উত্তপ্ত বালুরঘাট কলেজ, থানায় অভিযোগ দায়ের হলো

উত্তপ্ত
উত্তপ্ত
1 128 উত্তপ্ত বালুরঘাট কলেজ, থানায় অভিযোগ দায়ের হলো
ছবি সংগ্রহে সাইন টিভি

 

উত্তপ্ত  বালুরঘাট কলেজ চত্বর। বালুরঘাট কলেজ তৃণমূল ছাত্র পরিষদের প্রাক্তন জি.এস-কে গালিগালাজ এবং প্রাণনাশের হুমকি দেওয়ার অভিযোগ , অভিযুক্তের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের।

 

বালুরঘাট কলেজের প্রাক্তন জি.এস বিক্রম শর্মা-র অভিযোগ সাধন শর্মা নামক এক যুবক মঙ্গলবার বালুরঘাট কলেজে মদ্যপ অবস্থায় এসে বিভিন্ন ছাত্র ছাত্রীদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়ে এবং তাকে গালিগালাজ করবার পাশাপাশি তাকে ধাক্কাধাক্কি করে এবং প্রাণনাশের হুমকি দিয়ে কলেজের পিছন গেটের পাচিল টপকে কলেজ চত্বর থেকে বেরিয়ে যায়।

 

ঘটনার পরে তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে বিক্রম রায় ঘটনার লিখিত অভিযোগ বালুরঘাট থানায় দায়ের করেন। পাশাপাশি কলেজ চত্বরে নেশাগ্রস্ত যুবকের প্রবেশ বিষয়টি কলেজ কর্তৃপক্ষের দেখা উচিৎ বলে তিনি মন্তব্যও করেন। অপরদিকে ঘটনায় অভিযুক্ত যুবক তথা বালুরঘাট শহর তৃণমূল যুব কংগ্রেসের প্রাক্তন সাধারণ সম্পাদক সাধন শর্মা-র দাবী তিনি ইন্টারনেন্ট সংযোগের ব্যবসার সঙ্গে যুক্ত এবং তিনি বালুরঘাট কলেজ কর্তৃপক্ষের ডাকে ইন্টারনেটের লাইনের কাজে বালুরঘাট কলেজে গিয়েছিলেন।

 

আর ও পড়ুন    চা বলয়ে এবার তৃণমূল কংগ্রেসের নতুন মুখ

 

সাধন শর্মা-র পাল্টা অভিযোগ তিনি সামান্য ইন্টারনেটের সংযোগ দেওয়ার কাজ করে সংসার চালান। তার অভিযোগ বেশ কিছুদিন ধরে বিক্রম রায় ছাত্র ইউনিয়নের ঘরে তাকে বিনেপয়সাতে ইন্টারনেটের সংযোগ দেওয়ার জন্য চাপ দিচ্ছিলেন এবং তিনি বিনেপয়সায় ইন্টারনেটে লাইন দিতে অস্বীকার করায় তাকে জি.এস পদের রোয়াব দেখিয়ে বালুরঘাট কলেজে তার কাজ বন্ধ করে দেওয়ার হুমকি দিচ্ছিলেন যে কারনে তার সঙ্গে বাকবিতন্ডা হয়।

 

এদিন বালুরঘাট কলেজে গন্ডগোলের ঘটনা চাউড় হতেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। অপরদিকে এই ঘটনা সমন্ধে জানতে এদিন দক্ষিণ দিনাজপুর জেলার তৃণমূল ছাত্র পরিষদের জেলা সভাপতি অতনু রায়-এর সঙ্গে ফোন মারফৎ যোগাযোগ করার চেষ্টা করা হলেও উনি ফোন না ধরায় এই বিষয়ে তার বক্তব্য জানা যায়নি।

 

উল্লেখ্য, তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে বিক্রম রায় ঘটনার লিখিত অভিযোগ বালুরঘাট থানায় দায়ের করেন। পাশাপাশি কলেজ চত্বরে নেশাগ্রস্ত যুবকের প্রবেশ বিষয়টি কলেজ কর্তৃপক্ষের দেখা উচিৎ বলে তিনি মন্তব্যও করেন। অপরদিকে ঘটনায় অভিযুক্ত যুবক তথা বালুরঘাট শহর তৃণমূল যুব কংগ্রেসের প্রাক্তন সাধারণ সম্পাদক সাধন শর্মা-র দাবী তিনি ইন্টারনেন্ট সংযোগের ব্যবসার সঙ্গে যুক্ত এবং তিনি বালুরঘাট কলেজ কর্তৃপক্ষের ডাকে ইন্টারনেটের লাইনের কাজে বালুরঘাট কলেজে গিয়েছিলেন।