ্য করে পরপর তিনটি গুলি করে হত্যা করে পালিয়ে যায়।

 

ওই মাংসের দোকানে থাকা অন্য কর্মীরা বিষয়টি লক্ষ্য করে হতচকিত হয়ে পড়ে। এই ঘটনার খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে রানীগঞ্জ থানা ও জামুরিয়া থানার পুলিশ পৌঁছে দেহ উদ্ধার করে নিয়ে যাওয়া সাথেই ঘটনার তদন্ত শুরু করে । ঘটনাস্থলে পুলিশের উচ্চপদস্থ আধিকারিক রা এসে পৌঁছে তল্লাশি চালাচ্ছে। স্থানীয় এলাকার বাসিন্দাদের দাবি ওই ব্যক্তি অন্যান্য দিনের মতো এদিনও ও মাংসের দোকানে বসে গল্প গুজব করছিলেন এই সময়ে হঠাৎ এই দুষ্কৃতী দল অতর্কিতে হামলা চালিয়ে তাকে পরপর তিনটি গুলি মাথায় চালিয়ে চম্পট দিয়েছে দুষ্কৃতী দল বলেই দাবি করেছেন স্থানীয় এলাকার প্রত্যক্ষদর্শীরা।