ঘাটালে বন্যার জলে স্নান করতে গিয়ে জলের তোড়ে তলিয়ে মৃত্যু এক যুবকের

ঘাটালে

ঘাটালে বন্যার জলে স্নান করতে গিয়ে জলের তোড়ে তলিয়ে মৃত্যু এক যুবকের। মর্মান্তিক এই  ঘটনাটি ঘটেছে   মেদিনীপুর জেলার ঘাটাল থানার দন্দিপুর এলাকার। স্থানীয় সুত্রে জানা গিয়েছে,  আজ দুপুর বারোটা নাগাদ ঘটনাটি ঘটে। খরব পেয়ে বোটে করে দেহটি উদ্ধার করে ঘাটাল থানার পুলিশ।

 

জানা যায়,মৃত যুবকের নাম শ্যামল দোলই(২৬), বাড়ি দন্দিপুরে। মৃতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, মৃত যুবক শ্যামল দোলই বাড়ির সামনে বন্যার জলে স্নান করতে যায় সাথে স্ত্রী প্রতিমা দোলইও ছিল। আচমকাই পা পিছলে গেলে স্ত্রী ধরার চেষ্টা করে কিন্তু ততক্ষনে জলের তোড়ে তলিয়ে যায় ওই যুবক। দুরেই বন্যার জলের পানাতে জড়িয়ে যায় সে।ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই যুবকের।স্ত্রী প্রতিমা দোলইয়ের থেকে খবর  পান স্থানীয়রা।

 

আর ও  পড়ুন    মন খারাপ মেদিনীপুরের মহিলা ঢাকিদের! কেন? জানুন

 

সঙ্গে সঙ্গে ঘটনার  খবর দেওয়া হয় ঘাটাল থানায়,পুলিশ বোট নিয়ে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় ঘাটাল হাসপাতালে।

 

উল্লেখ্য, ঘাটালে বন্যার জলে স্নান করতে গিয়ে জলের তোড়ে তলিয়ে মৃত্যু এক যুবকের। মর্মান্তিক এই  ঘটনাটি ঘটেছে   মেদিনীপুর জেলার ঘাটাল থানার দন্দিপুর এলাকার। স্থানীয় সুত্রে জানা গিয়েছে,  আজ দুপুর বারোটা নাগাদ ঘটনাটি ঘটে। খরব পেয়ে বোটে করে দেহটি উদ্ধার করে ঘাটাল থানার পুলিশ। জানা যায়,মৃত যুবকের নাম শ্যামল দোলই(২৬), বাড়ি দন্দিপুরে।

 

মৃতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, মৃত যুবক শ্যামল দোলই বাড়ির সামনে বন্যার জলে স্নান করতে যায় সাথে স্ত্রী প্রতিমা দোলইও ছিল। আচমকাই পা পিছলে গেলে স্ত্রী ধরার চেষ্টা করে কিন্তু ততক্ষনে জলের তোড়ে তলিয়ে যায় ওই যুবক। দুরেই বন্যার জলের পানাতে জড়িয়ে যায় সে।ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই যুবকের।স্ত্রী প্রতিমা দোলইয়ের থেকে খবর  পান স্থানীয়রা। স্থানীয় সুত্রে জানা গিয়েছে,  আজ দুপুর বারোটা নাগাদ ঘটনাটি ঘটে। খরব পেয়ে বোটে করে দেহটি উদ্ধার করে ঘাটাল থানার পুলিশ। জানা যায়,মৃত যুবকের নাম শ্যামল দোলই(২৬), বাড়ি দন্দিপুরে। খবর দেওয়া হয় ঘাটাল থানায়,পুলিশ বোট নিয়ে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় ঘাটাল হাসপাতালে।