জেনে নিন আপনার রাশি আপনার জীবনে কতটা প্রভাব ফেলছে!

0
18

১৯ জানুয়ারি-২৫ জানুয়ারি

মেষ- সপ্তাহের প্রথম দিকে বন্ধুদের থেকে একটু দূরত্ব বজায় রাখুন।কিছু কারণে বন্ধুদের সঙ্গে বিবাদের যোগ আছে। উচ্চপদস্থ কোনও ব্যক্তির জন্য আপনি লাভবান হতে পারেন। পাওনাদারের সঙ্গে বিবাদ বাধতে পারে তাই সেইদিকে সজাগ থাকুন।। ব্যবসায় খুব ভাল খবর হতে পারে। তবে, আর্থিক ব্যপারে একটু চাপ থাকতে পারে।কোনো ঋণ থাকলে তা সঠিক সময়ে মিটিয়ে দিন। বাড়িতে অতিথি আস্তে পারে।বাবার শরীরের দিকে নজর দিন।সম্পত্তি ব্যাপারে আইনি ব্যবস্থা নিতে হতে পারে।বাড়তি টাকার লোভ রাখবেন না তাতে সমস্যায় পড়তে পারেন।

বৃষ- কোনও কারণে আপনি প্রতিষ্ঠিত হতে পারেন।সরকারি কর্মচারীদের জন্য এই সপ্তাহটি ভালো নয়। মায়ের শরীরের অবনতি হতে পারে। অনেকদিন বিচ্ছিন্ন আছে এরম বন্ধুদের সঙ্গে সংযোগ হতে পারে। কোনও আত্মীয়ের শত্রুতার জন্য স্ত্রী ও স্বামীর মধ্যে বিবাদ বাঁধতে পারে।অন্যের কথায় কান দেবেন না নিজে না দেখলে।ব্যবসায়ীদের এই সপ্তাহটি মন্দা যাতে পারে।সন্তানের শারীরিক সমস্যার জন্য আপনি চিন্তায় থাকতে পারেন।চাকরি ক্ষেত্রে নতুন সুযোগ আসতে পারে।

মিথুন- এই সপ্তাহে আপনার পরিবারের সমস্ত সমস্যা চলে যাবে, পারিবারিক শান্তি বজায় থাকবে।প্রেমের সমস্যা আর থাকবে না।বাড়িতে মাঙ্গলিক কাজের আলোচনা চলবে এই সপ্তাহে। গুরুজনের শরীরী সমস্যায় আপনি চিন্তায় থাকতে পারেন। সম্পত্তি নিয়ে বিবাদ হওয়ার সম্ভবনা আছে। অর্থের আদানপ্রদান নিয়ে বন্ধুর সঙ্গে বিবাদ।চাকরি ক্ষেত্রে খ্যাতি বাড়বে।

কর্কট- নিজের বুদ্ধির জেরে আপনি লাভবান হবেন। কর্মক্ষেত্রে এই সপ্তাহে আপনাকে অনেকগুলি সমস্যার মুখে পড়তে হতে পারে। মহিলাদের চাকরির জন্য এই সপ্তাহটি খুবই শুভময়।বিপদ উপেক্ষা করতে গুরুজনের থেকে পরামর্শ নিন। লোকে কি বললো তাতে কান দেবেন না।সন্তান কোনো আবদার রাখতে খরচ বৃদ্ধি হতে পারে।দূরে ভ্রমণের কোনও পরিকল্পনা ভেস্তে যেতে পারে।

সিংহ- এই সপ্তাহে নতুন উপার্জনের খোঁজ আপনার জন্য ভালো নাও হতে পারে।যাত্রাকালে বায়ুপথ এড়িয়ে চলাই শ্রেয়। ব্যক্তিগত কোনও ঝামেলার সমাধান বন্ধুর দ্বারা হতে পারে।বাড়িতে কোনও অতিথি আসায় খরচ বাড়তে পারে।কোনও বিবাদ এ সপ্তাহে আপনার চিন্তার কারণ হতে পারে।সম্পত্তির ব্যাপারে আইনি ব্যবস্থা নিতে হতে পারে।ঋণ শোধ নিয়ে চিন্তায় থাকতে পারেন।সিন্ধান্ত নেওয়ার আগে পরিবারের সঙ্গে আলোচনা করে নিন।

কন্যা- এই সপ্তাহ ব্যবসায়ীদের জন্য মন্দা যাবে।শুভ কোনও খবর আপনার জীবনে আসতে পারে সপ্তাহের মাঝের দিকে। কোনও বিবাদের কারণে আপনার চিন্তা বাড়তে পারে।আর্থিক ব্যাপারে একটু চাপ বাড়তে পারে।প্রিয়জনের শরীর খারাপ হওয়ার জন্য খরচ বাড়তে পারে।

তুলা- পাওনা টাকা ফেরত পেতে পারেন।বাড়তি কাজের চাপের জন্য শরীরে ক্লান্তি অনুভব করবেন।গুরুজনের জন্য শরীর নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। পরিবারের কোনও কাজে মা-বাবার সঙ্গে বিবাদ হতে পারে।বাড়তি টাকা খরচ হতে পারে যা আপনাকে চিন্তায় ফেলবে। আত্মীয়ের সঙ্গে দূরে কোথাও ভ্রমণের আলোচনা। কোনও পুরুষের প্রতি দুর্বলতা বাড়তে পারে। গবেষণাতে উন্নতির সুযোগ আসতে পারে।

বৃশ্চিক- অতিরিক্ত পরিশ্রমে ক্রোধ বাড়তে পারে।প্রতিবেশীদের সাহায্যে আসতে পারেন।মানসিক চাপ বৃদ্ধি হতে পারে।পড়াশোনার জন্য ভালো সুযোগ আসবে।প্রিয়জনের সঙ্গে সমস্যা হতে পারে।বাড়িতে অতিথি আসতে পারে। এই সপ্তাহে আপনার খরচ বাড়তে পারে।জমি কেনা-বেচা নিয়ে আপনি ব্যস্ত হতে পারেন।

ধনু- সামাজিক কাজে উদ্যোগী হতে পারেন।খেলাধুলার ক্ষেত্রে খ্যাতি লাভ করবেন।এই সপ্তাহে অংশীদারি ব্যবসায় পা না বাড়ানোই ভাল।পেটের সমস্যায় ভুগতে পারেন।শারীরিক সমস্যায় ভ্রমণ-এ ব্যাঘাত আসতে পারে।স্ত্রীর সঙ্গে ছোট কারণে বিবাদ বাঁধতে পারে।সন্তানদের জন্য অর্থ ব্যয় হতে পারে।

মকর- সহজে কাউকে বিশ্বাস করবেন না, ঠকতে পারেন।নিজের শরীরের দিকে খেয়াল রাখুন।নতুন কোনও কাজের সুযোগ আসতে পারে।কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে। লটারিতে ভালো কিছু পাওয়ার সুযোগ হতে পারে।প্রেম-প্রণয়ে জটিলতা নিয়ে বাড়িতে কোনও বিবাদ বাধতে পারে।প্রিয়জনের শরীর খারাপ থাকার জন্য মনোকষ্ট। বাবা-মায়ের সঙ্গে কোনও তীর্থ ভ্রমণের আলোচনা।

কুম্ভ- আত্মীয়দের সঙ্গে খুব বুঝে কথা বলা আপনার পক্ষে ভালো।থিয়েটারের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য এই সপ্তাহটি ভালো সময়।বাড়তি কোনও কথা বাড়িতে বিবাদ ডেকে আনতে পারে।সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা বাড়তে পারে।ব্যবসার দিকে ভাল কাজের সুযোগ আসতে পারে। আর্থিক ব্যাপারে বাড়িতে কোনও চিন্তা বাড়তে পারে। দাঁতের সমস্যায় আপনার সপ্তাহটি খারাপ যেতে পারে।

মীন- শত্রুর জন্য আপনার বিয়োগান্তি হতে পারে।নতুন কোনও প্রেমের সম্পর্কে জড়িত হতে পারেন।শারীরিক সমস্যার কারণে সপ্তাহটি খারাপ যেতে পারে।প্রিয়জনের কাছে আঘাত পেয়ে মানসিক চাপ বাড়তে পারে।সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে।বাড়তি কোনও খরচের জন্য আপনার চিন্তা বাড়তে পারে। এই সপ্তাহে আপনার খরচ বাড়তে পারে।