উপসর্গহীন করোনা আক্রান্তদের জন্য সুখবর নিয়ে এলো ‘আশ্রয়’

0
11

নিজস্ব সংবাদদাতা, কোলকাতা, ১৬ই আগস্ট : বিশ্ব জুড়ে একটাই ত্রাস, নাম করোনা ভাইরাস। মানুষের মনে এখন শুধুই আতঙ্ক। প্রশাসনের তৎপরতায় আমরা সামাজিক ভাবে সচেতন, কিন্তু মানসিক ভাবে এখনও বিপর্যস্ত। হাজারো প্রশ্ন প্রতিদিন উঁকি দিচ্ছে মনের আনাচে কানাচে, হাঁচি কাশি হলেই কি ডাক্তার দেখাবো? পেটের গোলমালেও কি করোনার প্রভাব থাকতে পারে? কি খাব,কি করবো,কিভাবে বাঁচবো? সতর্ক ভাবে বাইরে বের হচ্ছি , কিন্তু আমার মধ্যেও কি উপসর্গ হীন ভাবে করোনা আছে??
এরকমই একরাশ প্রশ্ন নিয়ে কাটছে সকাল থেকে রাত। তাই এবার আপনার মনের দুশ্চিন্তা দূর করতে এগিয়ে এলো ” আশ্রয় সোশ্যাল ওয়েল ফেয়ার অ্যান্ড কালচারাল এসোসিয়েশন”।

খুব তাড়াতাড়ি “আশ্রয়” এর পক্ষ থেকে লঞ্চ হতে চলেছে একটি অ্যাপ যার মাধ্যমে সরাসরি কথা বলা যাবে কোভিড স্পেশাল ডাক্তারদের সাথে একেবারে বাড়ি বসেই। “আশ্রয় সোশ্যাল ওয়েল ফেয়ার অ্যান্ড কালচারাল এসোসিয়েশন”এর সম্পাদক শ্রী সন্তু সিনহা মহাশয় এর এই উদ্যোগ কে স্বাগত জানিয়ে এগিয়ে এসেছেন ডাক্তার বাবুরাও। ১৫ই আগস্ট স্বাধীনতা দিবসের পতাকা উত্তোলনের সময় মাননীয় সন্তু সিনহা মহাশয় এই অ্যাপের কথা ঘোষণা করেন। আপনার মনে যদি কোভিড সংক্রান্ত কোনো প্রশ্ন থাকে,আপনার যদি নিজেকে উপসর্গ হীন মনে হয় তাহলে আপনার পাশে “আশ্রয়”( ASHROY SOCIAL WELFARE AND CULTURAL ASSOCIATION).
অ্যাপে নিজের নাম রেজিস্টার করুন আর বাড়ি বসেই পেয়ে যান ডাক্তারদের কনসালটেশন।

“আশ্রয় সোশ্যাল ওয়েল ফেয়ার অ্যান্ড কালচারাল এসোসিয়েশন” তৈরি হয়েছে মানুষকে ভালো রাখার স্বার্থে । আজকের এই কঠিন লড়াইয়ে তাই মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন “আশ্রয়”( ASHROY SOCIAL WELFARE AND CULTURAL ASSOCIATION) এর সম্পাদক শ্রী সন্তু সিনহা মহাশয়। তার বিশ্বাস এই অ্যাপ মানুষের প্রয়োজনে অত্যন্ত কার্যকরী ভূমিকা গ্রহণ করবে। এই দুঃসময়ের কালো আকাশের নিচে ছাতা হয়ে মানুষের মাথার ওপর থাকবে “আশ্রয়”।