প্রেমের সম্পর্কে আপনি কতটা সুখী হতে চলেছেন?

0
40

১৩/০১/২০২০ – ১৮/০১/ ২০২০

মেষ- এই সপ্তাহটি আপনার প্রেমের পক্ষে খুব ভালো সপ্তাহ।প্রেমজীবনে কিছু না পাওয়া জিনিস পেতে চলেছেন।পরিবারের তরফ থেকে ইতিবাচক প্রতিক্রিয়া থাকবে প্রেমের ব্যাপারে। তবে বিবাহ জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে।

বৃষ- যেরকম এতদিন চলে এসেছে এই সপ্তাহে সেরকম চলবে আপনার প্রেম জীবন।সপ্তাহের শেষে কিছু ভালো মুহূর্ত আপনাকে খুশি রাখবে।নতুন প্রেমের যোগ আছে।দাম্পত্য জীবনে মেষ রাশির জাতিকারা বেশি দাপটের সঙ্গে থাকবেন।

মিথুন- প্রিয় সঙ্গীর সঙ্গে এই সপ্তাহটা খুব ভালো যাবে।এই সপ্তাহে যাদের বিয়ে হতে চলেছে তাদের জীবনে অনেক সুখ আসতে চলেছে।এই সপ্তাহটি অনেকের প্রেমের দিক থেকে স্মরণীয় হয়ে থাকবে।প্রেমে চলে আসা সমস্যা এই সপ্তাহে সমাধান হওয়ার সম্ভাবনা আছে।

কর্কট- এই রাশির জাতকদের মধ্যে যারা অবিবাহিত, তাদের বিবাহের কথা উঠতে পারে। জীবনসঙ্গী হিসেবে কাউকে পছন্দ থাকলে মনের কথা খুলে বলার জন্য এই সপ্তাহটি খুব শুভ।এই সপ্তাহে নতুন কোনও জীবনসঙ্গী মিলবার সম্ভাবনা আছে।

সিংহ- প্রেম নিয়ে এই সপ্তাহে কিছু সমস্যায় থাকতে পারেন।পরিবার ও প্রেমের মাঝে পড়ে আপনি কিছু কারণে চিন্তিত থাকতে পারেন।কারোর কোথায় বিশ্বাস করে সমস্যা তৈরী করবেন না। প্রেমের ক্ষেত্রে ভুল বোঝাবুঝি এড়িয়ে চলুন।

কন্যা- এই সপ্তাহে প্রেমের ক্ষেত্রে আপনার জীবন খুব ভালো যাবে।প্রেমের জীবনে নতুন মোড় আসতে পারে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে এই সপ্তাহটি খুব ভালো যাবে।বিয়ের কোনো কথা চলতে পারে।নতুন সম্পর্কে জড়াতে পারেন।

তুলা- সপ্তাহের শুরুর দিকটা খুব একটা ভালো কাটবে না এই রাশির জাতকদের ক্ষেত্রে। তবে শেষের দিকে কোনও পছন্দের মানুষের সঙ্গে গভীর প্রেমে জড়াতে পারেন আপনি। বেশ কিছু ক্ষেত্রে প্রেমের দিক থেকে বাঁধা বিঘ্ন আসবার প্রবণতা রয়েছে, যা পরে সমাধান হয়ে যাবে।

বৃশ্চিক- গ্রহের কিছু সমস্যার কারণে এই সপ্তাহে আপনার প্রেম জীবনে সমস্যা আসতে পারে। প্রেম নতুন করে যদি শুরু হয় ,তাহলে তা গভীরতায় পৌঁছতে একটু সময় নেবে। তবে সম্পর্কে একবার পা দিলে তা জোরদার হওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনু- এসপ্তাহে বিশেষ কাউকে ডেট করার ইচ্ছা থাকলে, বুঝে শুনে পা ফেলুন। প্রেমের ক্ষেত্রে বেশ সতর্ক হন।প্রেমে য়েকোনও সিদ্ধান্ত অত্যন্ত ভেবে চিন্তে নিতে হবে।

মকর- এই সপ্তাহটি প্রেম জীবনের জন্য খুবই গুরুত্বপূর্ণ হয়ে উঠবে।অনেক ক্ষেত্রে সামান্য বন্ধুত্ব বিয়ের সম্পর্কের দিকে এগোতে পারে। আপনার জীবনে আপনার সঙ্গীটি বড় ভূমিকা পালন করতে চলেছে।

কুম্ভ- এসপ্তাহে আপনার প্রেম ভাগ্য নিয়ে কোনও অভিযোগ থাকবে না! প্রেমের জন্য এসপ্তাহটি বেশ ভালো। তবে যাঁরা অবিবাহিত তাঁদের ক্ষেত্রে কোনও সুখবর আসতে পারে।

মীন- প্রেমের ক্ষেত্রে এসপ্তাহে বিশেষ ঘটনা ঘটতে পারে, যা আপনার জীবনকে আমূল পরিবর্তন করে দেবে। তবে সপ্তাহের শেষের দিকে প্রেমভাগ্য তেমন ভালো অবস্থায় থাকবে না। বিবাহিতদের এসপ্তাহে প্রেম মিশ্রফল দেবে।