ভার্চুয়াল ফ্যাশন-শো এর মাধ্যমে কচিকাঁচারদের মনে হাসি ফোটালেন সন্তু সিনহা

0
2

নিউজ ডেস্ক, কলকাতা, ২১ নভেম্বর, ২০২০:করোনা আবহে দীর্ঘদিন লকডাঊনের জেরে গৃহবন্দী থাকতে হয়ছে সকলকে। কিন্তু পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই আবার নিত্য দিনের জীবন যাত্রায় ফিরেছেন অনেকে। কিন্তু এখনো স্বাভাবিক হতে পারেনি ছোট শিশুরা।

স্কুল বন্ধ, বন্ধ খেলার মাঠ চার দেওয়ালের মধ্যেই আবদ্ধ হয়ে কাটাতে হচ্ছে জীবন। না বলা এক মানসিক অবসাদ গ্রাস করছে শিশুদের মন। কিন্তু এই অস্বাভাবিক জীবন যাত্রা থেকে খানিকটা মুক্তির রাস্তা দেখিয়েছে TODAISHINE PVT. LTD. এর মুখ্য উপদেষ্টা সন্তু সিনহা মহাশয়। তিনি প্রমান করে দিয়েছেন ফ্যাশন-শো মানেই শুধু বড়ো নয়, ছোট্ট শিশুরাও এই প্রতিভা তুলে ধরতে পারেন। গত কাল প্রেস ক্লাবে প্রয়াত বিখ্যাত ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্তর ট্রিবিউটে সাইন প্রোডাকশনের পক্ষ থেকে সন্তু সিনহা মহাশয়ের উদ্যোগে একটি কিডস ফ্যাশন শো এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।
গত ২০২০ সালের ৪ঠা এপ্রিল কলকাতার নজরুল মঞ্চে এই ফ্যাশন শো -টি হওয়ার কথা ছিল। কিন্তু করোনা আবহের কারণে স্থগিত রাখতে হয়ছিল এই অনুষ্ঠানটিকে। কিন্তু পরে এই অনুষ্ঠানটিকে খানিকটা ভার্চুয়াল উপায় আয়োজন করেছে সাইন প্রোডাকশন। এই সংস্থার পক্ষ থেকে ছোট ছোট শিশুদের দেবাশিস দলুই গ্রুম করে। এরপর তাঁরা নিজেদের বাড়িতে থেকে এই র‍্যাম্প ওয়াক এর ভিডিও শুট করেন এবং সেই সমগ্র ভিডিওকে একত্রিত করে সম্পাদনা করেছেন সন্তু সিনহা মহাশয়। সেখানেই থেমে থাকেননি তিনি, ছোট শিশুদের এই প্রতিভাকে মর্যাদা দিতে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হতেই এই কিডস ফ্যাশন শো এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করাছেন তিনি। গতকালের অনুষ্ঠানে বিশিষ্ট অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাদুকর পি.সি সরকারের কন্যা অভিনেত্রী মৌবনি সরকার , শূন্য বুটিকের ফাউন্ডার রেশমি বাগচি, এছাড়াও নানান বিশিষ্ট ব্যাক্তিরা। প্রদীপ প্রজ্বলনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়েছিল এবং এরই সঙ্গে প্রয়াত বিখ্যাত ফ্যাশন ডিজাইনার শর্বরী দত্ত ও কিংবদন্তী অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের প্রয়াণে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করে এক মিনিট নীরবতা পালন করা হয়েছে।