জেনে নিন এ-সপ্তাহে আপনার রাশি কি বলছে?

0
18

২৩ ফেব্রুয়ারি – ২৯ ফেব্রুয়ারি

মেষ- সপ্তাহের শুরুতে আপনি চ্যালেঞ্জের মুখে পড়বেন।মানসিক চাপ আসতে পারে এই সপ্তাহে।শিক্ষার্থীদের জন্য সপ্তাহটি খুব ভালো।পরিবারে কোনও কারণে অশান্তির সৃষ্টি হতে পারে।মানসিক চাপ কর্মক্ষেত্রের উপর বড় প্রভাব ফেলতে পারে।নিজ শরীরের উপর নজর দিন।গুরুজনদের নিরাশ না করার চেষ্টা করবেন।

বৃষ- সপ্তাহের শুরুটি আপনার জন্য খুব ভালো যাবে।আপনার পরিশ্রমের জন্য আপনার পদোন্নতি হবে।এ-সপ্তাহে দূরে ভ্রমণের প্ল্যান থাকলে তা ক্যানসেল করে দেওয়া আপনার পক্ষে শুভ।আপনার বুদ্ধির জন্য আপনি গুরুজনদের থেকে সম্মানিত হতে পারেন।এ-সপ্তাহে পরিবারে চলে কোনও অশান্তি থাকলে তা ঠিক হয়ে যাবে।

মিথুন- ব্যবসার ক্ষেত্রে এ-সপ্তাহটি বেশ ভালো।তাই ব্যবসায়ীদের এ-সপ্তাহে লাভমান হওয়ার সুযোগ আছে।নিজের ও পরিবারের স্বাস্থ্যের দিকে নজর দিন।বিবাহিত মানুষদের শ্বশুর বাড়ির তরফে সমস্যা আসতে পারে।এ-সপ্তাহে কর্মক্ষেত্রে সফলতা অর্জন করবে।

কর্কট- শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব শুভ।স্বাস্থ্যের দিকে আপনাকে বিশেষ নজর দেওয়া প্রয়োজন।জলীয় কোন যাত্রা হওয়ার সম্ভাবনা রয়েছে। বিদেশী ব্যবসাতে অতুলনীয় লাভ পাবেন।আপনি কর্মক্ষেত্রে ভালো পরিনাম পাবেন আর সম্ভবত আপনার পদের উন্নতিও হতে পারে।আর্থিক দিকে কিছু সমস্যা দেখা দিতে পারে।সব মিলিয়ে বলতে গেলে এই সপ্তাহটি আপনার স্বাস্থ্য এবং আর্থিকের ব্যাপারে দুর্বল থাকবে সেইজন্য এই বিষয়ে আপনাকে পরিশ্রম ও সতর্ক থাকতে হবে।

সিংহ- এ-সপ্তাহে মা-এর সঙ্গে সম্পর্ক আরও গাঢ় হবে।মানসিক দিকে একটু চাপের মধ্যে থাকতে পারেন।মানসিক দিক থেকে অনেক চ্যালেঞ্জের সম্মুখীন করতে হবে।কিছু কারণে আপনার খরচ বৃদ্ধি হতে পারে।তবে পরিশ্রমের ফল খুব ভালো হবে।স্বাস্থ্যের ব্যাপারে আপনি কিছুটা দুর্বল থাকবেন কিন্তু তাও আপনার কোন বড় সমস্যা দেখা দিবে না।

কন্যা- একটু সতর্ক থাকুন, পরিবারে অশান্তি নেমে আসতে পারে তবে বুদ্ধি দিয়ে তার সমাধান পাওয়া যেতে পারে।ছোট ট্যুর হওয়ার সম্ভাবনা রয়েছে।এ-সপ্তাহে মানসিক চাপ থাকতে পারে।কর্মক্ষেত্রে সবকিছু অনুকূল থাকবে।সন্তানের সঙ্গে সমস্যা দেখা দিতে পারে।তবে আপনার পরিশ্রমের দ্বারা সকল সমস্যার সমাধান সম্ভব।

তুলা- আপনার কাজের দ্বারা আপনি প্রশংসিত হবেন।পরিবারের সঙ্গে কাছাকাছি কোথাও ঘুরে আসতে পারেন।ছোট ভাই বোনেদের কোন সমস্যার সম্মুখীন করতে হতে পারে আপনাকে।সপ্তাহটিতে কাজে খুব বেশি ব্যস্ত হয়ে পড়তে পারেন।ব্যবসায়ীদের জন্য সপ্তাহটি খুব ভালো।শিক্ষার্থীরা এ-সপ্তাহে ভালো ফল পাবেন।পরিজনদের স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন।

বৃশ্চিক- এ-সপ্তাহে কোনও কাজে কিছু বিলম্ব হতে পারে।কাজের মাঝে বিপদের সম্মুখীন হতে পারেন আপনি।বিশেষ কারোনেমানিসিক চাপের মধ্যে থাকতে পারেন।ভাই-বোনেদের স্বাস্থ্যের প্রতি ধ্যান দেওয়ার প্রয়োজন।আপনার কাজ ও পরিশ্রমের জেরে আপনি সফলতা অর্জন করবেন।পারিবারিক শান্তি ফায়ার আসবে।

ধনু- এই সপ্তাহের প্রথম দিন বিপুল পরিমান খরচার সাথে শুরু হবে।বিরোধীদের থেকে একটু সতর্ক থাকবেন, যা আপনার পক্ষে ভালো হবে।মানসিক প্রচুর চাপ থাকতে পারে এ-সপ্তাহে।পরিজনদের কোথায় আপনি দুঃখী হতে পারেন।নিজ কাজে সমাজে সম্মান পাবেন।এ-সপ্তাহে আপনার সাহস আর পরাক্রমে বৃদ্ধি হবে আর আপনার প্রচেষ্টাতে কাজ সম্পন্ন হবে।

মকর- এই সপ্তাহের শুরুটি আপনার জন্য বেশ ভালো ভাবে হবে আর আপনার মনে থাকা ইচ্ছা পূরণ হবে।আপনার দক্ষতায় শিক্ষাতে ভালো পরিনাম মিলবে আর ব্যাবসাতেও সফলতা পাবেন।স্বাস্থ্যের সমস্যা হয়ে থাকবে আর মানসিক চাপও থাকবে এ-সপ্তাহে, এমনটাই বলছে রাশি।জীবনসাথীর স্বাস্থ্য নিয়ে চিন্তায় থাকতে পারেন।

কুম্ভ- এ-সপ্তাহে আপনার দক্ষতায় আপনি সফল হবেন।কিছু কারণে আপনি মানসিক দিকে চাপের মধ্যে থাকতে পারেন।পারিবারিক জীবন মনকে সহানুভূতি দিতে পারে।প্রতিযোগী পরীক্ষাতেও সফলতা পাওয়ার যোগ রয়েছে।আপনার জন্য অনেক ভালো সুযোগের প্রাপ্তি হতে পারে।শারীরিক দিকে কিছুটা অসুস্থতার মধ্যে থাকতে পারেন।

মীন- এ-সপ্তাহে আপনি ভাগ্যের সাথ পাবেন আর কাজে সফলতা পাবেন।আপনি ধার্মিক কাজে এগিয়ে গিয়ে অংশ নিতে পারেন।পারিবারিক শান্তি বজায় থাকবে।অনিচ্ছাকৃত যাত্রাতে যাওয়ার সম্ভবনা রয়েছে।সফলতার জন্য প্রতিযোগী পরিক্ষাত্রীদের খুব পরিশ্রম করতে হবে। ব্যবসায়ীদের জন্য সপ্তাহটি শুভ।