দ্বিতীয় ইন্টারন্যাশনাল যোগা প্রতিযোগিতায় পশ্চিমবঙ্গের হয়ে স্বর্ণ-রৌপ্য ব্রোঞ্জ পদক আনলেন দক্ষিণ দিনাজপুরের যোগা প্রতিযোগিতা

0
16

নিজস্ব সংবাদদাতা২২ মার্চ ২০২১দক্ষিণ দিনাজপুর: দ্বিতীয় ইন্টারন্যাশনাল যোগা প্রতিযোগিতায় পশ্চিমবঙ্গের হয়ে প্রতিনিধিত্ব করে স্বর্ণ-রৌপ্য ব্রোঞ্জ পদক আনলেন দক্ষিণ দিনাজপুর জেলার যোগা প্রতিযোগিরা। জানা যায় হিমাচল প্রদেশের মানালিতে আয়োজিত দ্বিতীয় ইন্টারন্যাশনাল যোগা প্রতিযোগিতায় পশ্চিমবঙ্গের হয়ে অংশগ্রহণ করেছিল ১১ জন যোগা প্রতিযোগি।

তাতেই ৫টি বিভাগে প্রথম, ২টি বিভাগে দ্বিতীয়, ৪টি বিভাগে তৃতীয় স্থান অধিকার করে দক্ষিণ দিনাজপুরের প্রতিযোগিরা। যোগ প্রশিক্ষক ড: রামকুমার মণ্ডলের তত্ত্বাবধানে দ্বিতীয় ইন্টারন্যাশনাল যোগা প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ব্যাপক সাফল্য, তাই প্রশিক্ষক ডক্টর রাম কুমার মন্ডলকে ধন্যবাদ জানিয়েছেন সকল বিজয়ী যোগ প্রতিযোগিরা।এই প্রসঙ্গে বিজয়ী খুদে যোগ প্রতিযোগী সৃজা ভট্টাচার্য বলে”যোগ করলে শরীর মন সুস্থ থাকে তাই বলবো সকলেরই যোগ অভ্যাস করা উচিত”।আরেক জন প্রতিযোগি পবন নুনিয়া বলেন “একটা সময় শরীর গুরুতর অসুস্থ ছিলাম,যোগ অভ্যাসের পরে বর্তমানে অনেকটা সুস্থ আছি। সকলেরই যোগ অভ্যাস করা উচিত। “পাশাপাশি দীর্ঘদিন ধরে যোগা বিভাগে ভালো কাজ করার জন্য দ্বিতীয় ইন্টারন্যাশনাল যোগা প্রতিযোগিতায় “মহর্ষি কৈবল্য ইন্টারন্যাশনাল যোগা অ্যাওয়ার্ড”দেওয়া হয় দক্ষিণ দিনাজপুরের যোগ প্রশিক্ষক ড: রাম কুমার মন্ডল কে।

আরও পড়ুন…বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে নমিনেশন জমা করলেন চন্দননগর বিধানসভা কেন্দ্রের প্রার্থী দীপাঞ্জন গুহ