মৃত্যুর প্রায় তিন দিন পর কবর থেকে তোলা হলো গৃহবধূর দেহ

তোলা

মৃত্যুর প্রায় তিন দিন পর কবর থেকে তোলা হলো গৃহবধূর দেহ । ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে উত্তর ২৪ পরগনা জেলার  অশোকনগরে । শনিবার মৃতদেহের ময়না তদন্ত করবে পুলিশ । গত মঙ্গলবার দুপুরে নিজের বাড়িতে অসুস্থ হয়ে মৃত্যু হয় এক আদিবাসী গৃহবধূর।

 

অশোকনগরের নটনি দে পাড়া এলাকার ঘটনা ।মৃতার নাম মোনা রায়(৪০) । পরিবারের তরফে এলাকার একটি শ্মশানে কবর দেওয়া হয় । মৃতার বাপের বাড়ির অভিযোগ তাদেরকে না জানিয়ে মৃতদেহ কবর দেওয়া হয়েছে ।মৃত্যুর সঠিক কারণ জানতে মৃতদেহের ময়না তদন্ত হোক ।

 

শুক্রবার মৃতার পরিবারের তরফে অশোকনগর থানার দ্বারস্থ হয়ে এমনটাই জানানো হয় । পরিবারের এই আবেদন পত্র পেয়ে দেরি না করে অশোকনগর থানার পুলিশ শুক্রবার বিকালে অশোকনগরের নটনি পাড়ডাঙা এলাকায় গৃহবধূকে যেখানে কবর দেওয়া হয় সেই কবর খুঁড়ে মৃতদেহ তোলা হয় ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ।

 

শনিবার মৃতদেহ ময়নাতদন্তের জন্য বারাসাত জেলা হাসপাতালে পাঠানো হবে । পুলিশ মৃতার স্বামী বিশ্বজিৎ ওরাং কে জিজ্ঞাসাবাদ করছে ।

 

আর ও পড়ুন    বিয়ের অনুষ্ঠানে উচ্চ শব্দ সহ্য করতে না পেরে প্রান হারাল ৬৩টি মুরগি

 

উল্লেখ্য, মৃত্যুর প্রায় তিন দিন পর কবর থেকে তোলা হলো গৃহবধূর দেহ । ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে উত্তর ২৪ পরগনা জেলার  অশোকনগরে । শনিবার মৃতদেহের ময়না তদন্ত করবে পুলিশ । গত মঙ্গলবার দুপুরে নিজের বাড়িতে অসুস্থ হয়ে মৃত্যু হয় এক আদিবাসী গৃহবধূর।অশোকনগরের নটনি দে পাড়া এলাকার ঘটনা ।মৃতার নাম মোনা রায়(৪০) । পরিবারের তরফে এলাকার একটি শ্মশানে কবর দেওয়া হয় ।

 

মৃতার বাপের বাড়ির অভিযোগ তাদেরকে না জানিয়ে মৃতদেহ কবর দেওয়া হয়েছে ।মৃত্যুর সঠিক কারণ জানতে মৃতদেহের ময়না তদন্ত হোক ।শুক্রবার মৃতার পরিবারের তরফে অশোকনগর থানার দ্বারস্থ হয়ে এমনটাই জানানো হয় । পরিবারের এই আবেদন পত্র পেয়ে দেরি না করে অশোকনগর থানার পুলিশ শুক্রবার বিকালে অশোকনগরের নটনি পাড়ডাঙা এলাকায় গৃহবধূকে যেখানে কবর দেওয়া হয় সেই কবর খুঁড়ে মৃতদেহ তোলা হয় ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ।  মৃত্যুর প্রায় তিন দিন পর কবর থেকে তোলা হলো গৃহবধূর দেহ । ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে উত্তর ২৪ পরগনা জেলার  অশোকনগরে । শনিবার মৃতদেহের ময়না তদন্ত করবে পুলিশ । গত মঙ্গলবার দুপুরে নিজের বাড়িতে অসুস্থ হয়ে মৃত্যু হয় এক আদিবাসী গৃহবধূর।অশোকনগরের নটনি দে পাড়া এলাকার ঘটনা ।

 

মৃতার নাম মোনা রায়(৪০) । পরিবারের তরফে এলাকার একটি শ্মশানে কবর দেওয়া হয় । মৃতার বাপের বাড়ির অভিযোগ তাদেরকে না জানিয়ে মৃতদেহ কবর দেওয়া হয়েছে ।মৃত্যুর সঠিক কারণ জানতে মৃতদেহের ময়না তদন্ত হোক ।শুক্রবার মৃতার পরিবারের তরফে অশোকনগর থানার দ্বারস্থ হয়ে এমনটাই জানানো হয় ।

 

পরিবারের এই আবেদন পত্র পেয়ে দেরি না করে অশোকনগর থানার পুলিশ শুক্রবার বিকালে অশোকনগরের নটনি পাড়ডাঙা এলাকায় গৃহবধূকে যেখানে কবর দেওয়া হয় সেই কবর খুঁড়ে মৃতদেহ তোলা হয় ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ।