তৃণমূল-বিজেপি সংঘর্ষে ব্যাপক উত্তেজনা ছড়াল খড়দহ গির্জা মোড়ে

খড়দহ

তৃণমূল-বিজেপি সংঘর্ষে ব্যাপক উত্তেজনা ছড়াল খড়দহ গির্জা মোড়ে। পুজো মিটলেই ফের রাজ্যে উপ নির্বাচন। ইতিমধ্যে সেই প্রস্তুতি শুরু হয়ে গিয়েছে। পুজোর কারনে প্রচার বন্ধ থাকলেও জোরদার চলছে প্রস্তুতি। এদিকে  পুজোর মধ্যেই উত্তেজনা ছড়াল খড়দহ গির্জা মোড়ে। তৃণমূল-বিজেপি সংঘর্ষে ব্যাপক উত্তেজনা ছড়ায় ওই এলাকায়।

 

বিজেপি কর্মীদের মারধর করা হয় বলে অভিযোগ। এমনকি খড়দয় বিধানসভা উপনির্বাচনে বিজেপি প্রার্থী জয় সাহার উপরেও হামলা চালানোর চেষ্টা করা হয় বলে অভিযোগ। ঘটনায় অভিযোগের তির স্থানীয় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের দিকে। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।

 

জানা গিয়েছে, বিজেপি প্রার্থী জয় সাহার সমর্থনে এই ফ্লেক্স, ব্যানার লাগানোর কাজ চালাচ্ছিলেন বিজেপি নেতারা। অভিযোগ, সেই সময়ে অতর্কিতে বেশ কয়েকজন তাঁদের উপরে হামলা চালায় বলে অভিযোগ। বিজেপি কর্মীদের বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। এমনকি বিজেপি কর্মীদের লাগানো সমস্ত ফ্লেক্স, পতাকা আগুনে পুড়িয়ে দেওয়া হয় বলে অভিযোগ।

 

ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছন বিজেপি প্রার্থী জয় সাহা। অভিযোগ, অতর্কিতে তাঁর উপরেও হামলার চেষ্টা করা হয় বলে অভিযোগ। যদিও কোনও রকমে রক্ষা পেয়ে যান বিজেপি প্রার্থী। যদিও বিজেপি প্রার্থীর গাড়ি লক্ষ্য করে ইট ছোড়া হয় বলে অভিযোগ। এই ঘটনায় তিনজন বিজেপি কর্মী আহত হয়েছেন। তাঁদেরকে ভর্তি করা হয়েছে স্থানীয় হাসপাতলে।

 

আর ও  পড়ুন      কলকাতা ও উত্তর ২৪ পরগনা জেলায় চোখ রাঙাতে শুরু করেছে করোনা

 

ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়েছে খড়দহ গির্জা মোড় এলাকায়। ইতিমধ্যে খড়দা থানাতে এই সংক্রান্ত অভিযোগ জানানো হয়েছে বিজেপির তরফে। কিন্তু পুলিশের তরফে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি বলে অভিযোগ। তবে বিজেপি নেতৃত্বের দাবি, এই বিষয়ে কোনও ব্যবস্থা না নিলে নির্বাচন কমিশনকেও বিষয়টি জানানো হবে বলে জানানো হয়েছে বিজেপি তরফে।

 

বিজেপি প্রার্থী জয় সাহার অভিযোগ, তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা এই কাজ করছে। পুজোর সময়ে এলাকাতে ভয়ের পরিবেশ তৈরি করার চেষ্টা করছে বলে অভিযোগ ওই বিজেপি নেতার। শুধু তাই নয়, তাঁকে খুনের চেষ্টা করা হয় বলেও অভিযোগ জয় সাহার। এমনকি তাঁর গাড়িতেও হামলা চালানো হয় বলেও অভিযোগ। যদিও ঘটনার পরেই এলাকাতে মোতায়েন অরা হয়েছে বিশাল পুলিশ বাহিনী।