ছেলেকে দেখে ফিরতে না ফিরতেই ‘মন্নত’-এ এলো এনসিবি

মন্নত

ছেলেকে দেখে ফিরতে না ফিরতেই ‘মন্নত’-এ এলো এনসিবি। গ্রেফতারের পর থেকে এই প্রথম শারুখ তাঁর ছেলের সঙ্গে দেখা করতে এলেন জেলে। মুম্বাইয়ের আর্থার রোড জেলে ছেলে আরিয়ান খানকে দেখতে গিয়ে ‘দুঃখ প্রকাশ’ করে এসেছেন বলিউড সুপারস্টার শাহরুখ খান। আজ বৃহস্পতিবাযে সকাল ৯টায় জেলে পৌঁছান শাহরুখ। সঙ্গে ছিলেন আইনজীবীদের একটি দল; প্রায় ১৮ মিনিট অবস্থানের পর তিনি জেল ত্যাগ করেন। বৃহস্পতিবার দুপুরে শাহরুখের ‘মন্নত’-এ পৌঁছয় NCB আধিকারিকরা।

 

ছেলে আরিয়ান খানের সঙ্গে মুম্বই আর্থার রোডের জেলে গিয়ে এদিন দেখা করেন শাহরুখ। এরপর বেলা গড়াতেই তাঁর বাড়িতে হাজির হয় NCB। সূত্রে খবর কিছুক্ষণ থাকার পরেই ‘মন্নত’ ছেড়ে বেরিয়ে যান NCB আধিকারিকরা। শাহরুখের বাড়িতে NCB আধিকারিকদের এই তল্লাশিতে রীতিমতো গোটা দেশে সাড়া পড়ে গিয়েছে। জানা গিয়েছে আরিয়ানের ব্যবহৃত কিছু ইলেকট্রনিকস গেজেটের খোঁজেই শাহরুখের বাড়িতে হানা দিয়েছিল NCB। জানা গিয়েছে, এদিন ইন্টারকমে কথা হয় বাবা-ছেলের। মাঝে ছিল কাঁচের দেওয়াল।

 

জামিনের আবেদনে আরিয়ান খান লিখেছিলেন, তিনি নির্দোষ। তাঁকে এই অপরাধে মিথ্যে ফাঁসানো হচ্ছে বলে দাবি করেছেন তিনি। একাধিক বার আরিয়ানের আইনজীবী তাঁর জামিনের আবেদন জানালেও আদালতে তা বারবার খারিজ হয়ে গিয়েছে। বুধবার ফের একবার বিশেষ NDPS কোর্টে আরিয়ানের জামিনের আবেদন করা হয়। তবে ফের খারিজ হয় আরিয়ানের জামিন। ২৬ অক্টোবর ফের একবার আরিয়ানের জামিনের শুনানি রয়েছে। অন্যদিকে, এর কিছুক্ষণ আগেই NCB হানা দেয় অনন্যা পাণ্ডের বাড়িতেও। চাঙ্কি কন্যার বাড়িতে এদিন প্রায় পাঁচ ঘণ্টা তল্লাশি চালায় NCB-এর আধিকারিকেরা। এমনকি তাঁর বাড়ি থেকে কিছু জিনিসপত্রও নিয়ে যায় বলে সূত্রের দাবি।

 

আর ও পড়ুন    পুজো মন্ডপে কোরান শরিফ রাখার কথা স্বীকার করেছে ধৃত ইকবাল

 

উল্লেখ্য,  গ্রেফতারের পর থেকে এই প্রথম শারুখ তাঁর ছেলের সঙ্গে দেখা করতে এলেন জেলে। বৃহস্পতিবার ১৭ দিন পর আরিয়ানের মুখোমুখি হলেন শাহরুখ খান। মাদক কাণ্ডে আরিয়ানের গ্রেফতারির পর থেকে এতদিন পর্যন্ত করোনা পরিস্থিতিতে জেলবন্দি কোনও অভিযুক্তের সঙ্গে বাইরে থেকে কাউকে দেখা করতে দেওয়া হচ্ছিল না। মহারাষ্ট্র সরকার সম্প্রতি সেই নিয়ম পরিবর্তন করায় ২০ মিনিটের জন্য কোভিড প্রোটোকল মেনে জেলবন্দি ছেলে সঙ্গে দেখা করার অনুমতি পান শাহরুখ।