ডানলপ থেকে বিরল প্রজাতির কচ্ছপ সহ চারজন গ্রেফতার

ডানলপ

ডানলপ থেকে বিরল প্রজাতির কচ্ছপ সহ চারজন গ্রেফতার। গ্রেফতার করল বরানগর থানার পুলিশ। আজ ভোর রাতে বরানগর থানা পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে ডানলপ মোড়ে অভিযান চালায়, আর সেই সময় তাঁরা ডানলপ মোড়ের ওপর দিয়ে গাড়ি নিয়ে ২০০ টি কচ্ছপসহ যাচ্ছিল চার জন পাচারকারীর দল।

 

বরানগর থানার পুলিশ গাড়ী থামিয়ে জেরা করাতেই ধরা পড়ে যায় কচ্ছপ পাচারকারীর চারজন। চার পাচারকারীকে আজ ব্যারাকপুর আদালতে পাঠিয়েছে বরানগর থানার পুলিশ।  পুলিশ সূত্রে জানা গেছে পাচারকারীরা প্রত্যেকেই উত্তরপ্রদেশ থেকে এই কচ্ছপ গুলোকে দক্ষিণ ২৪ পরগনার কোন জায়গায় নিয়ে যাচ্ছিল। বরনগর থানার পুলিশ কচ্ছপ পাচারকারীর চারজন দুষ্কৃতীকে গ্রেফতার করেছে।

 

উল্লেখ্য, ডানলপ থেকে বিরল প্রজাতির কচ্ছপ সহ চারজন গ্রেফতার। গ্রেফতার করল বরানগর থানার পুলিশ। আজ ভোর রাতে বরানগর থানা পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে ডানলপ মোড়ে অভিযান চালায়, আর সেই সময় তাঁরা ডানলপ মোড়ের ওপর দিয়ে গাড়ি নিয়ে ২০০ টি কচ্ছপসহ যাচ্ছিল চার জন পাচারকারীর দল।

 

আর ও পড়ুন      সম্ভবত ২২ জানুয়ারি হবে না চার পুরনিগমের পুরভোট

 

বরানগর থানার পুলিশ গাড়ী থামিয়ে জেরা করাতেই ধরা পড়ে যায় কচ্ছপ পাচারকারীর চারজন। চার পাচারকারীকে আজ ব্যারাকপুর আদালতে পাঠিয়েছে বরানগর থানার পুলিশ।  পুলিশ সূত্রে জানা গেছে পাচারকারীরা প্রত্যেকেই উত্তরপ্রদেশ থেকে এই কচ্ছপ গুলোকে দক্ষিণ ২৪ পরগনার কোন জায়গায় নিয়ে যাচ্ছিল। বরনগর থানার পুলিশ কচ্ছপ পাচারকারীর চারজন দুষ্কৃতীকে গ্রেফতার করেছে।  বরানগর থানার পুলিশ গাড়ী থামিয়ে জেরা করাতেই ধরা পড়ে যায় কচ্ছপ পাচারকারীর চারজন।

 

চার পাচারকারীকে আজ ব্যারাকপুর আদালতে পাঠিয়েছে বরানগর থানার পুলিশ।  পুলিশ সূত্রে জানা গেছে পাচারকারীরা প্রত্যেকেই উত্তরপ্রদেশ থেকে এই কচ্ছপ গুলোকে দক্ষিণ ২৪ পরগনার কোন জায়গায় নিয়ে যাচ্ছিল। বরনগর থানার পুলিশ কচ্ছপ পাচারকারীর চারজন দুষ্কৃতীকে গ্রেফতার করেছে। ডানলপ থেকে বিরল প্রজাতির কচ্ছপ সহ চারজন গ্রেফতার। গ্রেফতার করল বরানগর থানার পুলিশ।

 

আজ ভোর রাতে বরানগর থানা পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে ডানলপ মোড়ে অভিযান চালায়, আর সেই সময় তাঁরা ডানলপ মোড়ের ওপর দিয়ে গাড়ি নিয়ে ২০০ টি কচ্ছপসহ যাচ্ছিল চার জন পাচারকারীর দল। বরানগর থানার পুলিশ গাড়ী থামিয়ে জেরা করাতেই ধরা পড়ে যায় কচ্ছপ পাচারকারীর চারজন। চার পাচারকারীকে আজ ব্যারাকপুর আদালতে পাঠিয়েছে বরানগর থানার পুলিশ।  পুলিশ সূত্রে জানা গেছে পাচারকারীরা প্রত্যেকেই উত্তরপ্রদেশ থেকে এই কচ্ছপ গুলোকে দক্ষিণ ২৪ পরগনার কোন জায়গায় নিয়ে যাচ্ছিল। বরনগর থানার পুলিশ কচ্ছপ পাচারকারীর চারজন দুষ্কৃতীকে গ্রেফতার করেছে