অভিনেত্রী কিয়ারা আদভানির মুকুটে নতুন পালক যুক্ত হলো

মুকুটে

অভিনেত্রী কিয়ারা আদভানির মুকুটে নতুন পালক যুক্ত হলো। বলিউডের অন্যতম  আবেদনময় অভিনেত্রী কিয়ারা আদভানির মুকুটে নতুন পালক যুক্ত হলো। সেরা অভিনয়শিল্পীর স্বীকৃতিস্বরূপ স্মিতা পাতিল মেমোরিয়াল গ্লোবাল অ্যাওয়ার্ড পেয়েছেন  এই  লাস্যময়ী অভিনেত্রী।

 

 

View this post on Instagram

 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

 

জানা গিয়েছে,  চলতি বছরের অন্যতম সফল ‘শেরশাহ’ সিনেমায় অভিনয়ের জন্য এ সম্মানজনক পুরস্কার পেয়েছেন কিয়ারা আদভানি। এর আগে এ পুরস্কার পেয়েছিলেন বিদ্যা বালান, দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ও আনুশকা শর্মার মতো তারকারা।

 

আর ও  পড়ুন    পাকিস্তান হতে দেব না ভারতকে, বললেন মমতা বন্দ্যোপাধ্যায়

 

উল্লেখ্য,  কিছুদিন আগে বিশ্বের চাহিদাসম্পন্ন অভিনেতাদের তালিকায় নাম আসে কিয়ারা আদভানির। শাহরুখ খান, আল্লু অর্জুন, সালমান খান, টম হিডলস্টোন, সাং হু-দের পাশে যুক্ত হয় কিয়ারার নাম। উল্লেখ থাকে যে,  তালিকায় বিশ্বে নারী অভিনেতাদের মধ্যে শুধু কিয়ারা আদভানি ও প্রিয়াঙ্কা চোপড়ার নাম উঠে আসে।

 

 

View this post on Instagram

 

A post shared by KIARA (@kiaraaliaadvani)

 

উল্লেখ্য, চলতি বছরের অন্যতম সফল  সিনেমা ‘শেরশাহ’ সিনেমায় অভিনয়ের জন্য এ সম্মানজনক পুরস্কার পেয়েছেন কিয়ারা আদভানি। এর আগে এই  পুরস্কার পেয়েছিলেন বলিউড অভিনেত্রী  বিদ্যা বালান, দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ও আনুশকা শর্মার মতো তারকারা।

 

উল্লেখ্য, বলিউডের অন্যতম  আবেদনময় অভিনেত্রী কিয়ারা আদভানির মুকুটে নতুন পালক যুক্ত হলো। সেরা অভিনয়শিল্পীর স্বীকৃতিস্বরূপ স্মিতা পাতিল মেমোরিয়াল গ্লোবাল অ্যাওয়ার্ড পেয়েছেন  এই  লাস্যময়ী অভিনেত্রী।চলতি বছরের অন্যতম সফল ‘শেরশাহ’ সিনেমায় অভিনয়ের জন্য এ সম্মানজনক পুরস্কার পেয়েছেন কিয়ারা আদভানি। এর আগে এ পুরস্কার পেয়েছিলেন বিদ্যা বালান, দীপিকা পাড়ুকোন, প্রিয়াঙ্কা চোপড়া জোনাস ও আনুশকা শর্মার মতো তারকারা।

 

কিছুদিন আগে বিশ্বের চাহিদাসম্পন্ন অভিনেতাদের তালিকায় নাম আসে কিয়ারা আদভানির। শাহরুখ খান, আল্লু অর্জুন, সালমান খান, টম হিডলস্টোন, সাং হু-দের পাশে যুক্ত হয় কিয়ারার নাম। উল্লেখ থাকে যে,  তালিকায় বিশ্বে নারী অভিনেতাদের মধ্যে শুধু কিয়ারা আদভানি ও প্রিয়াঙ্কা চোপড়ার নাম উঠে আসে।