কেরিয়ারের প্রথম কোচ অশোক মুস্তাফির শোচনীয় অবস্থাতে তাঁর যাবতীয় দায়িত্ব গ্রহণ করলেন দাদা

0
25

৮ এপ্রিল, তিনি আমাদের দাদা, তাঁর কোথায় মুগ্ধ গোটা বাংলা।দুর্দিনে সর্বদা এগিয়ে এসেছেন তিনি।শুধু খেলোয়াড় হিসেবে নয়, মানুষ হিসেবে তিনি আমাদের কাছে ‘আইডল’। ভারতের প্রাক্তন অধিনায়ক তথা বর্তমান BCCI প্রেসিডেন্ট, সৌরভ গঙ্গোপাধ্যায় দুর্দিনে যেভাবে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন সাধারণ মানুষের দিকে তা অনস্বীকার্য।দেশের এই ভয়াবহ পরিস্থিতিতে তিনি বহুভাবে পাশে দাঁড়িয়েছেন মানুষের।এবার গাঙ্গুলি যাবতীয় দায়িত্ব গ্রহণ করলেন কেরিয়ারের প্রথম কোচ অশোক মুস্তাফির।

উল্লেখ্য, সম্প্রতি বেলুড় মঠে গিয়ে দু’হাজার কিলো চাল দিয়েছেন দুঃস্থ মানুষের জন্য। ইসকনে গিয়ে প্রত্যেকদিন দশ হাজার লোকের খাওয়ার ব্যবস্থা করেছেন। কারও সমস্যার কথা শুনলেই সাহায্য করতে পিছপা হচ্ছেন না তিনি।এবার তাঁর প্রথম কোচ অশোক বাবুর শারীরিক অবস্থার অবনতির খবর পেয়ে তাঁর সকল দায়িত্ব তিনি নিজের কাঁধে তুলে নিলেন।হাসপাতালে ভর্তি থেকে শুরু করে চিকিৎসার সকল খরচ তিনি বহন করবেন বলে জানান।যদিও তাঁর অবস্থা ভালো নেই।তিনি এখন ভেন্টিলেশনে।

দুঃখীরাম কোচিং সেন্টারে অশোক স্যরের কাছেই ক্রিকেটের হাতেখড়ি দাদা সৌরভ গাঙ্গুলির।জানা যায়, এক সময় দুঃখীরাম কোচিং সেন্টারকে বাংলা ক্রিকেটের আঁতুড়ঘর বলা হত। ওখান থেকেই প্রচুর ক্রিকেটার উঠে এসেছেন।বর্তমানে তাঁর এরূপ অবস্থার দরুন মন ভালো নেই সৌরভের।কিন্তু লকডাউন চলার জন্য বাড়ি থেকে বেরোতে পাচ্ছেন না তিনি।তাই হাসপাতালে ফোন করে কোচের খবরাখবর নিয়েছেন প্রত্যহ।