খালি হাতে সাপ ধরল তরুণী, না দেখলে বিশ্বাস ই করতে পারবেন না

নিউজ ডেস্ক, ৪ জুন ২০২১:আপনি কখনো ভেবেছেন খালি হাতে একটা জ্যান্ত সাপ ধরবেন ? তাও আবার ছোট যেকোনো সাপ নয়, একটা সুবিশাল সাপ, তবে এই অসম্ভব কে সম্ভব করেছেন এক তরুণী ,রাস্তার ধার থেকে খালি হাতেই সুবিশাল একটা সাপ ধরে ফেললেন ওই তরুণী। তাকে বাগে আনতে একটু সময় লেগেছে বটে। যদিও সেসব দিকে কোনও হেলদোল নেই ওই তরুণীর। দিব্যি এহাত-ওহাত করে সাপটিকে বাগে নিয়ে হাতে জড়িয়ে এগিয়ে গেলেন তিনি। এই ভিডিয়ো দেখলে শিউরে উঠবেন আপনিও।

Screenshot 20210604 161124 YouTube খালি হাতে সাপ ধরল তরুণী, না দেখলে বিশ্বাস ই করতে পারবেন না

ওই তরুণীর সাপ ধরার ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিয়োতে দেখা গিয়েছে,কয়েক সেকেন্ডের মধ্যেই সাপটিকে বাগে আনতে সক্ষম হয়েছিলেন ওই তরুণী। দেখে মনে হচ্ছে যেন, সাপ ধরতে বেশ পারদর্শী তিনি। হামেশাই এই কাজ করে থাকেন। রাস্তার ধারে দাঁড়ানো একটি গাড়ির ভিতর থেকে গোটা ঘটনা ভিডিয়ো করা হয়েছে। সাপকে তরুণী কয়েক সেকেন্ডেই বাগে এনেছে।তবে সাপটিও ততটাই ছটফট করছে , কিন্তু তরুণী এক্কেবারে ভয় না পেয়ে দিব্যি এহাত-ওহাত করে সাপটিকে বাগে নিয়ে হাতে জড়িয়ে এগিয়ে গেলেন তিনি।

Screenshot 20210604 161056 YouTube খালি হাতে সাপ ধরল তরুণী, না দেখলে বিশ্বাস ই করতে পারবেন না

৪৮ সেকেন্ডের ওই ভিডিয়ো ক্লিপে দেখা গিয়েছে, পেল্লাই একটা সাপ ধরেছেন তরুণী। তার মাথায় হেলমেট, মুখে মাস্ক। সামনেই একটি দু’চাকাও দাঁড়িয়ে থাকতে দেখা গিয়েছে। অনুমান করা হচ্ছে যে, ওই স্কুটারটি এই তরুণীরই। তবে সাপ হাতে স্কুটারকে পাশ কাটিয়েই এগিয়ে যেতে দেখা গিয়েছে তরুণীকে। এই ভিডিয়ো দেখে নেটিজ়েনরা যেমন ভয় পেয়েছেন, তেমনই তরুণীর সাপ ধরার কায়দা দেখে হতভাগ হয়েছেন অনেকে।