কেমন কাটবে আজ আপনার দিন, জানতে দেখে নিন আজকের রাশিফল

কেমন

কেমন কাটবে আজ আপনার দিন, জানতে দেখে নিন আজকের রাশিফল। কোন রাশির কোন রাশির জাতক কিংবা জাতিকার পক্ষে আজকের দিন কেমন যাবে তার সবিস্তার জানতে চোখ রাখুন এই প্রতিবেদনে।

 

মেষ 

কর্মপরিবেশ অনুকূল থাকবে। কর্মস্থলের সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। পিতৃস্বাস্থ্য ভালো যাবে। সামাজিক কাজে অংশ নিতে পারেন। সে ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা আছে।

বৃষ 

শরীর কিছুটা অসুস্থ বোধ করতে পারেন। পরিমিত আহার করুন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ গ্রহণ করুন। কারও সঙ্গে মতানৈক্যে জড়াবেন না। নিজের সীমাবদ্ধতা সম্পর্কে সতর্ক থাকুন।

মিথুন

ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কাজকর্মে উৎসাহ বোধ করতে পারেন। প্রাপ্ত তথ্য ভালোভাবে যাচাই করে নিন। কারও সঙ্গে নতুন আত্মীয়তা হতে পারে।

কর্কট

দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে। অবিবাহিতদের কারও কারও বিয়ের কথাবার্তা হতে পারে। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। ব্যবসায়িক দিক ভালো যাবে।

 

আর ও পড়ুন    ভূতের ছবি দেখলে মিলবে ১ লক্ষ টাকা ! জানুন বিস্তারীত

 

সিংহ

ধর্মকর্মের প্রতি আগ্রহ বোধ করতে পারেন। সৃজনশীল কাজে অংশ নিতে পারেন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। মনের মানুষকে মনের কথা স্পষ্ট করে বলে দিন। রোমান্স ও বিনোদন শুভ।

কন্যা 

বাড়িতে অতিথি সমাগম হতে পারে। অতিথি আপ্যায়নে ব্যয় বাড়তে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন। কাউকে দেওয়া প্রতিশ্রুতি রক্ষা করার চেষ্টা করুন। চক্ষু-সংক্রান্ত কোনও সমস্যায় ভুগতে পারেন।

তুলা 

পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে চলুন। ব্যবসায়িক দিক ভালো যাবে। কাউকে প্রথম দেখায় ভালো লাগতে পারে। শরীর ভালো থাকবে। বিনোদন শুভ।

বৃশ্চিক 

দিনটি মিশ্র সম্ভাবনাময়। কোনও পূর্বকর্মের ফল ভোগ করতে পারেন। ব্যক্তিগত কোনও ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। দূরের যাত্রা হতে পারে। ব্যয় কমানোর চেষ্টা করুন।

ধনু 

আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। পেশাগত যোগাযোগ চালিয়ে যান। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। বড় ভাইদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

মকর 

দিনটি মিশ্র সম্ভাবনাময়। অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি আগ্রহ বোধ করতে পারেন। কোনও ধরনের সামাজিক সমস্যার উদ্ভব হতে পারে। রিপুকে সংযত রাখুন, নতুবা বদনাম হতে পারে।

কুম্ভ

উচ্চশিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। কোনও আশা পূরণ হতে পারে। পেশাগত দিক ভালো যাবে। ভ্রমণের সুযোগ পেতে পারেন।

মীন 

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ মায়ের আরোগ্যলাভ হতে পারে। মন ভালো থাকবে। আত্মীয়দের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে।