‘ওম-তোরার’ বেবি বাম্পের ছবি ভাইরাল

0
26

নিউজ ডেস্ক, কলকাতা, ৬ নভেম্বর, ২০২০: এবার ওম তোরার বেবি বাম্পের ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়। ,এ হওয়ার খবর স্পষ্ট ভাবে সকলের সামনে না জানালেও  ইনস্টাগ্রাম পোস্টে বেশকিছুদিন ধরে এমনই ইঙ্গিত দিচ্ছিলেন টেলি অভিনেত্রী মধুবনী গোস্বামী। 

তবে, এবার বেবি বাম্পের ছবি পোস্ট করে মা হতে চলার খবর নিশ্চিত করলেন অভিনেত্রী। আজকে বেবি বাম্পের ছবি পোস্ট করেছেন টেলি অভিনেত্রী মধুবনী গোস্বামী।

https://www.instagram.com/p/CHN_VlRgQxE/?utm_source=ig_embed

ছবিতে তাঁর সঙ্গে তাঁর অভিনেতা স্বামী রাজা গোস্বামীকেও দেখা গিয়েছে। ছবিটি পোস্ট করে মধুবনী ক্যাপশানে লিখেছেন, ”জীবনের এক নতুন আধ্যায় আড়ম্ভ হতে চলেছে, আশীর্বাদ করবেন সকলে…ভালো থাকবে, সুস্থ থাকবেন। প্রসঙ্গত, বৃহস্পতিবারই, মধুবনী সম্প্রতি তাঁর ইনস্টাগ্রাম পোস্টে লিখেছিলেন ”প্রেমে পড়তে চলেছি আবার, আরও একবার। সারা জীবনের মতো, তবে এবার আর রাজা গোস্বামীর সঙ্গে নয়। রাজা গোস্বামীও প্রেমে পড়তে চলেছেন তবে এবার আর আমার সঙ্গে নয়।” এই লেখার সঙ্গে ছোট্ট শিশুর ইমোজিও দিয়েছেন মধুবনী। আরা তাতেই বেশ স্পষ্ট হয়ে গিয়েছিল যে তিনি মা হতে চলেছেন।

আরও পড়ুন…প্রচন্ড হোয়াইট ডিসচার্জ হয়? ওষুধ ছাড়াও ঘরোয়া উপায় কিভাবে কমাবেন জেনে নিন…

আর আজকে বেবি বাম্পের ছবি শেয়ার করে ‘ভালোবাসা ডট কম’ ধারাবাহিকের ওম-তোড়া নিশ্চিত করে দিলেন যে তাঁদের ঘরে আসতে চলেছে নতুন অতিথি।