ফরাক্কা থানার কর্মরত হোম গার্ডের মৃত্যু

ফরাক্কা

ফরাক্কা থানার কর্মরত হোম গার্ডের মৃত্যু। আজ সকালে জাতীয় সড়কের উপর কর্মরত অবস্থায় নিজের দায়িত্ব পালন করছিলেন। সূত্রের খবর ময়নাগুড়িতে রেল দুর্ঘটনায় এক মৃতদেহ কলকাতার দিকে যাচ্ছিল অ্যাম্বুলেন্স।সেই অ্যাম্বুলেন্সকে স্কট করে সামশেরগঞ্জ পর্যন্ত ছেড়ে আবার ফারাক্কার দিকে রিটান আসছিল।

 

ফরাক্কা থানার অন্তর্গত খোসালপুরের কাছে নিজের জরুরি কারণে গাড়ি থেকে নামে এমনই সময় মালদা দিক থেকে আসা দুটি ট্রাক ওভারটেক করতে গিয়ে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে ওই কর্মরত হোমগার্ড কে। সঙ্গে সঙ্গে কর্মরত হোম গার্ডের সঙ্গে থাকা সহকর্মীরা নিয়ে যায় ফারাক্কা বেনিয়াগ্রাম স্বাস্থ্যকেন্দ্রে। চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে।

 

ওই হোম গার্ডের নাম গৌতম সরকার। বয়স আনুমানিক 39 বছর।বাড়ি মালদা জেলার বৈষ্টম নগর এলাকায়।কর্মসূত্রে তিনি ফরাক্কা থানার হোম গার্ড কর্মরত ছিলেন।ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর পাঠানো হয়।খবর পেয়ে পরিবারের সদস্যরা এসে পৌঁছায় ফরাক্কা থানায় পরিবার জুড়ে নেমে এসেছে শোকের ছায়া।

 

আর ও পড়ুন    ডানলপ থেকে বিরল প্রজাতির কচ্ছপ সহ চারজন গ্রেফতার

 

উল্লেখ্য, ফরাক্কা থানার কর্মরত হোম গার্ডের মৃত্যু। আজ সকালে জাতীয় সড়কের উপর কর্মরত অবস্থায় নিজের দায়িত্ব পালন করছিলেন। সূত্রের খবর ময়নাগুড়িতে রেল দুর্ঘটনায় এক মৃতদেহ কলকাতার দিকে যাচ্ছিল অ্যাম্বুলেন্স।সেই অ্যাম্বুলেন্সকে স্কট করে সামশেরগঞ্জ পর্যন্ত ছেড়ে আবার ফারাক্কার দিকে রিটান আসছিল।ফরাক্কা থানার অন্তর্গত খোসালপুরের কাছে নিজের জরুরি কারণে গাড়ি থেকে নামে এমনই সময় মালদা দিক থেকে আসা দুটি ট্রাক ওভারটেক করতে গিয়ে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে ওই কর্মরত হোমগার্ড কে।

 

সঙ্গে সঙ্গে কর্মরত হোম গার্ডের সঙ্গে থাকা সহকর্মীরা নিয়ে যায় ফারাক্কা বেনিয়াগ্রাম স্বাস্থ্যকেন্দ্রে। চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করে।ওই হোম গার্ডের নাম গৌতম সরকার। বয়স আনুমানিক 39 বছর।বাড়ি মালদা জেলার বৈষ্টম নগর এলাকায়।কর্মসূত্রে তিনি ফরাক্কা থানার হোম গার্ড কর্মরত ছিলেন।ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর পাঠানো হয়।খবর পেয়ে পরিবারের সদস্যরা এসে পৌঁছায় ফরাক্কা থানায় পরিবার জুড়ে নেমে এসেছে শোকের ছায়া।