নতুন বছরে আপনি জীবনে কতটা সুখী হতে পারবেন?

0
10

৬ জানুয়ারি – ১১ জানুয়ারি

মেষ- প্রেমে জটিলতা দেখা দিতে পারে।কিছু সিন্ধান্ত নেওয়ার আগে ভেবেচিন্তে নেওয়া উচিত।প্রিয়জনের অসুস্থতার জন্য মানসিক চাপ বাড়তে পারে।পরিবারের সঙ্গে তীর্থ ভ্রমণে যেতে পারেন।আপনার শত্রুর কাছ থেকে সাহায্য মিলতে পারে।কাজের জন্য বিদেশ ভ্রমণ হতে পারে।

বৃষ- সাবধানে চলুন।শারীরিক আঘাত মিলতে পারে।বর্তিকথা বলার প্রয়োজন নেই।কারোর সঙ্গে বিবাদ বাঁধতে পারে। আর্থিক সম্পর্কিত চিন্তায় থাকতে পারে এই সপ্তাহে। দাঁতের সমস্যায় ভুগতে পারেন।সপ্তাহের শেষের দিকে কোনও কাজের জেরে সম্মানপ্রাপ্তি।সপরিবারে বায়ু পথে ভ্রমণের পরিকল্পনা হতে পারে।

মিথুন- পরিজনের শরীর নিয়ে চিন্তায় থাকতে পারেন।এই সপ্তাহে আগুন থেকে দূরে থাকা আপনার পক্ষে শুভ।অর্থ আদান-প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে।আপনার চলে আসা আর্থিক সমস্যা এই সপ্তাহে আর থাকবে না।সন্তানদের নিয়ে ভ্রমণে যেতে পারেন।

কর্কট- প্রতিবেশীর জন্য সামাজিক বদনাম আসতে পারে। গঠনমূলক কাজের জন্য উন্নতি আসতে পারে। সন্তানের কোনও আবদার পূরণে খরচ বাড়বে। সবাই মিলে দূরে ভ্রমণের আলোচনা ভেস্তে যেতে পারে। রক্তচাপ বাড়তে পারে। নির্মল মনোভাব আপনাকে সকলের প্রিয় করে তুলবে। রাস্তাঘাটে কোনও দুর্ঘটনা হতে পারে, সাবধান থাকুন। কারও বিরোধিতা করবেন না। গহনা ব্যবসায়ীদের জন্য শুভ সময়। ব্যবসায় নতুন কিছু হতে চলেছে।

সিংহ- প্রতিবেশীর শত্রুতায় ঘরে অশান্তি হতে পারে।সপ্তাহের শেষের দিকে ভালো সুযোগ আসতে পারে।পুলিশের কাজে উন্নতির সম্ভাবনা।চাকরির ক্ষেত্রে নতুন সুযোগ আসতে পারে।আর্থিক খরচ বৃদ্ধি পেতে পারে।সন্তানের জন্য খরচ বেড়ে যাবে।এই সপ্তাহে আপনি বেশ চাপে থাকতে পারেন।

কন্যা- স্বাস্হ্য বিষয়ক ব্যাপারে নিজেকে অবহেলা না করার জন্য সতর্ক থাকুন। আপনার সৃজনশীল প্রতিভা সঠিকভাবে ব্যবহার করলে অত্যন্ত লাভজনক প্রমাণিত হতে পারে। আপনার আত্মীয় এবং বন্ধুদের আপনার আর্থিক দিক সামলাতে দেবেন না তাহলে আপনার খরচ বাজেট ছাড়িয়ে যাবে। আপনি নিজেকে প্রেমে একে অপরের মধ্যে সব সময় অনুভব করবেন, এখন শারীরিক অস্তিত্ব কোনভাবেই বিবেচিত হবে না।

তুলা- হাঁটার সময় আপনার আরোও সতর্ক থাকা উচিত। বাড়িতে অতিথি আসতে পারে, যার দরুন অনেক অর্থ ব্যয় হতে পারে।নিজের শরীরের প্রতি খেয়াল রাখুন।প্রেম বিষয়ক সকল সমস্যা সমাধান হয়ে যেতে পারে।ঘরে শান্তি বজায় থাকবে।

বৃশ্চিক- প্রিয় জনের খারাপ ব্যবহারের জন্য মানসিক কষ্ট পেতে পারেন। বাড়তি আয় করতে গিয়ে বিপদের আশঙ্কা হাতে পারে। সপ্তাহের মধ্য ভাগে কোনও ব্যবসাদারের সঙ্গে অর্থ নিয়ে তর্কে জড়াতে পারেন। বাড়িতে অতিথির ব্যাপারে খরচ বাড়বে। জমি ক্রয় বিক্রয় নিয়ে আইনি ব্যবস্থা। সপ্তাহের শেষের দিকে সংসারে নতুন ব্যক্তি আসায় দায়িত্ব বৃদ্ধি। প্রতিবেশীকে মানিয়ে নিয়ে না চললে বিপদ। মাঙ্গলিক কাজের জন্য খরচ হতে পারে।ব্যবসায় ক্ষতি হতে পারে।

ধনু- অনেক দিনের কোনও আশা পূরণ হতে পারে। পেটের সমস্যায় ভুগতে পারেন। গবেষণায় সাফল্য লাভ আসবে। প্রেমে জটিলতা দেখা দিতে পারে। শরীরে সমস্যার জন্য ভ্রমণ বানচাল হতে পারে। বাড়িতে কাজের লোকের সঙ্গে অশান্তি। বাড়তি খরচের জন্য সঞ্চয়ে বাধা। স্ত্রীর সঙ্গে কোনও ছোট কারণে বিবাদ বাঁধতে পারে। প্রেমে অশান্তি মিটে যাবে। কর্মক্ষেত্রে আপনার ভুলে ক্ষতি হওয়ার আশঙ্কা। গুরু জনদের সঙ্গে দুর্ব্যবহারে মানসিক অশান্তিতে থাকতে পারেন।

মকর- স্ত্রী ও সন্তান নিয়ে ভ্রমণে যেতে পারেন। ব্যবসা খুব ভাল যাবে না, তাই আর্থিক চাপ বাড়তে পারে। গুরু জনের সঙ্গে কোনও ছোট কারণে অশান্তির জন্য মানসিক কষ্ট পেতে পারেন। বাড়িতে ভাই বা বোনের শরীর খারাপ হওয়ার জন্য খরচ বাড়তে পারে। প্রযুক্তিবিদদের জন্য এই সপ্তাহটি শুভ। বাড়িতে শুভ কিছু ঘটতে পারে। লেখাপড়ায় অমনোযোগ দেখা যাবে, কিন্তু হাল ছাড়লে বিপদ। উপকারের বিনিময়ে অপমানিত হওয়ার সঙ্কেত রয়েছে।

কুম্ভ- পরিবারে কোনও কাজের ব্যাপারে মা-বাবার বিবাদ। বাড়তি খরচ নিয়ে চিন্তা বাড়বে। আত্মীয়ের সঙ্গে দূরে ভ্রমণের আলোচনা হতে পারে। কোনও মহিলা/পুরুষের প্রতি দুর্বলতা নিয়ে বাড়িতে বিবাদ। গবেষণায় উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসা টালমাটাল হওয়ায় বুদ্ধিনাশের আশঙ্কা। পৈতৃক সম্পত্তি নিয়ে ঝামেলায় চিন্তা বৃদ্ধি। বন্ধুর প্রতারণায় সংসারে অশান্তি। পুরনো রোগ ফেলে না রেখে নিজের শরিরের দিকে নজর দিন। সপ্তাহের শেষের দিকে প্রেমে আঘাত পেতে পারেন।

মীন- এই সপ্তাহে কোনও কিছু নিয়ে চিন্তায় থাকতে পারেন। বাবার সম্পত্তি নিয়ে আইনি ব্যবস্থা। প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা আসতে পারে। ঋণ শোধ নিয়ে চিন্তা। স্ত্রীর সঙ্গে আলোচনাতে সমস্যার সমাধান হতে পারে। হঠাৎ চাকরির সুযোগ আসতে পারে। ব্যবসায় গুরু জনদের পরামর্শে অগ্রগতির আশা রাখতে পারেন। নিজের কৌশল প্রয়োগ করে কর্মস্থানে উন্নতি। অল্প বিস্তর ভোগান্তি থাকতে পারে। সপ্তাহের শেষের দিকে পেটের সমস্যা বাড়তে পারে। কাজের ক্ষেত্রে খুব ভাল সময়। বাড়িতে অতিথির জন্য খরচ বাড়তে পারে। ঠাকুরের কাজের জন্য মনে আনন্দ।