করোনা ভাইরাসে আক্রান্ত হলেন বলিউড কাঁপানো ডান্সার নোরা ফতেহি

ডান্সার

 

ইনস্টাগ্রামের স্টোরিতে বৃহস্পতিবার নোরা লিখেছেন, ‘দুর্ভাগ্যবশত আমি করোনার সঙ্গে যুদ্ধ করছি। সত্যিই কোভিড আমাকে কাবু করে দিয়েছে। দু’দিন ধরে আমি শয্যাশায়ী। চিকিৎসকদের পর্যবেক্ষনে রয়েছি।’ সেইসঙ্গে অনুগামীদের সতর্ক করে তাঁর বক্তব্য, ‘সবাই সাবধানে থাকুন, মাস্ক পরুন, খুব দ্রুত করোনা ছড়াচ্ছে, সবাই আক্রান্ত হতে পারে। নিজের স্বাস্থ্য ছাড়া আর কিছুই গুরুত্বপূর্ণ নয়। নিজের খেয়াল রাখুন।’

 

নোরার শারীরিক অবস্থার খবর ছড়িয়ে পড়তেই উদ্বিগ্ন তাঁর ভক্তরা। এই পরিস্থিতিতেই নোরার একটি ছবি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। সেই ছবি, ভিডিও দেখে নোরাকে কটাক্ষ করতে ছাড়েননি অনেকে। কোভিড হওয়া সত্ত্বেও কেন তিনি জনসমক্ষে হাজির হয়েছিলেন, তা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন কেউ কেউ।

 

কিন্তু নোরার মুখপাত্র জানান, ছবিটি পুরনো একটি ইভেন্টের। আচমকা সেটি ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। দু’দিন আগেই নোরার রিপোর্ট পজিটিভ আসে। উপসর্গ দেখা দেওয়ার পর তিনি বাড়ি থেকে কোথাও যাননি। তাই অযথা ভুয়ো খবর রটাতে নিষেধ করেছেন তিনি।

 

আর ও  পড়ুন    এক সপ্তাহের মধ্যেই রাজ্যে করোনার তৃতীয় ঢেউ আসতে পারে

 

উল্লেখ্য, দেশে ওমিক্রন-উদ্বেগের মধ্যে করিনা কাপুর খান, অর্জুন কাপুর, রিয়া কাপুরের পর করোনায় আক্রান্ত হলেন বলিউড কাঁপানো ডান্সার নোরা ফতেহি। চিকিৎসকের পরামর্শ মেনে বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন নোরা। তবে তিনি কোভিডে একেবারেই কাবু্।

 

বিছানা থেকে ওঠার ক্ষমতা পর্যন্ত নেই তাঁর। এই পরিস্থিতিতে ভক্তদেরও সতর্ক করলেন নোরা। ইনস্টাগ্রামের স্টোরিতে বৃহস্পতিবার নোরা লিখেছেন, ‘দুর্ভাগ্যবশত আমি করোনার সঙ্গে যুদ্ধ করছি। সত্যিই কোভিড আমাকে কাবু করে দিয়েছে। দু’দিন ধরে আমি শয্যাশায়ী। চিকিৎসকদের পর্যবেক্ষনে রয়েছি।’ সেইসঙ্গে অনুগামীদের সতর্ক করে তাঁর বক্তব্য, ‘সবাই সাবধানে থাকুন, মাস্ক পরুন, খুব দ্রুত করোনা ছড়াচ্ছে, সবাই আক্রান্ত হতে পারে। নিজের স্বাস্থ্য ছাড়া আর কিছুই গুরুত্বপূর্ণ নয়। নিজের খেয়াল রাখুন।’নোরার শারীরিক অবস্থার খবর ছড়িয়ে পড়তেই উদ্বিগ্ন তাঁর ভক্তরা।

 

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

 

এই পরিস্থিতিতেই নোরার একটি ছবি ভাইরাল হয়েছে নেট মাধ্যমে। সেই ছবি, ভিডিও দেখে নোরাকে কটাক্ষ করতে ছাড়েননি অনেকে। কোভিড হওয়া সত্ত্বেও কেন তিনি জনসমক্ষে হাজির হয়েছিলেন, তা নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন কেউ কেউ।কিন্তু নোরার মুখপাত্র জানান, ছবিটি পুরনো একটি ইভেন্টের। আচমকা সেটি ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে। দু’দিন আগেই নোরার রিপোর্ট পজিটিভ আসে। উপসর্গ দেখা দেওয়ার পর তিনি বাড়ি থেকে কোথাও যাননি। তাই অযথা ভুয়ো খবর রটাতে নিষেধ করেছেন তিনি।