নেট মাধ্যমে শ্লীলতাহানির চেষ্টা, থানাত অভিযোগ করলেন স্বরা ভাস্কর

ভাস্কর

নেট মাধ্যমে শ্লীলতাহানির চেষ্টা, থানাত অভিযোগ করলেন স্বরা ভাস্কর । নেট মাধ্যমে শ্লীলতাহানির চেষ্টা, আর তাতেই বেজায় চটেছেন স্বরা ভাস্কর। দুই জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করলেন তিনি।  জানা গিয়েছে,  বারবার নেটমাধ্যমে কটাক্ষ শুনতে হয়েছে স্বরা ভাস্করকে। এবার তিনি নেটমাধ্যমে শ্লীলতাহানির অভিযোগ তুললেন। দু’‌জনের বিরুদ্ধে অভিযোগও দায়ের করলেন।অভিযুক্তদের মধ্যে এক জন ইউটিবার এবং অন্য জন টুইটার ব্যবহারকারী। স্বরার অভিযোগ, নেটমাধ্যমে সেই দুই ব্যক্তি বিভিন্ন বার্তা ছড়িয়ে তাঁর শ্লীলতাহানির চেষ্টা করছেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Swara Bhasker (@reallyswara)

 

এর আগে বার বার তিনি নানা  বিষয়ে মুখ খুলেছেন। কখনও কৃষকদের সমর্থনে কথা বলেছেন। কখনও সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে রিয়া চক্রবর্তীর হেনস্থা নিয়ে কথা বলেছেন।

 

আর ও  পড়ুন    ফের পিছিয়ে গেল শাহরুখ পুত্র আরিয়নের শুনানির তারিখ

 

এবারে দিল্লির বসন্তকুঞ্জ থানায় অভিযোগ জানিয়েছেন স্বরা। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় সেই দুই ব্যক্তির নামে মামলা দায়ের হয়েছে।  ক্ষুব্ধ স্বরা টুইটারে লেখেন, ‘আমি একা নই। আমার মতো নেটমাধ্যমে অনেকেই এ ধরনের হেনস্থার শিকার হন। যে সব মহিলা স্পষ্টবাদী, তাঁদের এ ভাবেই খেসারত দিতে হয়। কিন্তু এটা একদমই ঠিক নয়।’

 

উল্লেখ্য, নেট মাধ্যমে শ্লীলতাহানির চেষ্টা, আর তাতেই বেজায় চটেছেন স্বরা ভাস্কর। দুই জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করলেন তিনি।  জানা গিয়েছে,  বারবার নেটমাধ্যমে কটাক্ষ শুনতে হয়েছে স্বরা ভাস্করকে। এবার তিনি নেটমাধ্যমে শ্লীলতাহানির অভিযোগ তুললেন। দু’‌জনের বিরুদ্ধে অভিযোগও দায়ের করলেন।অভিযুক্তদের মধ্যে এক জন ইউটিবার এবং অন্য জন টুইটার ব্যবহারকারী। স্বরার অভিযোগ, নেটমাধ্যমে সেই দুই ব্যক্তি বিভিন্ন বার্তা ছড়িয়ে তাঁর শ্লীলতাহানির চেষ্টা করছেন।

 

এর আগে বার বার তিনি নানা  বিষয়ে মুখ খুলেছেন। কখনও কৃষকদের সমর্থনে কথা বলেছেন। কখনও সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে রিয়া চক্রবর্তীর হেনস্থা নিয়ে কথা বলেছেন। দিল্লির বসন্তকুঞ্জ থানায় অভিযোগ জানিয়েছেন স্বরা। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় সেই দুই ব্যক্তির নামে মামলা দায়ের হয়েছে।  ক্ষুব্ধ স্বরা টুইটারে লেখেন, ‘আমি একা নই। আমার মতো নেটমাধ্যমে অনেকেই এ ধরনের হেনস্থার শিকার হন। যে সব মহিলা স্পষ্টবাদী, তাঁদের এ ভাবেই খেসারত দিতে হয়। কিন্তু এটা একদমই ঠিক নয়।’