বিছানায় বয়ফ্রেন্ড অকারণ প্রবল জোরে চিৎকার করলেন, তারপর……

অকারণ

বিছানায় বয়ফ্রেন্ড অকারণ প্রবল জোরে চিৎকার করলেন, তারপর…… । বিবাহিত কিংবা দাম্পত্য জীবনে কীভাবে সুখে থাকা যায় তার রহস্য। বিশেষ করে মিলনে তৃপ্তি পাওয়ার উপায়। যৌনসম্পর্ক ভালো হওয়ার জন্য কত লোকই কত কিছুই না করে। কত জন কাড়ি কাড়ি টাকা খরচ করছে। তবে কিছু কিছু লোক যৌনতার সময় চিৎকার করে। এইরকমই এক জন মহিলা বিপাকে পড়ে সাহায্য চাইলেন। তিনি বলেন, যখন যৌনতা হয়, তখনই বয়ফ্রেন্ড চিৎকার করতে শুরু করেন।

 

চলতি মাসের শুরুতে জনপ্রিয় ওয়েবসাইট Reddit-এ এমনটাই জানিয়েছেন এই যুবতী। ওই মহিলার দাবি, তাঁদের যৌন সম্পর্ক বাকিদের মতো স্বাভাবিক নয়। তাঁর বয়ফ্রেন্ড অকারণ প্রবল জোরে চিৎকার শুরু করেন। এমনকী চুম্বনের সময়েও তিনি শিৎকার করেন। তিনি বলেন, এমন ঘটনা তিনি কোনওদিন শোনেননি। তাঁর বয়ফ্রেন্ডের শিৎকারের জেরে যৌনতার ইচ্ছাই তখন চলে যায় যুবতীর। যুবতী বলেন, শিৎকার তিনিও করেন।

 

তবে সেটা সঙ্গমের চূড়ান্ত মুহূর্তে। কিন্তু চুম্বনের মধ্যে কে শিৎকার শুরু করেন? বিষয়টি নিয়ে তিনি বয়ফ্রেন্ডকে বোঝানোর চেষ্টা করেছেন বলে দাবি যুবতীর। কিন্তু তাতে কোনও কাজ হয়নি। তিনি জানান, উল্টে তাঁর বয়ফ্রেন্ড তাঁকে বলেছেন ভালোবাসা বোঝাতেই এমন চিৎকার করেন তিনি। তবে যতই টিপস নিন না কেন, কার্যক্ষেত্রে সঠিক দাওয়াইটি মনে করে প্রয়োগ করতে পারলেই অভীষ্ট সিদ্ধি হবে। মনে রাখবেন, যৌন সংক্রান্ত কোনো রোগ থাকলে আগে তার ট্রিটমেন্ট করাই বিধেয়।

 

আর ও   পড়ুন    ধনতেরাস কী এবং কেন পালিত হয়? এবছরের ধনতেরাস কবে?

 

উল্লেখ্য চলতি মাসের শুরুতে জনপ্রিয় ওয়েবসাইট Reddit-এ এমনটাই জানিয়েছেন এই যুবতী। ওই মহিলার দাবি, তাঁদের যৌন সম্পর্ক বাকিদের মতো স্বাভাবিক নয়। তাঁর বয়ফ্রেন্ড অকারণ প্রবল জোরে চিৎকার শুরু করেন। এমনকী চুম্বনের সময়েও তিনি শিৎকার করেন।

 

তিনি বলেন, এমন ঘটনা তিনি কোনওদিন শোনেননি। তাঁর বয়ফ্রেন্ডের শিৎকারের জেরে যৌনতার ইচ্ছাই তখন চলে যায় যুবতীর। যুবতী বলেন, শিৎকার তিনিও করেন। তবে সেটা সঙ্গমের চূড়ান্ত মুহূর্তে। কিন্তু চুম্বনের মধ্যে কে শিৎকার শুরু করেন? বিষয়টি নিয়ে তিনি বয়ফ্রেন্ডকে বোঝানোর চেষ্টা করেছেন বলে দাবি যুবতীর। কিন্তু তাতে কোনও কাজ হয়নি।