প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে মিডিয়া সরগরম হয়ে উঠেছে, কেন? জানুন

মিডিয়া

প্রিয়াঙ্কা চোপড়াকে নিয়ে মিডিয়া সরগরম হয়ে উঠেছে, কেন? জানুন। প্রিয়াঙ্কা চোপড়া ইন্সটা বায়োতে ​​পরিবর্তন করার পর মিডিয়া সরগরম হয়ে উঠেছে। প্রিয়াঙ্কা এই কাজটি করার পর থেকেই ভক্ত এবং সোশ্যাল মিডিয়া ইউজারদের মধ্যে আলোড়ন সৃষ্টি হয়েছে। বলিউড থেকে হলিউড, সকলেরই প্রিয় দম্পতি প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস। কিন্তু এবার এই দুজনের সম্পর্কেই চাঞ্চল্যকর খবর বেরিয়েছে। সোমবার,২২ নভেম্বর, প্রিয়াঙ্কা চোপড়া তার ইন্সটা বায়োতে ​​পরিবর্তন করেছেন। এই পরিবর্তনের পর মিডিয়া সরগরম হয়ে উঠেছে। আসলে, প্রিয়াঙ্কা তার ইনস্টাগ্রাম বায়ো থেকে নিজের স্বামীর পদবী ‘জোনাস’ সরিয়ে দিয়েছেন।

 

বেশ কিছুদিন আগে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডল থেকে স্বামী নাগা চৈতন্যর পদবী সরিয়ে দিয়েছিলেন সামান্থা। আর তারপর থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিল, নাগা চৈতন্যর সঙ্গে নাকি ব্যক্তিগত সম্পর্ক সঠিক যাচ্ছে না তার। এবার কি দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রথ প্রভুর পথেই কি হাঁটতে চলেছেন বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া? এতদিন পর্যন্ত বলিউডের ‘দেশি গার্ল’ প্রিয়ঙ্কা চোপড়ার ইনস্টাগ্রাম হ্যান্ডলে তাঁর নাম থাকত প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। কিন্তু তিনি হঠাৎই নাম বদলে ফেলেছেন। প্রিয়ঙ্কা চোপড়া জোনাস থেকে শুধু প্রিয়ঙ্কা চোপড়া রেখেছেন। ফলে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠতে শুরু করেছে, তাহলে কি নিক জোনাসের সঙ্গে সম্পর্কে ফাটল দেখা দিল?

 

তাহলে কি বিবাহবিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন জনপ্রিয় এই জুটি? যদিও প্রিয়াঙ্কা চোপড়া কিংবা নিক জোনাসকে এখনও পর্যন্ত এই বিষয়ে কোনও মন্তব্য করতে দেখা যায়নি। কিন্তু প্রিয়াঙ্কার চোপড়ার মধ্যে সামান্থা রথ প্রভুর ছায়া দেখতে পাচ্ছেন নেট নাগরিকরা। এই বছর দীপাবলি উপলক্ষে, প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসকে একসঙ্গে দেখা গেছে। তারা দু’জনেই একসঙ্গে কেনা নতুন বাড়িতে দীপাবলি উদযাপন করেছিলেন। হলিউডের অনেক নামী সেলিব্রিটি এই উদযাপনে শামিল ছিলেন। প্রিয়াঙ্কা তার দীপাবলির পার্টির অনেক ছবিও শেয়ার করেছিলেন, যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

 

আর ও পড়ুন    এবার চিরাচরিত নিয়ম ভেঙে চার হাত এক করে দিল মহিলা পুরোহিত

 

এখন, প্রিয়াঙ্কার নিকের সারনেম বাদ দেওয়ার পিছনে কারণ কী? কেবল তিনিই বলতে পারবেন। সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় এবং জনপ্রিয় প্রিয়ঙ্কা চোপড়া। প্রায়শই তিনি নানা ছবি এবং ভিডিও পোস্ট করতে থাকেন। স্বামী নিক জোনাসের সঙ্গে নানা মুহূর্তের ছবি এবং ভিডিও অনুরাগীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাগ করে নেন অভিনেত্রী। কিছুদিন আগেই দীপাবলির সময়ে নতুন বাড়ির ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। একটি দোলনায় তাঁকে বসে থাকতে দেখা গিয়েছিল ছবিতে। পিছনে দাঁড়িয়ে ছিলেন নিক। কিন্তু হঠাৎ কী হল, যার জন্য স্বামীর পদবী মুছে দিলেন ‘মেরি কম’ অভিনেত্রী? প্রশ্ন উঠছে ঘনিষ্ঠ মহলেও।

 

অনেক সোশ্যাল মিডিয়া ইউজার এবং ফ্যানরা এ নিয়ে ক্ষুব্ধ এবং টুইট করছেন। একজন ইউজার লিখেছেন, ‘আমি বলতে যাচ্ছিলাম যে নিক এবং প্রিয়াঙ্কার বিচ্ছেদ ঘটতে পারে না। দীপাবলিতে দুজনেই একসঙ্গে ছিলেন। কিন্তু এখন মনে হচ্ছে আমি ভুল করছি।’ আরেকজন ইজার জিজ্ঞেস করলেন, ‘নিক ও প্রিয়াঙ্কার কি ডিভোর্স হয়ে গেছে???’ অন্য একজন ইউজার লিখেছেন, ‘আমি বলছি যে নিক এবং প্রিয়াঙ্কার সম্পর্কের মধ্যে কিছু ঠিক নেই। তারা যখন ক্লিভল্যান্ডে ছিলেন তখনও আমি এই কথা বলেছিলাম। তাদের পুরো পরিবার সাথে ছিল, কিন্তু নিকের স্ত্রী প্রিয়াঙ্কা সেখানে ছিলেন না।’