এ-সপ্তাহে আপনার রাশি কি বলছে?

0
18

১৬ ফেব্রুয়ারি-২২ ফেব্রুয়ারি

মেষ- এ-সপ্তাহে আপনার জীবনে কিছু নতুন পরিবর্তন আসতে চলেছে।আপনার উপরই নির্ভর করছে আপনার পরিবারের শান্তি।গুরুজনের স্বাস্থ্যের দিকে নজর দিন। এ-সপ্তাহে আপনার জীবনে জীবনসঙ্গীর প্রবেশ হতে পারে।এ-সপ্তাহে অর্থনৈতিক দিকটি ভালো যাবে আপনার।অর্থনৈতিকভাবে এই সপ্তাহটি আপনি বেশ শান্তিতে থাকবেন।শিক্ষার্থীদের জন্য সপ্তাহের শুরুটি কিছুটা চ্যালেঞ্জিয় থাকবে এবং তাদের পড়াশোনায় ব্যাবধান আসবে।

বৃষ- নিজের স্বাস্থ্যের উপর নজর দিন।প্রেমের বিষয়ে সচেতন থাকুন।সপ্তাহটি আপনার পারিবারিক জীবনের জন্য বেশ অনুকূল থাকবে।পরিবারের সঙ্গে ভ্রমণে যেতে পারেন।এই সপ্তাহে পরিবারের সব অশান্তি মিতে যাবে, পরিবারে সুখ-শান্তি ফায়ার আসবে।নতুন চাকরির সুযোগ আসবে।আপনাকে আরও সতর্ক হাঁকতে হবে।এইসময় নিজেকে কাজের প্রতি সমর্পিত রাখুন। কর্মজীবনে ভালো সুযোগ আসতে পারে।

মিথুন- আপনার গুনে আপনার জীবনে নতুন মোর আসতে পারে।ব্যাবসায়ীদের ক্ষেত্রে সপ্তাহটি ভালো।শিক্ষার্থীদের পরীক্ষার জন্য সপ্তাহটি ভালো।কোম্পানি সেক্রেটারি বা আইনি পড়াশোনা করা জাতকদেরও ভালো ফল পাওয়ার যোগ রয়েছে। পরিবারে মজবুতি আসবে তথা পরিবারের লোকেদের মাঝে একতা আসবে। এ-সপ্তাহে আপনি ভ্রমণে যেতে পারেন।

কর্কট- এ-সপ্তাহে ব্যবসায়ে ভালো মুনাফা আসবে।শিক্ষার্থীদের জন্য সপ্তাহটি খুব ভালো।দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে।নিজের ও পরিজনদের স্বাস্থ্যের দিকে নজর দিন।প্রেমের জন্য সপ্তাহটি ভালো।অন্যকে সহজে বিশ্বাস করবেন না।এ-সপ্তাহে তীর্থ স্থানে পরিবারের সঙ্গে ভ্রমণে যেতে পারেন।

সিংহ- এই সপ্তাহের শুরু আপনার জন্য খুব ভালো।শিক্ষার্থীদের পড়াশোনায় আরও বেশ মন দিতে হবে।আপনার কাজে কর্মস্থলে প্রশংসিত হতে পারেন।বিবাহিত জীবন এই সপ্তাহে খুব ভালো কাটবে।নিজের শরীরের প্রতি নজর দিন।পরিবারের প্রতি দায়িত্ব বাড়তে পারে।আপনার নেওয়া ঋণ এ-সপ্তাহে আপনি শোধ করতে পারবেন।দুস্থ-অসুস্থ ব্যক্তিদের সাহায্য করুন।আপনার কাজে পরিবারের নজরে প্রশংসার পাত্র হয়ে উঠবেন।

কন্যা- ব্যাবসায়ীদের এ-সপ্তাহটি লোকসানের মধ্য দিয়ে যেতে পারে।এ-সপ্তাহে আপনার খরচ বেড়ে যেতে পারে।জীবনে এরকম কোন ঘটনা ঘটতে পারে যার ফলে পড়ার প্রতি তাদের ধ্যান ভঙ্গ হতে পারে কিছু সময়ের জন্য।আপনি আপনার কাজের ক্ষেত্রে বাস্ত থাকার কারণে পারিবারিক সুখ উপভোগ করতে পারবেন না।নিজের অসুস্থতার জন্য অনেক টাকা ব্যয় হতে পারে।

তুলা- শিক্ষার ক্ষেত্রে তুলা রাশির জাতকেরা ভাগ্যবান হবেন, এ-সপ্তাহে উনারা ভালো পরিনাম পাবেন শিক্ষার ক্ষেত্রে তথা উন্নতিও হবে যারফলে উনাকে ভালো বিদ্যারধীদের মধ্যে গুনা হবে।এমন সময়ে সামান্য সমস্যা অনুভব হলেই জলদি চিকিৎসকের সাথে সম্পর্ক করা ভালো হবে।সপ্তাহের শেষে আপনি কোন অচল সম্পত্তি প্রাপ্ত করতে পারেন অথবা প্রোপার্টি কিনার যোগ হতে পারে , তাই যদি আপনি এই দিশাতে প্রত্যম থেকেই থেকে থাকেন অথবা নিজের মাকান কেনার স্বপ্ন দেখছেন, এই সময় আপনার ইচ্ছা পূরণ হইতে পারে।

বৃশ্চিক- সরকারি চাকুরীর ক্ষেত্রে সপ্তাহটি ভালো। পুরোনো বন্ধু-বান্ধবদের সঙ্গে সাক্ষাৎ হতে পারে।পরিবারের লোকজন আধ্যাত্মিক বাসসের উপর নির্ভর করবে।পরিবারের মধ্যে সুখ-শান্তি বজায় থাকবে।পরিবারের সঙ্গে ভোমনে যেতে পারেন।নিজের ও গুরুজনদের শরীরের উপর নজর দিন।

ধনু- এই সপ্তাহে আপনার জন্য অনেক সুখবর অপেক্ষা করে রয়েছে, যার মধ্যে বিশেষ করে নতুন বাহনের খবরও রয়েছে।আপনার সহকর্মীরাও আপনার ক্যারিয়ারকে মজবুত করতে পুরো সাহায্য করবে।সুখ দুঃখে আপনি সর্বদা বন্ধু-বান্ধবদের পাশে পাবেন।বিদেশে পড়তে যাওয়ার সুযোগ রয়েছে।আপনার উপর পরিবারের দায়িত্ব বাড়বে।এ-সপ্তাহে আপনি মানসিক দিক থেকে দুর্বল অনুভব করতে পারেন।অর্থের সমস্যা দেখা দিতে পারে।নিজের সাস্থের প্রতি নজর দিন।

মকর- যদি আপনি ব্যবসা করেন, ব্যাবসার ব্যাপারে আপনার সময় ভালো থাকতে চলেছে আর আপনার লাভের আশা করা উচিত। এ-সপ্তাহে আপনি আপনার সিনিয়রের সম্পূর্ণ সাহায্য পাবেন আর আপনি বেশ কৃপার পাত্র হয়ে থাকবেন, যারফলে গুরুত্বপূর্ণ পদে আপনার নিযুক্ত অথবা উন্নতি হতে পারে, এরসাথেই আপনি কর্মক্ষেত্রে সব রকমের সুখ সুবিধা প্রাপ্ত করবেন।আপনি আপনার প্রিয়তমের সাথে জীবনের ভালো মুহূর্ত কাটাবেন আর যদি আপনি এখনো পর্যন্ত সিঙ্গেল রয়েছেন তাহলে আপনার জীবনে কোন নতুন ব্যাক্তি দস্তক দিতে পারে, যে খুব তাড়াতাড়ি আপনার মনের কাছে চলে আসবে আর আপনার বিশেষ একজন হয়ে উঠবে।নিজের স্বাস্থ্যের প্রতি ধ্যান রাখবেন আর যে কোন প্রকারের দুর্ঘটনা থেকে বাঁচার জন্য যান-বাহন সাবধানে চালান।

কুম্ভ- শিক্ষার্থীদের পড়াশোনায় আরও মন দিতে হতে ভালো ফল পেতে গেলে। সপ্তাহের শুরুটি পারিবারিক জীবনের জন্য অনুকূল নয় আর এই সময় পরিবারে সংঘর্ষের পরিবেশ থাকতে পারে আর যত সম্ভব মাতা-পিতার স্বাস্থও অনুকূল নাও থাকতে পারে। এই সপ্তাহে আপনি পায়ে ব্যাথা, গোড়ালির ব্যাথা, অনিদ্রা, চোঁখের অসুখ,ঘুমের অভাব আর আমাশয়ের সাথে জড়িত অসুবিধা হওয়ার বেশি সম্ভবনা রয়েছে। এই সপ্তাহের শুরুতে আপনি খুব উচ্চ ব্যয়ের মুখোমুখি হবেন যা আপনার আর্থিক অবস্থার উপর বিশাল প্রভাব ফেলবে।

মীন- এ-সপ্তাহে আপনার বেতনের বৃদ্ধি হতে পারে আর আপনার প্রতিষ্ঠাও বাড়বে।আপনার দরকারে আপনি সহায়তা পাবেন।প্রেমের ক্ষেত্রে একটু সপ্তাহটি চিন্তার হতে পারে।আপনার আর্থিক পরিস্থিতি একটু উপর-নিচ হতে পারে। এইসময় একটি বাজেট বানিয়ে তারপর খরচা করুন আর অর্থ সম্বন্ধিত সমস্যা থেকে বেঁচে চলুন।ছোট ভাই বোন আপনার খরচা বাড়াবে।নিজের শরীরের প্রতি নজর দিন।