মিললো না শাহরুখ পুত্র আরিয়ন খানের জামিন

মিললো

মিললো না শাহরুখ পুত্র আরিয়ন খানের জামিন। আজ বুধবার সকাল থেকে আরিয়ান খানের জামিনের আবেদন সংক্রান্ত বিষয়ে শুনানি চলে আদালতে। জামিনের তীব্র বিরোধিতা করেন এনসিবি’র আইনজীবীরা। দীর্ঘ সওয়াল জবাব শেষে আদালত শাখরুখ-পুত্রের জামিনের আবেদন খারিজ করে দেয়। ফলে আপাতত জেল হেফাজতেই থাকতে হবে আরিয়ানকে।

 

তবে শুধু আরিয়ান নয়, বুধবার আরবাজ মার্চেন্ট  ও মুনমুন ধামেচার জামিনের আবেদন খারিজ করে মুম্বইয়ের আদালত। গত ৩ অক্টোবর মাদক মামলায় গ্রেফতার করা হয় আরিয়ান খান সহ আরও সাতজনকে। ইতিমধ্যেই ১৮ দিন জেলে কাটিয়েছেন আরিয়ান। বর্তমানে আর্থার রোডের জেলে রাখা হয়েছে তাঁকে। সম্প্রতি অরিয়ানের জামিনের আবেদন করেছিলেন আইনজীবী অমিত দেশাই। বুধবার সেই আবেদন খারিজ করে মুম্বই সেশন কোর্ট।

 

আর ও পড়ুন    জনশুন্য ভূত গ্রামে বাসিন্দারা মেতে উঠলেন লক্ষী পূজোয়

 

আরিয়ানের বিরুদ্ধে মাদকদ্রব্য সেবন ও মাদক কেনা বেচার অভিযোগ এনেছে এনসিবি। চলতিমাসের  গত  ২ অক্টোবর এক প্রমোদতরীতে আয়োজিত এক মাদক পার্টি থেকে বেশ কিছু মাদকদ্রব্য সহ আটক করা হয়েছিল আরিয়ান সহ মোট আটজনকে। যদিও আরিয়ানের কাছ থেকে কোনও মাদকদ্রব্য পাওয়া যায়নি। তবে মাদক সেবনের কথা স্বীকার করে নিয়েছেন তিনি। দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর গ্রেফতার করা হয়েছিল আরিয়ানকে। এরপর এনসিবি হেফাজতেই রাখা হয়েছিল তাঁকে।

 

উল্লেখ্য, মিললো না শাহরুখ পুত্র আরিয়ন খানের জামিন। আজ বুধবার সকাল থেকে আরিয়ান খানের জামিনের আবেদন সংক্রান্ত বিষয়ে শুনানি চলে আদালতে। জামিনের তীব্র বিরোধিতা করেন এনসিবি’র আইনজীবীরা। দীর্ঘ সওয়াল জবাব শেষে আদালত শাখরুখ-পুত্রের জামিনের আবেদন খারিজ করে দেয়। ফলে আপাতত জেল হেফাজতেই থাকতে হবে আরিয়ানকে। তবে শুধু আরিয়ান নয়, বুধবার আরবাজ মার্চেন্ট  ও মুনমুন ধামেচার জামিনের আবেদন খারিজ করে মুম্বইয়ের আদালত।

 

গত ৩ অক্টোবর মাদক মামলায় গ্রেফতার করা হয় আরিয়ান খান সহ আরও সাতজনকে। ইতিমধ্যেই ১৮ দিন জেলে কাটিয়েছেন আরিয়ান। বর্তমানে আর্থার রোডের জেলে রাখা হয়েছে তাঁকে। সম্প্রতি অরিয়ানের জামিনের আবেদন করেছিলেন আইনজীবী অমিত দেশাই। বুধবার সেই আবেদন খারিজ করে মুম্বই সেশন কোর্ট।