অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি করোনায় আক্রান্ত

প্রসেনজিৎ

টলিউড চলচ্চিত্রের  অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে আছেন। ভারতে এর আগে বছরের শুরু থেকেই একের পর এক টলিউড তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসছে। বুধবার কোভিড পজিটিভ রিপোর্ট হাতে পেয়ে তিনি নিজেই সবাইকে জানিয়েছেন টুইটারে। টুইটে প্রসেনজিৎ লিখেছেন, ‘দুর্ভাগ্যজনক ভাবে আমি কোভিড পজিটিভ। চিকিৎসকের সঙ্গে আলোচনা করে আপাতত বাড়িতেই নিভৃতবাসে রয়েছি। আশা করছি, খুব তাড়াতাড়ি সেরে উঠব।’

 

একই দিন এই তালিকায় নতুন করে সংযোজন হয় স্বস্তিকা মুখোপাধ্যায়ের নামও। ইনস্টাগ্রাম এবং ফেসবুকে অভিনেত্রী নিজেই জানিয়েছেন সেই খবর। একই দিনে করোনায়   আক্রান্ত হয়েছেন টলিপাড়ার আরও এক শিল্পী, রূপম ইসলাম। তার স্ত্রী এবং ছেলেও কোভিড পজিটিভ।

 

এদিকে  রাজ্যে লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনার দৈনিক সংক্রমণ। মোটেও ভাল অবস্থায় নেই বাংলার কোভিড পরিস্থিতি। বুধবার পশ্চিমবঙ্গের করোনা পরিস্থিতি নিয়ে উদ্বেগ প্রকাশ করল কেন্দ্র। দেশজুড়ে করোনা সংক্রমণের হারে শীর্ষে রয়েছে পশ্চিমবঙ্গ। বাংলায় পজিটিভিটি রেট ৩২.১৮ শতাংশ। তারপরেই রয়েছে দিল্লি (২৩.১ শতাংশ), মহারাষ্ট্র (২২.৩৯ শতাংশ)।

 

আর ও পড়ুন     রাজ্যে ফের নামতে চলেছে শীত? কবে থেকে শুরু হবে শীতের ব্যাটিং ?

 

কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, বর্তমানে দেশের ৩০০-র বেশি জেলায় পজিটিভিটি রেট ৫ শতাংশের বেশি। কলকাতায় যা সবচেয়ে বেশি, ৬০.২৯ শতাংশ। যা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের যুগ্মসচিব লব আগারওয়াল। এদিকে বুধবার টেস্ট বাড়তেই রাজ্যের দৈনিক সংক্রমণ ২২ হাজার পার করেছে।

 

গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ২২ হাজার ১৫৫ জন। একদিনে রাজ্যে রেকর্ড মৃত্যু! গত ২৪ ঘণ্টায় করোনার কবলে প্রাণ হারিয়েছেন ২৩ জন। এদিনের পজিটিভিটি রেট ৩০.৮৬ শতাংশ। কলকাতাতেই আক্রান্ত হয়েছেন ৭ হাজার ৬০ জন। যে হারে সংক্রমণ লাগামছাড়া হচ্ছে তাতে আশঙ্কা আরও বাড়ছে।

 

উল্লেখ্য, টলিউড চলচ্চিত্রের  অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জি করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে আছেন। ভারতে এর আগে বছরের শুরু থেকেই একের পর এক টলিউড তারকার করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসছে। বুধবার কোভিড পজিটিভ রিপোর্ট হাতে পেয়ে তিনি নিজেই সবাইকে জানিয়েছেন টুইটারে। টুইটে প্রসেনজিৎ লিখেছেন, ‘দুর্ভাগ্যজনক ভাবে আমি কোভিড পজিটিভ। চিকিৎসকের সঙ্গে আলোচনা করে আপাতত বাড়িতেই নিভৃতবাসে রয়েছি।

 

আশা করছি, খুব তাড়াতাড়ি সেরে উঠব।’একই দিন এই তালিকায় নতুন করে সংযোজন হয় স্বস্তিকা মুখোপাধ্যায়ের নামও। ইনস্টাগ্রাম এবং ফেসবুকে অভিনেত্রী নিজেই জানিয়েছেন সেই খবর। একই দিনে করোনায়   আক্রান্ত হয়েছেন টলিপাড়ার আরও এক শিল্পী, রূপম ইসলাম। তার স্ত্রী এবং ছেলেও কোভিড পজিটিভ।