চলতি বছরের ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসছেন রনবীর-আলিয়া

0
46

১০ ফেব্রুয়ারি, প্রায় দু’বছর হতে চলল এই প্রেমের সম্পর্কের।এবার সেই সম্পর্কে আস্তে চলেছে এক নতুন মোড়।বহুদিন ধরেই কানাঘুঁষো আসছিল প্রেম করছে রনবীর কাপুর এবং আলিয়া ভাট!‌তবে এবার খবর এল, খুব তাড়াতাড়ি বিয়ের পিঁড়িতে বসতে চলেছে এনারা।কেবল আলোচনাই নয়, দুই পরিবারই ইতিমধ্যে ঘনিষ্ঠদের জানিয়ে দিয়েছেন ডিসেম্বর মাসের বিয়ের কথা, সাথে সেসময় কোনওরকম কাজ না রাখতেও বলা হয়েছে। ৪ ডিসেম্বর মুক্তি পাচ্ছে রণবীর–আলিয়া অভিনীত, অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ‘‌ব্রহ্মাস্ত্র’‌। যেখানে বলিউডে প্রথমবার একসঙ্গে দেখা মিলবে রণবীর–আলিয়া জুটিকে। ছবিটা মুক্তির পরপরই বিয়ের আসরে বসবে দুজনে, এমনটাই সূত্রের খবর।

সম্প্রতি, আরমান জৈন ও আনিষা মালহোত্রার বিয়ের অনুষ্ঠানে একসঙ্গে দেখা গিয়েছিল রণবীর ও আলিয়াকে।শুধুমাত্র এই বিয়ের অনুষ্ঠানেই নয়, রণবীরের পরিবারের সকল অনুষ্ঠানেই দেখা যায় আলিয়াকে। দিল্লিতে সংক্রমণের জেরে ঋষি কাপুর হাসপাতালে ভর্তি হলে, তাঁকে দেখতেও এসেছিলেন একসঙ্গে দুজনে।

ভাট পরিবারও রণবীরকে জামাই হিসেবে ইতিমধ্যেই মেনে নিয়েছে। গত বছর মহেশ ভাট দ্য টেলিগ্রাফকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছিলেন, “তারা অবশ্যই প্রেম করছে। আমি রণবীরকে ভালোবাসি।ওকে আমি খুব ভালো করে বুঝি। ওদের সম্পর্ককে ওরা কীভাবে এগিয়ে নিয়ে যাবে সেটা একান্তই ওদের ব্যক্তিগত সিদ্ধান্ত।”