ভিকি কৌশাল ও ক্যাটরিনা কাইফের বিয়েতে মোবাইল ব্যাবহার নিষিদ্ধ

ভিকি

ভিকি কৌশাল ও ক্যাটরিনা কাইফের বিয়েতে মোবাইল ব্যাবহার নিষিদ্ধ। আর কিছুদিন পরেই চার হাত এক হতে চলেছে বলিউডের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী ভিকি কৌশাল ও ক্যাটরিনা কাইফের। ডিসেম্বরের প্রথম সপ্তাহেই বিয়ের পিঁড়িতে বসবেন তারা। দুজনে চাইছেন তাদের অনুমতি ছাড়া যেন বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে না পড়ে। এজন্য বিশেষ উদ্যোগও নিয়েছেন তারা। বিয়ের অনুষ্ঠানে অতিথিদের মোবাইল ব্যবহার না করার অনুরোধ করেছেন এই জুটি। ক্যাটরিনা-ভিকির বিয়ের কার্ডে বিশেষ শর্ত জুড়ে দেওয়া হয়েছে। কার্ডে অনুরোধ করা হয়েছে বিয়ে বাড়িতে যেন কেউ মোবাইল ফোন ব্যবহার না করে। বিয়ের ভেন্যুতে মোবাইল নিয়ে ঢোকা যাবে না।

 

ইভেন্ট ম্যানেজমেন্টের কর্মীরাও ফোন ব্যবহার করতে পারবেন না ভেন্যুতে। যারা এই জুটির বিয়ের ছবি তুলবেন, তারাও অনুমতি ছাড়া ছবি আপলোড করতে পারবেন না।৭ থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের ৭০০ বছরের পুরোনো কেল্লাতে বসছে তারকা জুটির রাজকীয় বিয়ের অনুষ্ঠান। ক্যাটরিনা কাজ থেকে ছুটি নিয়েছেন বিয়ের প্রস্তুতির জন্য। তবে এখন পর্যন্ত এই বিয়ের কথা নিশ্চিত করা হয়নি তারকা জুটির তরফ থেকে।

 

দুই পরিবার ও কাছের মানুষদের উপস্থিতিতে বিয়ে করবেন ক্যাটরিনা-ভিকি। বিয়েতে উপস্থিত থাকবেন বলিউডের নামীদামী তারকারা।

 

উল্লেখ্য,    আর কিছুদিন পরেই চার হাত এক হতে চলেছে বলিউডের জনপ্রিয় দুই অভিনয়শিল্পী ভিকি কৌশাল ও ক্যাটরিনা কাইফের। ডিসেম্বরের প্রথম সপ্তাহেই বিয়ের পিঁড়িতে বসবেন তারা। দুজনে চাইছেন তাদের অনুমতি ছাড়া যেন বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে না পড়ে। এজন্য বিশেষ উদ্যোগও নিয়েছেন তারা। বিয়ের অনুষ্ঠানে অতিথিদের মোবাইল ব্যবহার না করার অনুরোধ করেছেন এই জুটি। ক্যাটরিনা-ভিকির বিয়ের কার্ডে বিশেষ শর্ত জুড়ে দেওয়া হয়েছে। কার্ডে অনুরোধ করা হয়েছে বিয়ে বাড়িতে যেন কেউ মোবাইল ফোন ব্যবহার না করে। বিয়ের ভেন্যুতে মোবাইল নিয়ে ঢোকা যাবে না।

 

আর ও পড়ুন    লটারির টিকিট কিনে রাতারাতি কোটিপতি হলেন এই ব্যক্তি

 

ইভেন্ট ম্যানেজমেন্টের কর্মীরাও ফোন ব্যবহার করতে পারবেন না ভেন্যুতে। যারা এই জুটির বিয়ের ছবি তুলবেন, তারাও অনুমতি ছাড়া ছবি আপলোড করতে পারবেন না।৭ থেকে ৯ ডিসেম্বর রাজস্থানের ৭০০ বছরের পুরোনো কেল্লাতে বসছে তারকা জুটির রাজকীয় বিয়ের অনুষ্ঠান। ক্যাটরিনা কাজ থেকে ছুটি নিয়েছেন বিয়ের প্রস্তুতির জন্য। তবে এখন পর্যন্ত এই বিয়ের কথা নিশ্চিত করা হয়নি তারকা জুটির তরফ থেকে। দুই পরিবার ও কাছের মানুষদের উপস্থিতিতে বিয়ে করবেন ক্যাটরিনা-ভিকি। বিয়েতে উপস্থিত থাকবেন বলিউডের নামীদামী তারকারা।