মন্ত্রী মানস ভূঁইয়া দলীয় কর্মীদের সতর্ক করেছেন, তিনি কী বললেন?

মানস
মানস

মন্ত্রী মানস ভূঁইয়া দলীয় কর্মীদের সতর্ক করেছেন, তিনি কী বললেন?  শনিবার সবং ব্লকে ঘাটাল সাংগঠনিক তৃণমূল কংগ্রেসের জেলা কমিটির একটি বর্ধিত সভার আয়োজন করা হয়।ওই সভায় সবং ব্লকের ১৬ টি অঞ্চলের অঞ্চল কমিটি ,পঞ্চায়েত সমিতির সদস্য , প্রধান, উপপ্রধান ,জেলা পরিষদের সদস্য ,গুরুত্বপূর্ণ নেতৃত্ব ও কর্মীরা উপস্থিত ছিলেন।

 

আলোচনা সভায় উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গ সরকারের জলসম্পদ দপ্তরের মন্ত্রী ডাক্তার মানুষ রঞ্জন ভূইয়া, ঘাটাল সাংগঠনিক তৃণমূল কংগ্রেসের জেলা কমিটির সভাপতি আশীষ হুদাইত, চেয়ারম্যান শ্ অমল কুমার পন্ডা, প্রাক্তন বিধায়ক শ্রীমতি গীতা রানী ভূঁইয়া, আইএনটিটিইউসি জেলা সভাপতি বিকাশ কর ,আইনজীবী সেলের সভাপতি গৌতম মল্লিক সহ আরো অনেকে।

 

ওই সভায় সবং ব্লকের সংগঠন নিয়ে সহ বিভিন্ন দিক নিয়ে আলোচনা হয় ।সেই আলোচনা সভায় রাজের মন্ত্রী মানস ভুঁইয়া বলেন দলকে পঞ্চায়েতমুখী থেকে বেরিয়ে আসতে হবে । পঞ্চায়েত তারা তাদের মতো কাজ করবে, দল দলের মতো কাজ করবে। তবেই দল শক্তিশালী হবে এবং মানুষ পঞ্চায়েত এর উপকারিতা পাবে ।

 

আর ও পড়ুন    দিদি ভবানীপুরে হেরে যাবে, শুভেন্দু কেন বললেন?

 

এই ব্যাপারে কোন নেতৃত্বের কোনভাবে উন্নয়নের ব্যাপারে কারো দাদাগিরি চলবে না। আমাদের সবার নেত্রী মমতা ব্যানার্জি রাতদিন অক্লান্ত পরিশ্রম করছেন, বাংলার মানুষকে উন্নয়ন পৌঁছে দেওয়ার জন্য ।আমরা তার কর্মী ,আমরা তার সৈনিক ।আমরা যদি মানুষের কাছে সদ্ভাবে না পৌঁছাতে পারি তাহলে নেত্রীর অক্লান্ত পরিশ্রম জলে যাবে ।

 

তিনি আরো বলেন কোন উপদল কোন গ্রুপ করা যাবেনা ।যে বা যারা করবেন দল তাদের বিরুদ্ধে কঠিন সিদ্ধান্ত নেবে। সে যত বড়ই নেতা হোক তিনি সকলের কাছেই শনিবার এই বার্তা দেন।

 

উল্লেখ্য,  ওই সভায় সবং ব্লকের সংগঠন নিয়ে সহ বিভিন্ন দিক নিয়ে আলোচনা হয় ।সেই আলোচনা সভায় রাজের মন্ত্রী মানস ভুঁইয়া বলেন দলকে পঞ্চায়েতমুখী থেকে বেরিয়ে আসতে হবে । পঞ্চায়েত তারা তাদের মতো কাজ করবে, দল দলের মতো কাজ করবে। তবেই দল শক্তিশালী হবে এবং মানুষ পঞ্চায়েত এর উপকারিতা পাবে ।