কলকাতা পৌরসভার প্রশাসনিক বোর্ডের চেয়ারম্যান ফিরহাদ হাকিম সাংবাদিকদের মুখোমুখি হয়েছেন

কোলকাতা:- কলকাতা পৌরসভার প্রশাসনিক বোর্ডের চেয়ারম্যান ফিরহাদ হাকিম সাংবাদিকদের মুখোমুখি জানিয়েছেন, হাত জোড় করে কলকাতাবাসী কাছে অনুরোধ করছি সকলেই করোনা বিধি মেনে চলুন। নিরাপদে থাকুন না হলে আগামী দিনে করোনা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করেছেন। এ রাজ্যে ভ্যাকসিন খুব কম আসে। প্রয়োজনের তুলনায় মাত্র 15% ভ্যাকসিন পাওয়া যাচ্ছে। যদি এভাবে চলতে থাকে আগামী দিনে তীব্র সংকটের মধ্যে পড়তে হবে কলকাতাবাসীকে। পাশাপাশি আর 100 দিনের মধ্যে তৃতীয় ওয়েব আসতে চলেছে। তার আগেই ভ্যাক্সিনেশন প্রক্রিয়া পর্যাপ্ত এলেই শেষ করা যাবে।

Screenshot 20210717 185442 WhatsApp কলকাতা পৌরসভার প্রশাসনিক বোর্ডের চেয়ারম্যান ফিরহাদ হাকিম সাংবাদিকদের মুখোমুখি হয়েছেন

সেই সঙ্গে তিনি আরো বলেছেন পোলিও টিকা একশো শতাংশ কাজ চলছে। করোনার জন্য পোলিও টিকা বন্ধ থাকছে না।সমান তালে পোলিও টিকা দেওয়া হচ্ছে। খুব দুঃখজনক ব্যাপার সাধারণ মানুষের উপর বোঝা বাড়িয়ে দিয়েছে। কেন্দ্রীয় সরকার। খুব সমস্যার মধ্যে পড়তে হচ্ছে। সাধারণ মানুষের অধিকার নেই করোনা ভ‍্যাকসিন তারা পান। পর্যাপ্ত ভ্যাকসিন আসলে কলকাতায় ভ্যাক্সিনেশন প্রক্রিয়া এতদিনে শেষ হয়ে যেত। সেই।সঙ্গে কার পার্কিংয়ে Geo-tagging লাগানো হবে। সেখান থেকে সমস্ত তথ্য পাওয়া যাবে বলে জানিয়েছেন ফিরহাদ হাকিম।পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির জন্য পরিবহন দপ্তর কে আরো সমস্যার মধ্যে পড়তে হচ্ছে।