প্রীতি জিন্টাকে চিনতে না পারায় প্রকাশ্যে নিজের ভুল শিকার এই অভিনেতার

প্রীতি

প্রীতি জিন্টাকে চিনতে না পারায় প্রকাশ্যে নিজের ভুল শিকার এই অভিনেতার। দূর দেশে পাড়ি জমানোর সময় একই বিমানে দেখা হলো দুজনের, কথাও হলো বেশ কিছুক্ষণ। কিন্তু তার পরেও প্রীতি জিনতাকে চিনতে পারেন নি প্রবীণ অভিনেতা সঞ্জয় খান। দুবাইগামী একটি বিমানে প্রীতির সঙ্গে দেখা হয় সঞ্জয়ের। প্রবীণ অভিনেতার মেয়ে তার সঙ্গে প্রীতির আলাপও করিয়ে দেন। কিন্তু বলিউড নায়িকাকে চিনতে না পারায় টুইটারে প্রকাশ্যে ক্ষমা চেয়ে নেন তিনি।

 

লেখেন, ‘প্রিয় প্রীতি, একজন ভদ্র লোক হিসেবে আমার আপনার কাছে ক্ষমা চাওয়া উচিত। কারণ দুবাইয়ের বিমানে যখন আমার মেয়ে সিমন আপনার সঙ্গে পরিচয় করিয়ে দেয়, আমি আপনাকে চিনতে পারিনি।’ এর পরেই তাকে চিনতে না পারার কারণ আরও পরিষ্কার করে লেখেন, ‘এক বার যদি আপনার জিনতা পদবীটা বলা হত, তাহলেই আমার মনে পড়ে যেত। কারণ আপনার প্রচুর ছবি আমি দেখেছি।’ তবে ঘটনাটি ঠিক কবে ঘটেছিল এই বিষয়ে কোনো কথা পরিষ্কার করে কিছু জানান নি তিনি। তবে ঘটনাটি যখনই ঘটে থাকে না কেন এই ঘটনা নিয়ে প্রীতির ক্ষোভ ধারণ করার সম্ভাবনা কম বলেই মনে করা হচ্ছে।  যদিও বিষয়টি নিয়ে সঞ্জয় খান প্রকাশ্যেই ক্ষমা চাইলেও এখনও প্রীতির দিক থেকে কোনও উত্তর আসেনি।

 

বলিউডে এক সময়ের জনপ্রিয় মুখ প্রীতি জিন্টা। নিজের মিষ্টি হাসিতে কাবু করেছিলেন দেশের অসংখ্য ভক্তকে। ধর্মেন্দ্র পুত্র ববি দেওয়ালের বিপরীতে অভিনয় করে সেই সময় থেকেই সকলের ভালোবাসা একটু একটু করে আদায় করেছিলেন প্রীতি। এরপর প্রীতির বলিউড কেরিয়ারটা সকলেরই জানা। আর সেই প্রীতিকেই কি না চিনতে পারলেন না অভিনেতা নিজের ভুল নিয়ে খুবই দুঃখিত তিনি।

 

আর ও পড়ুন    মমতার হাত ধরে তৃণমূলে যোগ দিলেন কীর্তি আজাদ

 

বলিউডে দিল সে ছবি দিয়ে কেরিয়ার শুরু হলেও মুখ্য চরিত্রে ধরা দেন ‘সোলজার’ ছবিতেই। দিন কয়েক আগেই নিজের ছবি ‘সোলজার’- এর ২৩ বছর পূর্তি নিয়ে টুইটারে একটি গানের ভিডিও শেয়ার করেছেন প্রীতি। তারপর থেকে টুইটারে আর দেখা যায় নি তাঁকে। প্রসঙ্গত, মাত্র কিছুদিন আগেই মা হয়েছেন প্রীতি জিন্টা। ৪৬ বছরে অভিনেত্রীর কোল জুড়ে এসেছে যমজ সন্তান। একটি ছেলে ও একটি মেয়ে এসেছে প্রীতির ঘরে।

 

ছেলে ও মেয়ের নাম জয় ও জিয়া। বর্তমানে স্বামী জিন গুডেনাফের সঙ্গে লস অ্যাঞ্জেলসে থাকেন প্রীতি। মা হওয়ার খবর নিজেই পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তবে, শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি অভিনয়েও ফিরবেন অভিনেত্রী। সুতরাং সব মিলিয়ে এই মুহূর্তে তুমুল ব্যস্ত প্রীতি। তাই মনে করা হচ্ছে সঞ্জয় খানের টুইটের  জবাব তড়িঘড়ি না এলে ও সেই রাগ নিজের মধ্যে লুকিয়ে রাখেন নি প্রীতি। কিছুদিন আগেই শিরোনামে এসেছিলেন ‘কাল হো না হো’-র নয়না। আবার শোনা যাচ্ছে, খুব তাড়াতাড়ি অভিনয়েও ফিরবেন। সব মিলিয়ে প্রীতির ব্যস্ততা তুঙ্গে।