করোনার জেরে হাসপাতালে ভর্তি, কিন্তু পোড়ানো বন্ধ করেননি অঙ্কের স্যার

0
25

১৫ মে, করোনা ভাইরাস নিয়ে ক্রমশ উদ্বেগ বেড়েই চলছে।ক্রমশ বাড়ছে করোনা আক্রান্তদের সংখ্যা।এখন অনেকের শরীরে করোনা উপসর্গ না দেখা গেলেও শরীরে মিলছে করোনা পজেটিভ।তাই নিজের টেস্ট করিয়ে নেওয়াই উচিত বলে ভেবেছিলেন কেন্দ্রশাসিত অঞ্চল লাদাখের অঙ্কের শিক্ষক কিফায়ত হুসেন। কারণ, বেশ কিছু সংক্রমণের পরিপ্রেক্ষিতে তাঁর গ্রাম কনটেনমেন্ট জোন হিসেবে ঘোষিত হয়েছিল। তাই, স্কুল খুললে ছাত্রদের যাতে কোনও ঝুঁকি না থাকে, তা নিশ্চিত করতে করোনা টেস্ট করিয়েছিলেন হুসেন। কিন্তু ভেবে পাননি পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসবে।

করোনা সংক্রমণ ধরা পড়েছে হুসেনের। রয়েছে হাসপাতালেও।তা বলে পড়ানো বন্ধ নেই। হাসপাতাল থেকেই অনলাইনে পড়ুয়াদের পড়াচ্ছেন তিনি। লে-র ল্যামডন মডেল সিনিয়র সেকেন্ডারি স্কুলের ফেসবুক পোস্টে এমনটাই জানানো হয়েছে। আর হাসপাতালে থেকে পড়ানোর কাজ চালিয়ে যেতে হুসেন তাঁর পড়ানোর ভিডিও রেকর্ড করে আপলোডও করেছেন।

স্কুল কর্তৃপক্ষ জাানিয়েছে, তাঁর এই সিদ্ধান্তে সম্মতি জানান কেন্দ্রীয় শাসিত প্রসাসনের কমিশনার সেক্রেটারি আইএএস রিগজিন স্যামফেল। পাশাপাশি হুসেন যাতে পড়াতে পারেন সেজন্য ল্যামডেন কর্তৃপক্ষ হাসপাতালেই রুমে টিচিং সেটআপের ব্যবস্থা করেন।