ক্রিস্টাল ডিসুজার অনুরাগীদের জন্য শেয়ার করা চোখ ধাঁধানো ছবি

ক্রিস্টাল

ক্রিস্টাল ডিসুজার অনুরাগীদের জন্য শেয়ার করা চোখ ধাঁধানো ছবি । জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী ক্রিস্টাল ডিসুজা ছুটি কাটাতে গেছেন মালদ্বীপ। আর সেখান থেকেই অনুরাগীদের জন্য শেয়ার করছেন এই চোখ ধাঁধানো, তাক লাগানো ছবি। অভিনেত্রীর ছবি দেখে এটা স্পষ্ট যে তিনি মালদ্বীপে ছুটি কতটা উপভোগ করছেন। অভিনেত্রীর সমস্ত ছবিতে তাঁর ঝলমলে চেহারা ভক্তদের মুগ্ধ করছে। অনুরাগীরা ক্রিস্টালের ছবিতে হৃদয় দিয়ে ভরিয়েছেন।

 

কেউ আবার ফায়ার ইমোজি দিয়ে তাদের প্রতিক্রিয়া জানাচ্ছেন।ক্রিস্টাল ডিসুজা অমিতাভ বচ্চন এবং ইমরান হাশমির সঙ্গে চেহেরে ছবিতেও কাজ করেছেন। ওয়ার্ক ফ্রন্টের কথা বললে, ক্রিস্টাল অনেক টিভি শোতে কাজ করেছেন। এক হাজারও ম্যেন মেরি বেহনা হ্যায়, ব্রহ্মরক্ষার মতো শোতে ভক্তদের নিজের অভিনয়ে মুগ্ধ করেছেন। এদিন ছবিতে প্রিন্টেড ফ্লোরাল ব্লু বিকিনিতেও দেখা যায় ক্রিস্টালকে। পুলের পাশে বিকিনি পরে আরাম করতে দেখা যায় তাঁকে। গোলাপী লিপস্টিক এবং খোলা চুলে ক্রিস্টালের লুক বিদ্ধ করেছে অনেক অনুরাগীদের মন। ট্রেন্ডি মুক্তার নেকপিসের সঙ্গে বিকিনি লুক, সঙ্গে একটি ম্যাচিং ভেস্ট চেইন, ফ্যাশনদুরস্ত ক্রিস্টালকে দেখে পাগল হয়েছেন অনেকেই। প্রিন্টেড হালকা কমলা বিকিনিতে দেখা গেছে ক্রিস্টালকে। তাঁর তন্বী চেহারায় বিকিনি ড্রেসে অনবদ্য দেখাচ্ছে।

 

উল্লেখ্য,  ডি’সুজা কলেজে অধ্যয়নকালীন তার অভিনয় জীবন শুরু করেছিলেন, এবং পরবর্তীতে ২০০৭ সালে কাহে না কাহে-তে তিনি অভিনয় করেছিলেন। তারপরে তিনি কেয়া দিল ম্যায় হ্যায়-তে তামান্না চরিত্রে কাজ করেন। ২০০৮ সালে তিনি স্টার প্লাস এর কস্তুরী-তে নভনীত এবং কিস দেশ মে হ্যায় মেরা দিল-এ ভীরা চরিত্রে অভিনয় করেন। ২০১০ সালে ডি’সুজা তারা চরিত্রে সনি টিভির বাত হামারি পাক্কি হ্যায়-তে অভিনয় হয়েছিলন। তিনি সনি টিভির আহটে একটি বিশেষ চরিত্রে উপস্থিতি হন এবং একই বছর যামিনী চরিত্রে অভিনয় করেছিলেন। ২০১১ সালে তিনি জীবিকা ভধেরা চরিত্রে এক হাজারো ম্যায় মেরি বেহনা হ্যায়-তে করণ ট্যাকারের বিপরীত অভিনয় করেন।

 

আর ও পড়ুন    ভয়াবহ হচ্ছে কেরলের বন্যা পরিস্থিতি, মৃতের সংখ্যা ২৬

 

২০১৩ সালের ডিসেম্বরে তিনি করণ শর্মার বিপরীতে সাক্ষীর চরিত্রে সনি টিভির এক ন্যায়ি পেহচান-এ স্বাক্ষর করেছিলেন। ২০১৪ সালের সেপ্টেম্বর পর্যন্ত ধারাবাহিকটি সম্প্রচারিত হয়েছিল। ২০১৬ সালে তিনি জি টিভিতে প্রচারিত একতা কাপুরের ব্রহ্মরাক্ষস-এ রায়না চরিত্রে অভিনয় করে টেলিভিশনে ফিরে এসেছিলেন। ২০১৭ এর ফেব্রুয়ারীতে ধারাবাহিকটির সম্প্রচার বন্ধ হয়েছিল।

 

২০১৭ এর ফেব্রুয়ারীতেই তিনি লাকমে ফ্যাশন উইক-এ উপস্থিত হন।  ২০১৭ সালে ডি’সুজা কালারস টিভির বেলান ওয়ালি বাহু-তে রূপা চরিত্রে অভিনয় করেছিলেন। তার অভিনয়ের জন্য তিনি শ্রেষ্ঠ কৌতুকাভিনয়শিল্পীর (নারী) গোল্ড অ্যাওয়ার্ডস পেয়েছিলেন। বর্তমানে তাকে এ এলটি বালাজির ফিতরাতে দেখা যাচ্ছে। তিনি কালারস টিভির মিরচি টপ ২০-তে করণ টেকারের বিপরীতে ২০১৫, ২০১৬ এবং ২০১৭ তে উপস্থিত হয়েছিলেন।