ব্রাউন সুগার পাচারকারীদের ধরতে গিয়ে আক্রান্ত হলো পুলিশ

ব্রাউন

ব্রাউন সুগার পাচারকারীদের ধরতে গিয়ে আক্রান্ত হলো পুলিশ । ব্রাউন সুগার পাচারকারীদের ধরতে গিয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি দুস্কৃতিদের। গুলিতে জখম হলো রাস্তায় দাঁড়িয়ে থাকা এক যুবকের। তার পেটের বামদিকে গুলি লাগে। শুক্রবার রাতে আশঙ্কাজনক অবস্থায় গুলিবিদ্ধ যুবকের মালদা মেডিকেল কলেজে ভর্তি করানো হয়। কিন্তু শনিবার ভোরে মৃত্যু হয় তার।

 

এই ঘটনায় ধৃত এক দূস্কৃতি। পলাতক এক। ঘটনাটি মালদার কালিয়াচকের বালিয়াডাঙা এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গুলিবিদ্ধ যুবকের নাম রাজীব শেখ (২৭)। শুক্রবার বিকেলে গোপন সূত্রে খবর পেয়ে কালিয়াচকের বালিয়াডাঙা এলাকায় দুই ব্রাউন সুগার পাচারকারীকে ধরার জাল পাতে পুলিশ। খবর মোতাবেক আসমাউল ও শাহাবুদ্দিন শেখ নামে দুই পাচারকারীকে ব্রাউন সুগার লেনদেন করার সময় ঘিরে ধরে পুলিশ।

 

তখনিই আসমাউল শেখ পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় বলে অভিযোগ। গুলি লাগে ঘটনাস্থলে উপস্থিত এক যুবকের । তাকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে শনিবার ভোরে মৃত্যু হয় তার। অন্যদিকে একটি সেভেন এম এম পিস্তল ও চারশো গ্রাম ব্রাউন সুগার সমেত আসমাউল শেখকে গ্রেফতার করে পুলিশ। যদিও পুলিশের চোখে ধুলো দিয়ে পালিয়ে যেতে সক্ষম হয় শাহাবুদ্দিন শেখ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

 

আর ও পড়ুন    ডানলপ থেকে বিরল প্রজাতির কচ্ছপ সহ চারজন গ্রেফতার

 

উল্লেখ্য, ব্রাউন সুগার পাচারকারীদের ধরতে গিয়ে আক্রান্ত হলো পুলিশ । ব্রাউন সুগার পাচারকারীদের ধরতে গিয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি দুস্কৃতিদের। গুলিতে জখম হলো রাস্তায় দাঁড়িয়ে থাকা এক যুবকের। তার পেটের বামদিকে গুলি লাগে। শুক্রবার রাতে আশঙ্কাজনক অবস্থায় গুলিবিদ্ধ যুবকের মালদা মেডিকেল কলেজে ভর্তি করানো হয়। কিন্তু শনিবার ভোরে মৃত্যু হয় তার। এই ঘটনায় ধৃত এক দূস্কৃতি। পলাতক এক। ঘটনাটি মালদার কালিয়াচকের বালিয়াডাঙা এলাকায়।

 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গুলিবিদ্ধ যুবকের নাম রাজীব শেখ (২৭)। শুক্রবার বিকেলে গোপন সূত্রে খবর পেয়ে কালিয়াচকের বালিয়াডাঙা এলাকায় দুই ব্রাউন সুগার পাচারকারীকে ধরার জাল পাতে পুলিশ। খবর মোতাবেক আসমাউল ও শাহাবুদ্দিন শেখ নামে দুই পাচারকারীকে ব্রাউন সুগার লেনদেন করার সময় ঘিরে ধরে পুলিশ। তখনিই আসমাউল শেখ পুলিশকে লক্ষ্য করে গুলি চালায় বলে অভিযোগ। গুলি লাগে ঘটনাস্থলে উপস্থিত এক যুবকের । তাকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে শনিবার ভোরে মৃত্যু হয় তার। অন্যদিকে একটি সেভেন এম এম পিস্তল ও চারশো গ্রাম ব্রাউন সুগার সমেত আসমাউল শেখকে গ্রেফতার করে পুলিশ। যদিও পুলিশের চোখে ধুলো দিয়ে পালিয়ে যেতে সক্ষম হয় শাহাবুদ্দিন শেখ। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।