বড়দিনের সপ্তাহটি আপনার কেমন যাবে? দেখে নিন

0
26

২২ শে ডিসেম্বর – ২৮ শে ডিসেম্বর:
মেষ- এই সপ্তাহে ব্যবসায় মন্দা আসতে পারে। সম্পত্তি নিয়ে ভাবনাচিন্তা করার সঠিক সময়।সজাগ হয়ে রাস্তায় হাঁটাচলা করুন।কারোর সঙ্গে কোনো বিষয় নিয়ে বিবাদ বাঁধতে পারে নিজেকে সামনে রাখুন।বাড়িতে আত্মীয় আসতে পারে।বাড়তি খরচের জন্য চিন্তায় থাকতে পারেন।বাবার শরীরের প্রতি নজর দিন।এই সপ্তাহে বাড়তি যায় করার লোভে পা দেবেন না সমস্যায় পড়তে পারেন।

বৃষ- সপ্তাহের মধ্যভাগে সংসারে অশান্তি হতে পারে।অযথা কোনো ঝামেলায় পা দেবেন না।নিজের শরীরের প্রতিক্ষেয়াল রাখুন।কোনোও আঘাত এই সপ্তাহে আপনাকে শারীরিক কষ্ট দিতে পারে। বেশি বাড়তি কথা না বলাই ভালো তাতে বিপদ বাড়তে পারে।আর্থিক বিষয়ে চিন্তায় থাকতে পারেন।সন্তারের ভবিষ্যৎ নিয়ে চিন্তায় থাকতে পারেন।

মিথুন- কর্মের দ্বারা আপনি প্রশংসিত হতে পারেন। ধর্ম সংক্রান্ত কোনো ব্যাপার নিয়ে আপনি খুশি থাকবেন।বাড়িতে বাড়তি কোনও অতিথি আসার ফলে খরচ বৃদ্ধি হতে পারে।সকলের সাথে বুঝে কথা বলুন।এই সপ্তাহের শেষের দিকে আপনার খুব পরিশ্রম হবে।ঋণ নিয়ে চিন্তায় থাকতে পারেন।কারোর সঙ্গে কোনো বিবাদ আপনাকে চিন্তায় ফেলতে পারে।

কর্কট- এই সপ্তাহে মাথা ঠান্ডা রেখে কাজ করুন কারণ মাথা গরম হলে সমস্যার মুখে পড়তে পারেন। আর্থিক সমস্যার দনুন সংসারে অশান্তি হতে পারে।কাজের জন্য বিদেশ ভ্রমণের সুযোগ আসতে পারে।লটারি প্রাপ্তি হতে পারে।প্রিয়জনের দিকে নজর দিন।এই সপ্তাহে আপনার মানসিক কষ্ট বাড়তে পারে।

সিংহ- এই সপ্তাহে নতুন কাজের সন্ধান পেতে পারেন।অর্থের সমস্যার জন্য পারিবারিক সমস্যা দেখা দিতে পারে।স্ত্রীর সঙ্গে বিবাদের আশংকা রয়েছে।ব্যবসায় মন্দা যেতে পারে।বাড়তি খরচ হতে পারে।গুরুজনের সঙ্গে অশান্তি হতে পারে।এই সপ্তাহটি আপনার মানসিক চাপের মধ্যে দিয়ে যাবে।

কন্যা- এই সপ্তাহে কাজের জন্য বাইরে যেতে হতে পারে।পরিশ্রমের ফল ভালো হবে।যাঁরা সংগীত ভালোবাসেন তাঁদের এই সংগীত চর্চায় নতুন পথ খুলবে।পরিবারের কিছু সমস্যায় মা বাবার সঙ্গে বিবাদ বাঁধতে পারে।পরিবারের সঙ্গে দূর ভ্রমণে যেতে পারেন।

তুলা- ব্যবসায় পরিজনের কাছ থেকে ভালো উপকার পেতে পারেন।নিজের চোখে না দেখে কারোর প্ররোচনায় পা দেবেন না, বিপদ হতে পারে।নিজের শরীরের প্রতি খেয়াল রাখুন।পড়ুয়াদের জন্য ভালো সুযোগ আসতে পারে।বাড়িতে অতিথি আসতে পারে।শরীরের কোনো সমস্যা আপনার কাজে বাধা দিতে পারে।

বৃশ্চিক- এই সপ্তাহের প্রেমের সম্পর্কে সমস্যা আসতে পারে।আপনার জীবনের সঠিক সঙ্গী খুঁজে পেতে পারেন।গুরুজনের পরামর্শ মেনে চলুন।বাড়িতে সমস্ত জিনিস সাবধানে রাখুন কারণ এইসপ্তাহে চুরি হওয়ার আশংকা আছে।কোনো কারণে ভ্রমণের প্ল্যান বানচাল হতে পারে।অনেকদিনের ইচ্ছা পূরণ হতে পারে আপনার।বাড়তি খরচ আপনাকে চিন্তায় ফেলতে পারে।

ধনু- নিজের শরীরের দিকে খেয়াল রাখুন।শারীরিক কোনো সমস্যার দরুন বহু অর্থ ব্যয় হতে পারে।দীর্ঘ দিনের কোনো স্বপ্ন পূরণ হতে পারে।এই সপ্তাহে আগুন থেকে সামলে থাকুন।পরিবারে অশান্তি হতে পারে।বুদ্ধি দিয়ে বিবেচনা করে তবেই সিদ্ধান্ত নিন।প্রিয় বন্ধুরসঙ্গে বিবাদ হতে পারে।কর্মের দ্বারা আপনার সুনাম বাড়তে পারে।

মকর- সপ্তাহের প্রথম দিকে খরচের দিকে একটু বেশি নজর দিতে হবে। শরীরে একাধিক রোগের উপদ্রব বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে মতবিরোধ কেটে যাবে। সন্তানের সুবুদ্ধি ঘটতে পারে। ব্যবসায় নতুন কিছু হতে চলেছে। গুরুজনের সঙ্গে আলোচনায় বিপদ থেকে উদ্ধার পাবেন। প্রতিবেশীর জন্য সামাজিক বদনাম আসতে পারে। সন্তানের আবদার পুরণে খরচ বাড়বে। সকলে মিলে দূরে বেড়াতে যাওয়ার কোনও প্ল্যান ভেস্তে যেতে পারে। রক্তচাপ বাড়তে পারে।

কুম্ভ- সপ্তাহের প্রথম দিকে কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব থাকা ভাল হবে না। মামলায় জড়িয়ে পড়ার আশঙ্কা আছে। স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা বাধতে পারে। প্রেমে নতুন মোড় ঘোরায় আনন্দ। বিদেশে থাকা বন্ধুর খবর আসতে পারে। বাড়িতে আত্মীয়ের শত্রুতার জন্য স্বামী-স্ত্রী বিবাদ অনেক দূর যেতে পারে। ব্যবসায় ফল ভাল হবে না, তবে সপ্তাহের শেষের দিকে একটু সুবিধা হওয়ার যোগ রয়েছে। বাড়তি কথা বন্ধু মহলে বিবাদ ডেকে আনতে পারে। সন্তানের জন্য চিকিৎসা খরচ বাড়তে চলেছে। পুলিশের কাজে উন্নতি। চাকরির জন্য কোনও নতুন সুযোগ আসতে পারে।

মীন- ব্যবসার মন্দা এই সপ্তাহে দূর হয়ে যাবে।প্রিয়জনের সাথে বচসা বাঁধতে পারে।বাড়িতে নতুন অতিথি আসতে পারে।স্ত্রীরসঙ্গে কোনো বিবাদ চললে তা এই সপ্তাহে মিটিয়ে নেওয়ার ভালো সুযোগ।বাড়তি খরচে চিন্তা বাড়তে পারে।নিজের শারীরিক দিকে নজর দিন।