পুজোর সময় চোখে জল অভিনেত্রী কাজলের! কিন্ত কেন?

পুজোর সময় চোখে জল অভিনেত্রী কাজলের! কিন্ত কেন?  পুজোর সময়  অভিনেত্রী কাজলের চোখে জল। দু’বছর পরে বাপের বাড়িতে গিয়েছেন তিনি। আর সেখানেই সবাইকে দেখে কেঁদে ফেললেন তিনি। কাকা দেব মুখার্জির কাঁধে মাথা রেখে চোখের জল থামাতে পারলেন না তিনি। তবে নিজেকে সামলেও নিয়েছেন মুম্বইয়ের বিখ্যাত শশধর মুখার্জি পরিবারের এই প্রজন্মের বড় মেয়ে। আবার নিজের হাসিখুশি চেহারায় সবাইকে মুগ্ধ করে দেন কাজল।

 

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)

 

আসলে দু’বছর পর বাপের বাড়ি গেলেন কাজল করোনা পরিস্থিতির কারণে। অতিমারির কারণে গত বছর পুজোয় থাকতে পারেননি তিনি। দেখা হয়নি পরিবারের সঙ্গে। এদিকে আবার তাঁর জেঠু কোভিডে ভুগে উঠেছেন। সপ্তমীর সন্ধ্যায় তাঁকে দেখে আর নিজেকে সামলাতে পারলেন না কাজল। জেঠুকে জড়িয়ে ধরে কান্না। কাকার কাঁধে মাথা রেখেছেন অভিনেত্রী। কাকা দেব মুখার্জিও জড়িয়ে ধরেন তাঁকে।

 

আর ও  পড়ুন  শ্রীভূমির ‘বুর্জ খলিফা’ নিয়ে বিতর্কে সুজিত

 

এবার  পুজোতে  অভিনেত্রীকে দেখা যায় লাল রঙের শিফনের শাড়ি পরে। গলায় চওড়া হার। হাতে মানানসই কাচের চুড়ি। চুল খোঁপা করে বাঁধা। তবে সচরাচর কাজলকে কোনও দিনই চড়া সাজে দেখা যায় না। যা এবারের পুজোতেও দেখা গেলো না

 

উল্লেখ্য,  পুজোর সময়  অভিনেত্রী কাজলের চোখে জল। দু’বছর পরে বাপের বাড়িতে গিয়েছেন তিনি। আর সেখানেই সবাইকে দেখে কেঁদে ফেললেন তিনি। কাকা দেব মুখার্জির কাঁধে মাথা রেখে চোখের জল থামাতে পারলেন না তিনি। তবে নিজেকে সামলেও নিয়েছেন মুম্বইয়ের বিখ্যাত শশধর মুখার্জি পরিবারের এই প্রজন্মের বড় মেয়ে। আবার নিজের হাসিখুশি চেহারায় সবাইকে মুগ্ধ করে দেন কাজল।