একনজরে জেনে নিন কেমন যাবে আপনার এই সপ্তাহ

0
27

সপ্তাহ শুরু করার আগে জেনে নেওয়া ভালো কেমন যাবে সারা সপ্তাহ। তাহলে আগে থেকে কোন ফারা থাকলে তা কাটিয়ে ওঠা যাবে। আবার ভালো কিছু অপেক্ষা করছে কিনা তাঁর আভাস পাওয়া যাবে। একনজরে জেনে নিন কেমন যাবে আপনার সারা সপ্তাহ।

বৃষ- এই সপ্তাহ বৃষ রাশির জাতক জাতিকার জন্য শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক কাজে সাফল্য পাবেন। চাকরি সংক্রান্ত কোনও পরীক্ষায় সুফল আশা করতে পারেন। পদস্থ কর্মকর্তার সাথে দূরের যাত্রার যোগ প্রবল। প্রভাবশালী কোনও ব্যক্তির সাহায্যে আপনার রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে সাফল্য আসবে। টাকা পাওয়ার সম্ভনা তেমন নেই।

মেষ- এই সপ্তাহ মেষ রাশির জাতক জাতিকার জন্য বকেয়া ধন আদায়ের। চাকরিজীবীদের অতিরিক্ত অর্থ আয়ের সুযোগ আসবে। বকেয়া টাকা পয়সা আদায়ে তাগাদা দিন। ব্যবসায়ীদের নতুন ব্যবসায়ীক যোগাযোগে সাফল্য আসবে। আর্থিক উন্নতিতে বন্ধুর সাহায্য পাবেন। বড় ভাই বোনের সাথে সাংসারিক বিষয়ে ভুল বোঝাবুঝি দেখা দেবে।

বৃষ- এই সপ্তাহ বৃষ রাশির জাতক জাতিকার জন্য শুভ সম্ভাবনাময়। ব্যবসায়ীক কাজে সাফল্য পাবেন। চাকরি সংক্রান্ত কোনও পরীক্ষায় সুফল আশা করতে পারেন। পদস্থ কর্মকর্তার সাথে দূরের যাত্রার যোগ প্রবল। প্রভাবশালী কোনও ব্যক্তির সাহায্যে আপনার রাজনৈতিক ও সামাজিক ক্ষেত্রে সাফল্য আসবে। টাকা পাওয়ার সম্ভনা তেমন নেই।

মিথুন- মিথুন রাশির জাতক জাতিকার এই সপ্তাহটি ভাগ্য উন্নতির। জীবিকার জন্য বিদেশ যাত্রার সুযোগ আসতে পারে। বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা কোনও সেমিষ্টার পরীক্ষা নিয়ে ব্যস্ত হতে পারেন। ধর্মীয় ও আধ্যাত্মিক কাজে ব্যস্ত থাকতে হতে পারে। পরীক্ষায় সাফল্য লাভের যোগ রয়েছে। শিক্ষক ও গবেষকদের এই সপ্তাহটি ভালো যাবে না।

কর্কট- কর্কট রাশির জাতক জাতিকার এই সপ্তাহটি ভালো যাবে না। ঝুঁকিপূর্ণ কোনও বিনিয়োগে লোকশানের সম্মুখীন হতে পারেন। শেয়ার ব্যবসায়ীদের ক্রয় বিক্রয়ে সতর্ক থাকতে হবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন। আইনগত জটিলতায় ভোগান্তি হতে পারে। প্রশাসনিক ব্যক্তির দ্বারা আক্রোশমূলক হয়রানির আশঙ্কা রয়েছে।

সিংহ- সিংহ রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহটি ভালো যাবে। ব্যবসায়ীদের ক্রয় বিক্রয়ে ভালো লাভ হবার যোগ রয়েছে। ব্যবসায়ীক ক্ষেত্রে কোনও গুরুত্বপূর্ণ ঘটনা ঘটতে পারে। দাম্পত্য ভুল বোঝাবুঝি থেকে সতর্ক থাকবেন। অংশিদারী কাজে সাফল্য লাভের যোগ প্রবল। সাংসারিক ক্ষেত্রে জীবন সাথীর সাহায্য পেতে পারেন।

কন্যা- কন্যা রাশির জাতক জাতিকার এই সপ্তাহটি খুব একটা ভালো যাবে না। আয় রোজগার নিয়ে ভয় দেখা দেবে। কর্মস্থলে কোনও সহকর্মীর আচরণে বিরক্ত হতে পারেন। অধিনস্থ কর্মচারীদের সাথে ঝামেলায় জড়িয়ে যাওয়ার আশঙ্কা। অসুস্থদের একটু সতর্ক থাকতে হবে। কাজের লোকের দ্বারা ক্ষতি হতে পারে।

তুলা- তুলা রাশির জাতক জাতিকার এই সপ্তাহটি শুভ সম্ভাবনাময়। সকালের দিকে বিদ্যার্থীরা আশানুরূপ সাফল্য পেতে পারেন। প্রেমের সম্পর্কে অহেতুক ভুল বোঝাবুঝির আশঙ্কা। প্রেমের ক্ষেত্রে ভুল সিদ্ধান্তর কারণে প্রতারিত হওয়ার যোগ প্রবল। সন্তানের উচ্চ শিক্ষা নিয়ে কিছুটা দুশ্চিন্তায় থাকতে পারেন। টাকা খরচ না করাই ভালো।

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতক ও জাতিকারা ভালো ব্যবহার দিয়ে কাজ আদায় করা সহজ হতে পারে। শরীর ভালো থাকতে পারে। মানসিক শান্তি বজায় থাকবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করতে পারবেন। অংশিদারী কাজে সাফল্য লাভের যোগ প্রবল। বাবা-মার স্বাস্থ্য নিয়ে চিন্তা থাকলে তা কাটতে পারে।

ধনু- ধনু রাশির গোপন শত্রুরা ক্ষতি করার চেষ্টা করতে পারে। গোপন শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। শরীর ভালো নাও থাকতে পারে। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। আজ দুরে কোথাও যাত্রা হতে পারে৷ সেই যাত্রা শুভ। জনসংযোগ বৃদ্ধি পাবে। পেশাগত যোগাযোগ ফলপ্রসূ হতে পারে।

মকর- মকর রাশির জাতক ও জাতিকার আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। রাজনৈতিক নেতাদের জন্য সময় অনুকূল থাকতে পারে। সামাজিক অবস্থান সুদৃঢ় হতে পারে। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। বেকারদের কর্মসংস্থান হতে পারে। কর্মস্থলে নিজের কর্তৃত্ব বজায় রাখতে পারবেন।

কুম্ভ- কুম্ভ রাশির জাতক ও জাতিকার কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। এই রাশির জাতক ও জাতিকার সামাজিক অগ্রগতি অব্যাহত থাকতে পারে। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। পেশাগত দিক ভালো যাবে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকতে পারে। আবেগের জন্য কাজের জায়গায় বিপদে পড়তে পারেন।

মীন- ব্যবসা খুব একটা মনের মতো হবে না। স্বাস্থ্য নিয়ে সমস্যা থাকলে মিটে যাবে। বিদেশে উচ্চশিক্ষার সুযোগ পেতে পারেন। তবে দাম্পত্যে তৃতীয় ব্যক্তির প্রবেশ হওয়ার সম্ভাবনা, সেক্ষেত্রে সংসারে শান্তি বিঘ্নিত হবে। সন্তানের উচ্চশিক্ষার ক্ষেত্রে বাঁধা এলে তা কেটে যাবে। অর্থপ্রাপ্তির যোগ প্রবল, তবে তা হাতে থাকবে না।