শিলিগুড়িতে উল্টে গেল সিমেন্টবোঝাই একটি ট্রাক, ঘটনায় ব্যাপক চাঞ্চল্য

ট্রাক

শিলিগুড়িতে উল্টে গেল সিমেন্টবোঝাই একটি ট্রাক, ঘটনায় ব্যাপক চাঞ্চল্য । মর্মান্তিক পথ দুর্ঘটনায় প্রাণ গেল চারজনের। আহত ৬। আহতদের মধ্যে একজন শিশু ও মহিলও রয়েছে বলে জানা গিয়েছে। মৃতদের নাম রঞ্জন সিংহ, নরেশ সরকার, জগদীশ দেবনাথ, জয়দেব মোদক।

 

ঘটনাটি ঘটেছে, শিলিগুড়ির ইস্টার্ন বাইপাস সংলগ্ন জলেশ্বরী বাজার সংলগ্ন এলাকায়। মৃত এই চার জনের মধ্যে একজন এসসি এসটি ওবিসি সেলের তৃণমূল নেতা। শুক্রবার তৃণমূল নেতা রঞ্জন সিংহের নিথর দেহ নিয়ে আসা হয় কানকাটা মোড়ের দলীয় কার্যালয়ে। ওখানে তাকে শেষ শ্রদ্ধা জানানো হয়। এদিন তাকে শ্রদ্ধা জানান, জলপাইগুড়ি জেলা পরিষদের কর্মাধক্ষ দেবাশীষ প্রামানিক সহ আরও অন্যান্য সদস্যরা।

জানা গিয়েছে, বৃহস্পতিবার রাতে একটি বোল্ডার বোঝাই ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে একটি দোকানে ঢুকে পড়ে। এবং ঘটনায় মৃত্যু হয় ৪ জনের, ও আহত হয় ৬ জন। আহতরা বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। আহতদের দেখতে শিলিগুড়ি জেলা হাসপাতালে যান জলপাইগুড়ি জেলার সাংসদ জয়ন্ত রায় ও মাটিগাড়া নক্সালবাড়ির বিধায়ক আনন্দময় বর্মন। এছাড়াও যান শিলিগুড়ি জলপাইগুড়ি উন্নয়ন পর্ষদের চেয়ারম্যান সৌরভ চক্রবর্তী।

 

আর ও পড়ুন     পৃথিবীতে গ্রহানুর আঘাত ঠেকাতে কি করলো নাসা? জানুন

 

শুক্রবার সকালে ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ট্রাফিক পুলিশের দাবি জানিয়ে ইস্টার্ন বাইপাস সংলগ্ন রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায় স্থানীয়রা। একা ঘটনাস্থল পরিদর্শনে যান শিলিগুড়ি পুলিশ কমিশনার গৌরব শর্মা, আশিঘর ফাঁড়ির ওসি পার্থ সারোথী রায় ও অন্যান্য পুলিশ আধিকারিকেরা। গৌরব শর্মা এলাকাবাসীদের সাথে কথা বলেন এবং তার কথা শুনে তাদের যাবতীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেন তিনি।

বৃহস্পতিবারের পর শুক্রবার সন্ধ্যায় না গড়াতেই ইস্টার্ন বাইপাস সংলগ্ন এলাকায় ফের নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায় একটি সিমেন্ট বোঝাই ট্রাক। এ ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয় এলাকায়। ২৪ ঘন্টা না পেরোতেই দুর্ঘটনার খবরে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় এলাকায়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে আসে আশিঘর ফাঁড়ির পুলিশ। ঘটনার জেরে বেশ কিছুক্ষণ ব্যাপক যানজটের সৃষ্টি হয়।

 

উল্লেখ্য,শিলিগুড়িতে উল্টে গেল সিমেন্টবোঝাই একটি ট্রাক, ঘটনায় ব্যাপক চাঞ্চল্য । মর্মান্তিক পথ দুর্ঘটনায় প্রাণ গেল চারজনের। আহত ৬। আহতদের মধ্যে একজন শিশু ও মহিলও রয়েছে বলে জানা গিয়েছে। মৃতদের নাম রঞ্জন সিংহ, নরেশ সরকার, জগদীশ দেবনাথ, জয়দেব মোদক।ঘটনাটি ঘটেছে, শিলিগুড়ির ইস্টার্ন বাইপাস সংলগ্ন জলেশ্বরী বাজার সংলগ্ন এলাকায়। মৃত এই চার জনের মধ্যে একজন এসসি এসটি ওবিসি সেলের তৃণমূল নেতা।

 

শুক্রবার তৃণমূল নেতা রঞ্জন সিংহের নিথর দেহ নিয়ে আসা হয় কানকাটা মোড়ের দলীয় কার্যালয়ে। ওখানে তাকে শেষ শ্রদ্ধা জানানো হয়। এদিন তাকে শ্রদ্ধা জানান, জলপাইগুড়ি জেলা পরিষদের কর্মাধক্ষ দেবাশীষ প্রামানিক সহ আরও অন্যান্য সদস্যরা।