উপ সংশোধনাগার থেকে ভোর রাতে পাঁচিল টপকে পালিয়ে গেলো ৩ কুখ্যাত কয়েদী

পাঁচিল

উপ সংশোধনাগার থেকে ভোর রাতে পাঁচিল  টপকে পালিয়ে গেলো ৩ কুখ্যাত কয়েদী।  উত্তর ২৪ পরগনা জেলার   বসিরহাট মহাকুমা উপ সংশোধনাগার আজ শুক্রবার আনুমানিক  ভোর ৪ টে বেজে ৩০  মিনিটে তিন,কুখ্যাত দুষ্কৃতী সংশোধনাগারের পাঁচিল টপকে পালালো।  এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বসিরহাট শহর জুড়ে । জানা গিয়েছে, পলাতক আসামীরা  বিভিন্ন  স্থানে  খুন রাহাজানি ডাকাতি ছিনতাই সঙ্গে যুক্ত ছিল।  সেই অপরাধে জেল খাটছিলো।

 

কীভাবে উপ  সংশোধনাগারের থেকে তারা পালিয়ে গেলো তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে। প্রহরীদের চোখ ফাকি দিয়ে তারা সংশোধনাগারের পাচিল টপকে কীভাবে পালালো তা নিয়ে জেল কর্তৃপক্ষের ধন্দ দেখা দিয়েছে। মনে করা হচ্ছে, উপ সংশোধনাগারের  নির্জন স্থান বেছে নিয়ে সকালে যখন জেল কর্তৃপক্ষ ও কয়েদীরা ঘুমিয়ে ছিলো সেই সময় তারা দড়ি জাতীয় কিছুর মাধ্যমে সাহায্য নিয়ে পাঁচিল টপকায়।

 

আর ও পড়ুন    সীমান্তে মহিলা সহ পাঁচ বাংলাদেশী গ্রেফতার

 

এদিন সকালে ঘটনার কথা জানাজানি হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। কীভাবে সাজাপ্রাপ্ত আসামীরা জেল থেকে পাচিল টপকে পালিয়ে গেলো তা নিয়ে নানা মহলে উঠতে শুরু করেছে প্রশ্ন। এই ঘটনায় বিভিন্ন স্থানের সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।  বসিরহাট উপ সংশোধনাগারের জেলার অমিত চক্রবর্তী দুষ্কৃতীর উপ  সংশোধনাগার থেকে তিন জন  কয়েদী পালানোর কথা স্বীকার করে নিয়েছেন।

 

উল্লেখ্য, উপ সংশোধনাগার থেকে ভোর রাতে পাঁচিল  টপকে পালিয়ে গেলো ৩ কুখ্যাত কয়েদী।  উত্তর ২৪ পরগনা জেলার   বসিরহাট মহাকুমা উপ সংশোধনাগার আজ শুক্রবার আনুমানিক  ভোর ৪ টে বেজে ৩০  মিনিটে তিন,কুখ্যাত দুষ্কৃতী সংশোধনাগারের পাঁচিল টপকে পালালো।  এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বসিরহাট শহর জুড়ে । জানা গিয়েছে, পলাতক আসামীরা  বিভিন্ন  স্থানে  খুন রাহাজানি ডাকাতি ছিনতাই সঙ্গে যুক্ত ছিল।  সেই অপরাধে জেল খাটছিলো। কীভাবে উপ  সংশোধনাগারের থেকে তারা পালিয়ে গেলো তা নিয়ে ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে।

 

প্রহরীদের চোখ ফাকি দিয়ে তারা সংশোধনাগারের পাচিল টপকে কীভাবে পালালো তা নিয়ে জেল কর্তৃপক্ষের ধন্দ দেখা দিয়েছে। মনে করা হচ্ছে, উপ সংশোধনাগারের  নির্জন স্থান বেছে নিয়ে সকালে যখন জেল কর্তৃপক্ষ ও কয়েদীরা ঘুমিয়ে ছিলো সেই সময় তারা দড়ি জাতীয় কিছুর মাধ্যমে সাহায্য নিয়ে পাঁচিল টপকায়।