বলিউডের ‘খুফিয়া’ ছবিতে অভিনয় করতে চলেছেন বাংলাদেশের বাঁধন

ছবিতে

বলিউডের ‘খুফিয়া’ ছবিতে অভিনয় করতে চলেছেন বাংলাদেশের বাঁধন।  অবশেষে জল্পনা সত্যি  হলো। ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ সিনেমায় অভিনয় করছেন বাংলাদেশের জনপ্রিয়  অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ইনস্টাগ্রামে বাঁধনের সঙ্গে ছবি প্রকাশ করে এই কথা জানিয়েছেন  দিয়েছেন স্বয়ং পরিচালক। ইনস্টাগ্রামে ‘হ্যাশট্যাগখুফিয়া’ যুক্ত করে বিশাল ভরদ্বাজ লিখেছেন, ‘বাংলাদেশের দুর্দান্ত অভিনেত্রী বাঁধনকে পেয়ে আমি খুবই আনন্দিত।’

 

জানা গিয়েছে,  নেটফ্লিক্সের প্রযোজনায় অ্যাকশন-ড্রামা ‘খুফিয়া’ সিনেমাটি অমর ভূষণের ‘এসকেপ টু নোহোয়ার’ বইয়ের গল্প অবলম্বনে নির্মিত হচ্ছে। যেখানে ভারতীয় গোয়েন্দা সংস্থা (র), ভারতের বাইরের গোয়েন্দা সংস্থা এবং ২৪ ঘণ্টা নজরদারির মধ্যে থাকা সত্ত্বেও একজন যুগ্ম সচিব কীভাবে অদৃশ্য হয়ে যায়, সেই গল্প নিয়ে।

 

আর ও  পড়ুন     সাত সকালেই ইন্দোনেশিয়ার বালি দ্বীপে ভূমিকম্প, তিন জনের প্রাণহানি

 

এর আগে চিত্রনাট্য পড়ে রাজনৈতিক গল্পের এ সিনেমায় বাংলাদেশকে নেতিবাচকভাবে উপস্থাপন করা হয়েছে অভিযোগ তুলে অভিনয়ের জন্য অডিশনের প্রস্তাব ফিরিয়েছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও মেহজাবীন চৌধুরী বলে জানা যায়।

 

উল্লেখ্য,  অবশেষে জল্পনা সত্যি  হলো। ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত পরিচালক বিশাল ভরদ্বাজের ‘খুফিয়া’ সিনেমায় অভিনয় করছেন বাংলাদেশের জনপ্রিয়  অভিনেত্রী আজমেরী হক বাঁধন। ইনস্টাগ্রামে বাঁধনের সঙ্গে ছবি প্রকাশ করে এই কথা জানিয়েছেন  দিয়েছেন স্বয়ং পরিচালক।

 

ইনস্টাগ্রামে ‘হ্যাশট্যাগখুফিয়া’ যুক্ত করে বিশাল ভরদ্বাজ লিখেছেন, ‘বাংলাদেশের দুর্দান্ত অভিনেত্রী বাঁধনকে পেয়ে আমি খুবই আনন্দিত।’জানা গিয়েছে,  নেটফ্লিক্সের প্রযোজনায় অ্যাকশন-ড্রামা ‘খুফিয়া’ সিনেমাটি অমর ভূষণের ‘এসকেপ টু নোহোয়ার’ বইয়ের গল্প অবলম্বনে নির্মিত হচ্ছে। যেখানে ভারতীয় গোয়েন্দা সংস্থা (র), ভারতের বাইরের গোয়েন্দা সংস্থা এবং ২৪ ঘণ্টা নজরদারির মধ্যে থাকা সত্ত্বেও একজন যুগ্ম সচিব কীভাবে অদৃশ্য হয়ে যায়, সেই গল্প নিয়ে।

 

 

View this post on Instagram

 

A post shared by Azmeri Haque (@badhon__hq)

 

‘খুফিয়া’ সিনেমার জন্য চূড়ান্ত হয়েছেন পাঞ্জাবি নায়িকা ওয়ামিকা গাব্বি, খলনায়ক চরিত্রে জনপ্রিয় আশিষ বিদ্যার্থীসহ বেশ কয়েক জন। গুঞ্জন আছে, সিনেমাটির প্রধান চরিত্রে দেখা যেতে পারে বলিউড অভিনেতা আলি ফজলকে। এর আগে চিত্রনাট্য পড়ে রাজনৈতিক গল্পের এ সিনেমায় বাংলাদেশকে নেতিবাচকভাবে উপস্থাপন করা হয়েছে অভিযোগ তুলে অভিনয়ের জন্য অডিশনের প্রস্তাব ফিরিয়েছেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম ও মেহজাবীন চৌধুরী বলে জানা যায়।