সহকারি পরিচালক হতে চান শাহরুখের নায়িকা

চান

সহকারি পরিচালক হতে চান শাহরুখের নায়িকা । ‘বান্টি অউর বাবলি টু’তে নতুন বান্টি চরিত্রে অভিনয় করেছেন সিদ্ধান্ত চতুর্বেদী এবং বাবলি চরিত্রে পাওয়া গেছে শর্বরী ওয়াঘকে। পুরাতন বান্টি-বাবলি জুটির মতো এই নতুন বান্টি-বাবলি জুটিও এরইমধ্যে দর্শকদের নজর কেড়ে নিয়েছিল। শর্বরী ওয়াঘর বহু দিনের ইচ্ছে ছিলো অভিনেত্রী হবার, খোঁজ করছিলেন ভালো চরিত্রের। টানা কয়েকবার অডিশনও দিয়েছেন কিন্তু কোনো জবাব আসেনি। এরপর সহকারি পরিচালক হয়ে সেটে পা রাখেন শর্বরী ওয়াঘ।

 

তখনও চেষ্টা ছাড়েননি, দীর্ঘ অপেক্ষায় ছিলেন। এরপর ডাক এলো ক্যামেরার পিছন থেকে সামনে আসার। তা-ও আবার যশরাজের নায়িকা হয়ে।‘বান্টি অর বাবলি ২’-তে অভিনয় করে তুমুল প্রশংসিত হন শর্বরী। রানি মুখার্জি থেকে শুরু করে সকল বলিউড প্রেমীদের কাছে প্রশংসা কুড়াচ্ছেন এ ‘জুনিয়র বাবলি’। কিন্তু কে এই শর্বরী? বলিউডেই বা কী ভাবে পা রাখলেন?

 

১৯৯৬ সালে জন্মগ্রহণ করেন শর্বরী। মুম্বাইয়ে এক মহারাষ্ট্রিয়ান পরিবারে জন্মগ্রহণ করেন তিনি। নবাগত এই অভিনেত্রী মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী মনোহর জোশীর নাতনি। পড়াশোনা মুম্বাইয়ের ‘দাদর পারসি ইয়ুথস অ্যাসেম্বলি হাই স্কুল’-এ। মুম্বাইয়ের রুপারেল কলেজ থেকে স্নাতক পাশ করেন। পড়াশোনার পাশাপাশি মাত্র ১৬ বছর বয়সে মডেলিংয়ের মধ্য দিয়ে ক্যারিয়ার শুরু করে শর্বরী।

 

 

আরও পড়ুন – পার্টনারের সঙ্গে সঙ্গমের ইচ্ছে হারাচ্ছে? কীভাবে বাড়িয়ে তুলবেন যৌন মিলনের ইচ্ছা?

 

 

পরবর্তীতে কলেজে থাকাকালীন ‘ক্লিন অ্যান্ড ক্লিয়ার ফ্রেশ ফেস’ প্রতিযোগীতায় সেরার মুকুট জয় করেন তিনি। প্রতিযোগীতায় বিজয়ী হওয়ার পর অসংখ্য বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। বিজ্ঞাপনে কাজ করার পাশাপাশি জেফ গোল্ডবার্গ স্টুডিও থেকে নয় মাস অ্যাক্টিং কোর্স করেছেন তিনি। কিন্তু সেখানেই থেমে থাকেননি তিনি। নিজের অভিনয় দক্ষতা বাড়াতে সাপ্তাহিক ছুটির দিন থিয়েটারের বিভিন্ন কর্মশালায় যোগ দিতেন। ‘পেয়ার কা পঞ্চনামা টু’, ‘বাজিরাও মাস্তা’, ‘সোনু কে টিটু কি সুইটি’ ছবিগুলোতে অ্যাসিসটেন্ট ডিরেক্টর হিসেবে কাজ করেছেন শর্বরী।

 

যার সুবাদে রণবীর সিংয়ের দারুণ অভিনয় কাছ খেকে দেখার সুযোগ পেয়েছিলেন তিনি। এক বার কাউকে না জানিয়েই সোনম কাপুরের দীপাবলির পার্টিতে ঢুকে পড়েছিলেন। অতিথি তালিকায় তার নাম ছিল না। কিন্তু আমন্ত্রিত বন্ধুদের সঙ্গেই সেখানে হাজির হন ‘বাবলি’। আপাতত সেই দিকেই আরও এক ধাপ এগোলেন শর্বরী। শর্বরী শুরু থেকেই শাহরুখ খানের বিশাল বড় ভক্ত। কিং খানের জন্মদিনে ‘মান্নাত’-এর সামনের ভিড়েও সামিল থাকতেন নিয়মিত। এখনও তার নায়িকা হওয়ার স্বপ্ন দেখেন তিনি।