কলকাতা বিমানবন্দরে দুর্ঘটনায় মৃত্যু হলো এক ব্যক্তির

এক

কলকাতা বিমানবন্দরে দুর্ঘটনায় মৃত্যু হলো এক ব্যক্তির। কলকাতা বিমানবন্দরে দুর্ঘটনা। দুর্ঘটনায় মৃত্যু বিমানবন্দরে কর্মরত উত্তরবঙ্গের বাসিন্দা সঞ্জীব রায়ের।বিমানবন্দর সূত্রে খবর, কলকাতা বিমানবন্দরের হ্যাকারের কাছে ট্রাক্টর নিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্র্যাক্টর থেকে পড়ে যায় বিমানবন্দরে কর্মরত সঞ্জীব রায় এবং সেই ট্রাক্টরের চাকা তার গায়ে উঠে যায়।

 

এরপরেই তড়িঘড়ি তাকে উদ্ধার করে চিনার পার্ক এর কাছে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। এই মুহূর্তে ময়নাতদন্তের জন্য আরজিকর হাসপাতালে পাঠানো হয়েছে মৃত দেহ। জানা গিয়েছে,  এয়ার ইন্ডিয়া এয়ার ট্রান্সপোর্ট সার্ভিস লিমিটেড এ কর্মরত সঞ্জীব রায়। উত্তরবঙ্গের বাসিন্দা।

 

আজ বিকেলেই এই দুর্ঘটনা ঘটে।  জানা যায়, ১৮ এবং ২০  নম্বর হ্যাকার এর মাঝামাঝি ঘটেছে দুর্ঘটনাটি। ট্রাক্টর থেকে পড়ে যাওয়ার পর তার গায়ে উঠে যায় ট্রাক্টর যার ফলে মাথায় গভীর ক্ষত। উত্তরবঙ্গের বাসিন্দা তিনি।

 

আর ও পড়ুন    আগামী সোমবার গোয়া সফরে যাচ্ছেন অভিষেক ব্যানার্জি

 

উল্লেখ্য, কলকাতা বিমানবন্দরে দুর্ঘটনায় মৃত্যু হলো এক ব্যক্তির। কলকাতা বিমানবন্দরে দুর্ঘটনা। দুর্ঘটনায় মৃত্যু বিমানবন্দরে কর্মরত উত্তরবঙ্গের বাসিন্দা সঞ্জীব রায়ের।বিমানবন্দর সূত্রে খবর, কলকাতা বিমানবন্দরের হ্যাকারের কাছে ট্রাক্টর নিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্র্যাক্টর থেকে পড়ে যায় বিমানবন্দরে কর্মরত সঞ্জীব রায় এবং সেই ট্রাক্টরের চাকা তার গায়ে উঠে যায়। এরপরেই তড়িঘড়ি তাকে উদ্ধার করে চিনার পার্ক এর কাছে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে।

 

এই মুহূর্তে ময়নাতদন্তের জন্য আরজিকর হাসপাতালে পাঠানো হয়েছে মৃত দেহ। জানা গিয়েছে,  এয়ার ইন্ডিয়া এয়ার ট্রান্সপোর্ট সার্ভিস লিমিটেড এ কর্মরত সঞ্জীব রায়। উত্তরবঙ্গের বাসিন্দা। আজ বিকেলেই এই দুর্ঘটনা ঘটে।  জানা যায়, ১৮ এবং ২০  নম্বর হ্যাকার এর মাঝামাঝি ঘটেছে দুর্ঘটনাটি। ট্রাক্টর থেকে পড়ে যাওয়ার পর তার গায়ে উঠে যায় ট্রাক্টর যার ফলে মাথায় গভীর ক্ষত। উত্তরবঙ্গের বাসিন্দা তিনি। কলকাতা বিমানবন্দরে দুর্ঘটনায় মৃত্যু হলো এক ব্যক্তির। কলকাতা বিমানবন্দরে দুর্ঘটনা। দুর্ঘটনায় মৃত্যু বিমানবন্দরে কর্মরত উত্তরবঙ্গের বাসিন্দা সঞ্জীব রায়ের।

 

বিমানবন্দর সূত্রে খবর, কলকাতা বিমানবন্দরের হ্যাকারের কাছে ট্রাক্টর নিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে ট্র্যাক্টর থেকে পড়ে যায় বিমানবন্দরে কর্মরত সঞ্জীব রায় এবং সেই ট্রাক্টরের চাকা তার গায়ে উঠে যায়।এরপরেই তড়িঘড়ি তাকে উদ্ধার করে চিনার পার্ক এর কাছে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে। এই মুহূর্তে ময়নাতদন্তের জন্য আরজিকর হাসপাতালে পাঠানো হয়েছে মৃত দেহ। জানা গিয়েছে,  এয়ার ইন্ডিয়া এয়ার ট্রান্সপোর্ট সার্ভিস লিমিটেড এ কর্মরত সঞ্জীব রায়। উত্তরবঙ্গের বাসিন্দা।