বিয়ের পর প্রথম জন্মদিন কেমন কাটালেন অভিনেতা নীল?

0
18

নিউজ ডেস্ক, ৯ জুন ২০২১:এইবারের জন্মদিন অন্যান্য বারের থেকে একদম আলাদা , কারণটা এই বোনচোর অভিনেতা নীল ভট্টাচার্য এর বিয়ের পরে প্রথম জন্মদিন কাটালেন।গতকাল ছিল তাঁর জন্মদিন। ৮ জুন বরাবরই স্পেশ্যাল বার্থডে বয়ের কাছে। প্রত্যেকবারের মতন এবারেও পাশে ছিলেন দীর্ঘদিনের বান্ধবী তথা সদ্য স্ত্রী হওয়া তৃণা সাহা। পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে জমেছিল সেলিব্রেশন।


গত সোমবার মধ্যরাতে নীলের জন্য সারপ্রাইজ বার্থডে সেলিব্রেশনের আয়োজন করেন তৃণা। উপস্থিত ছিলেন ঘনিষ্ঠ বন্ধুরাও। বেলুন দিয়ে ঘর সাজিয়েছিলেন তৃণা। সেখানেই কেক কাটেন নীল। সেই ছবি সোশ্যাল ওয়ালে শেয়ার করেছেন তৃণা।দিনভর ইন্ডাস্ট্রির সহকর্মীরা এই বিশেষ দিনে নীলকে শুভেচ্ছা জানিয়েছিলেন। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় অসংখ্য অনুরাগী শুভেচ্ছাবার্তা পাঠান। বাড়িতেই বন্ধুদের সঙ্গে লকডাউনের মধ্যেই জন্মদিন কাটিয়েছেন অভিনেতা।

জন্মদিনের কারণে একটি এনজিওতে শিশুদের সঙ্গে প্রি বার্থডে সেলিব্রেশনে মেতেছিলেন অভিনেতা। করোনা পরিস্থিতিতে ইয়াসের তাণ্ডবের পর নিজেদের সাধ্যমতো সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন দম্পতি। অনুরাগীদেরও তাঁদের পাশে থাকার অনুরোধ জানিয়েছেন। জানা গিয়েছে, চলতি বছরের জন্মদিনটা এনজিওতে শিশুদের সঙ্গে কাটিয়ে অন্য রকম উপলব্ধি হয়েছে অভিনেতার।এবং উপহার হিসেবে তৃণার কাছ থেকে টেলিভিশন পেয়েও যথেষ্ট খুশি তিনি।