করোনায় আক্রান্ত গায়ক সোনু নিগম

গায়ক

করোনায় আক্রান্ত গায়ক সোনু নিগম। শুধু তিনি নন, তাঁর ছেলে, স্ত্রী ও শ্যালিকার করোনার নমুনার ফল পজিটিভ এসেছে। করোনার সংক্রমিতের সংখ্যা হু হু করে বাড়ছে গোটা বিশ্বে। করোনার কবলে বলিউড ও টলিপাড়ার একাধিক তারকা। এবার জানা গেল কোভিড পজিটিভ সংগীত শিল্পী সোনু নিগম। এই মুহূর্তে দুবাইতে রয়েছে ‘সুপার সিঙ্গার ৩’ বিচারক। ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করে এই কথা জানিয়েছেন খোদ সোনু নিগম।

 

ইনস্টাগ্রামে এক ভিডিও-বার্তায় সোনু নিগম জানান, তিনি এখন দুবাইয়ে। তিনি ভুবনেশ্বরে পারফর্ম করতে গিয়েছিলেন এবং সুপার সিঙ্গার শোর তৃতীয় মৌসুমের শুটও করেছেন। পরে করোনার নমুনা পরীক্ষা করলে পজিটিভ আসে। পুনরায় পরীক্ষা করান তিনি, তখনও পজিটিভ আসে। এর পর আবার পরীক্ষা করান, ফলাফল বরাবরের মতোই পজিটিভ। সোনু আরও বলেন, এখন তিনি কোভিড পজিটিভ। তাঁর কণ্ঠও ভালো। কিন্তু কনসার্ট চলাকালে তিনি পজিটিভ ছিলেন। তাঁর সংস্পর্শে যাঁরা এসেছিলেন, তাঁদের জন্য দুঃখ প্রকাশ করেন তিনি। সোনুর স্ত্রী মধুরিমা ও ছেলে নীবানও কোভিড পজিটিভ। তবে তাঁরা সবাই সুস্থ আছেন। তাঁরা কোভিড বিধিনিষেধ মেনে চলছেন।

 

ভিডিয়োতে সোনু জানান, তাঁর করোনা রিপোর্ট পজিটিভ হলেও খুব বেশি অসুস্থ নন তিনি। তাঁর হালকা উপসর্গ রয়েছে, খুব সামান্য। সোনুর কথায়, ‘আমরা মনে হয় এখন আমাদের এটা নিয়েই (কোভিড) বাঁচতে হবে। আমি অনেকবার ভাইরাল ফিভার নিয়ে কনসার্টে লাইভ পারফর্ম করেছি, গলা খারাপ থেকেছে, কিন্তু এটা তার চেয়ে অনেক বেটার, আমি মরে যাচ্ছি না’। নিজের এই দাবি সঠিক প্রমাণ করতে দু-কলি গেয়েও শোনান সোনু, বুঝিয়ে দেন গান গাইতে কোনও সমস্যা হচ্ছে না করোনা আক্রান্ত সংগীত তারকার।

 

আর ও পড়ুন   মাদকের মামলায় আদালতে হাজির চিত্রনায়িকা পরীমণি

 

সোনু আরও জানান যেহেতু তাঁর স্ত্রী, ছেলে এবং পরিবারের অনান্য সদস্যরাও পজিটিভ তাই সবার সঙ্গে আরও বেশি করে সময় কাটাতে পারবেন তিনি। ছেলের সঙ্গে অনেকদিন দেখা হয়নি তাঁর, সেই আফসোস পুষিয়ে নেবেন সুদে-আসলে। তাঁ কথায়, ‘এটা হল হ্যাপি কোভিড ফ্যামিলি’। সুপার সিঙ্গারের শ্যুটিংয়ের জন্য দেশে ফেরবার কথা ছিল সোনুর, কিন্তু সেই পরিকল্পনা বাতিল করতে হয়েছে, আপতত নিভৃতবাসে তিনি।

 

সোনুর মন খারাপ তাঁর জন্য অসুবিধায় পড়তে হচ্ছে রিয়ালিটি শো-এর নির্মাতাদের। তবে সোনুর বদলে এক জায়গায় প্রক্সি দেবেন শান, অন্যদিকে সুপার সিঙ্গারে সোনুর জায়গায় দেখা যাবে অনু মালিককে।  এর আগে বলিউড অভিনেতা প্রেম চোপড়া, দিলনাজ ইরানি, জন আব্রাহাম ও তাঁর স্ত্রী প্রিয়া রাচঁল, ম্রুনাল ঠাকুর, নোরা ফাতেহি ও প্রযোজক একতা কাপুর করোনায় আক্রান্ত হন।

 

উল্লেখ্য,করোনায় আক্রান্ত গায়ক সোনু নিগম। শুধু তিনি নন, তাঁর ছেলে, স্ত্রী ও শ্যালিকার করোনার নমুনার ফল পজিটিভ এসেছে। করোনার সংক্রমিতের সংখ্যা হু হু করে বাড়ছে গোটা বিশ্বে। করোনার কবলে বলিউড ও টলিপাড়ার একাধিক তারকা। এবার জানা গেল কোভিড পজিটিভ সংগীত শিল্পী সোনু নিগম। এই মুহূর্তে দুবাইতে রয়েছে ‘সুপার সিঙ্গার ৩’ বিচারক। ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করে এই কথা জানিয়েছেন খোদ সোনু নিগম।ইনস্টাগ্রামে এক ভিডিও-বার্তায় সোনু নিগম জানান, তিনি এখন দুবাইয়ে। তিনি ভুবনেশ্বরে পারফর্ম করতে গিয়েছিলেন এবং সুপার সিঙ্গার শোর তৃতীয় মৌসুমের শুটও করেছেন। পরে করোনার নমুনা পরীক্ষা করলে পজিটিভ আসে।

 

পুনরায় পরীক্ষা করান তিনি, তখনও পজিটিভ আসে। এর পর আবার পরীক্ষা করান, ফলাফল বরাবরের মতোই পজিটিভ। সোনু আরও বলেন, এখন তিনি কোভিড পজিটিভ। তাঁর কণ্ঠও ভালো। কিন্তু কনসার্ট চলাকালে তিনি পজিটিভ ছিলেন। তাঁর সংস্পর্শে যাঁরা এসেছিলেন, তাঁদের জন্য দুঃখ প্রকাশ করেন তিনি। সোনুর স্ত্রী মধুরিমা ও ছেলে নীবানও কোভিড পজিটিভ। তবে তাঁরা সবাই সুস্থ আছেন। তাঁরা কোভিড বিধিনিষেধ মেনে চলছেন।